EURO 2020: মাঠেই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন এরিকসেন, জানাল ডেনমার্ক দলের চিকিৎসক

এখন অনেকটাই স্থিতিশীল আছেন এরিকসেন

EURO 2020: মাঠেই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন এরিকসেন, জানাল ডেনমার্ক দলের চিকিৎসক
হৃদরোগেই আক্রান্ত হয়েছিলেন এরিকসেন, জানাল ডেনমার্ক দলের চিকিৎসক
Follow Us:
| Updated on: Jun 14, 2021 | 12:59 AM

কোপেনহেগেনঃ মাঠেই হৃদরোগে (CARDIAC ARREST) আক্রান্ত হয়ে লুটিয়ে পড়েছিলেন ক্রিশ্চিয়ান এরিকসেন(CHRISTIAN ERIKSEN)। জানালেন ডেনমার্ক (DENMARK)দলের চিকিৎসক মর্টেন বোয়েসেন। যেই খবর প্রকাশ্যে আসার পর চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে ফুটবলবিশ্বে।

শনিবার ইউরো কাপে (EURO 2021)ফিনল্যান্ডের (FINLAND) বিরুদ্ধে ম্যাচের প্রথমার্ধের একেবারে শেষ মুহূর্তে থ্রো ইনের সময় হঠাৎ মাঠে লুটিয়ে পড়েন ড্যানিশ তারকা ক্রিশ্চিয়ান এরিকসেন। দলের অধিনায়ক কেয়ার মাঠেই তাঁকে সিপিআর পদ্ধতিতে সুস্থ করার চেষ্টা করেন। তারপর তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। ডেনমার্ক দল সূত্রের খবর, এখন অনেকটাই স্থিতিশীল রয়েছেন এরিকসেন। সুস্থ হয়েছেন। কথাও বলেছেন সতীর্থদের সঙ্গে। ভিডিও কলের মাধ্যমে।

এদিন ডেনমার্ক কোচ ক্যাসপার হুলমান্ড জানিয়েছেন, হাসপাতাল থেকে এরিকসেন ভিডিও কলে সতীর্থ ও তাঁর পরিবার নিয়ে কতটা চিন্তিত তা ব্যক্ত করেছেন। এদিক হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে, আগামি ৩দিন কড়া নজরদারিতে রাখা হবে এরিকসেনের শারীরিক অবস্থা। করা হবে আরও কয়েকটি টেস্ট। কি কারনে মাঠে  হৃদরোগে আক্রান্ত হলেন এরিকসেন, তাও পরীক্ষা করা হবে বলে জানানো হয়েছে হাসপাতালের পক্ষ থেকে।

এদিকে প্রথম ম্যাচ হেরে বিপাকে ডেনমার্ক। পরের দুটি ম্যাচ জিততেই হবে ড্যানিশদের। না হলে পরের রাউন্ডের টিকিট জুটবে না। এরিকসেনের শারীরিক অবস্থার পাশাপাশি যা চিন্তায় রেখেছে টিম ডেনমার্ককে।