কাকার বন্দুক নিয়ে এসে স্কুলের মধ্যেই সহপাঠীকে গুলিতে ঝাঁঝরা করে দিল ১৪ বছরের কিশোর

সূত্র অনুযায়ী, ১৪ বছর বয়সী ওই কিশোরের সঙ্গে তাঁর সহপাঠীর বসার জায়গা নিয়ে ঝগড়া হয়। রাগের বশে ওই কিশোর ব্যাগে করে তাঁর কাকার বন্দুক স্কুলে নিয়ে আসে। দুটো পিরিয়ড শেষ হওয়ার পরই সে আচমকা বন্দুক বের করে গুলি চালাতে শুরু করে।

কাকার বন্দুক নিয়ে এসে স্কুলের মধ্যেই সহপাঠীকে গুলিতে ঝাঁঝরা করে দিল ১৪ বছরের কিশোর
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: Dec 31, 2020 | 5:24 PM

লখনউ: বেঞ্চে কে বসবে, তা নিয়ে শুরু হয়েছিল বাক-বিতণ্ডা। সেই জল এতদূর গড়াবে, তা কেউ ভাবেনি। ক্লাসে বসা নিয়ে ঝামেলার জেরে সহপাঠীকেই গুলিতে ঝাঁঝরা করে দিল দশম শ্রেণির এক পড়ুয়া। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের বুলন্দশ্বর জেলায়।

পুলিস সূত্র অনুযায়ী, ১৪ বছর বয়সী ওই কিশোরের সঙ্গে তাঁর সহপাঠীর বসার জায়গা নিয়ে ঝগড়া হয়। রাগের বশে ওই কিশোর ব্যাগে করে তাঁর কাকার বন্দুক স্কুলে নিয়ে আসে। দুটো পিরিয়ড শেষ হওয়ার পরই সে আচমকা বন্দুক বের করে গুলি চালাতে শুরু করে। ওই কিশোরের মাথায়, বুকে ও পেটে চালায়, ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই কিশোরের।

পুলিস অফিসার সন্তোষ কুমার সিং বলেন, “গতকাল ওই দুই কিশোরের মধ্যে বসার জায়গা নিয়ে ঝগড়া হয়। বাড়ি গিয়ে ওই কিশোর তাঁর কাকার লাইসেন্স প্রাপ্ত পিস্তল চুরি করে স্কুলে আনে। স্কুল থেকেই ওই কিশোরকে গ্রেফতার করা হয়। তাঁর ব্যাগ থেকে আরেকটি দেশি পিস্তলও উদ্ধার করা হয়।”

জানা গিয়েছে, ওই কিশোর কাকা সেনা বাহিনীতে কাজ করে। সম্প্রতি ছুটি কাটাতেই তিনি বাড়ি এসেছিলেন। তাঁর থেকেই লাইসেন্স প্রাপ্ত ওই পিস্তল চুরি করে। তবে দ্বিতীয় পিস্তলটি কোথা থেকে জোগাড় করেছিল, তা এখনও জানা যায়নি।

সহপাঠীকে গুলি করার পরই ওই কিশোর স্কুল থেকে পালানোর চেষ্টা করে। স্কুলের একতলায় এসে শূন্যে গুলিও চালায় সে। তবে কয়েকজন শিক্ষক কোনওমতে তাঁকে ধরে ফেলে এবং হাত থেকে বন্দুক কেড়ে নেয়। এরপরই শিক্ষকরা পুলিসে খবর দেন বং ঘটনাস্থল থেকেই তাঁকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন: প্রতিটি রাজ্যেই করোনা ভ্যাকসিনের ড্রাই রান, শুরু ২ জানুয়ারি থেকে