Deepika Padukone: সাদা সুন্দর আউটফিটে ফের ভক্তদের হৃদয় জিতলেন দীপিকা পাড়ুকোন! দেখুন ছবিতে…

Deepika Padukone Fashion: স্ট্র্যাপলেস কোরসেট স্টাইলের টপ, যেখানে দুই পাশে ও সামনের অংশে আই-আপ করা রয়েছে। সুন্দর টপের সঙ্গে সাদা রঙের জিন্স পরেছেন তিনি।

Deepika Padukone: সাদা সুন্দর আউটফিটে ফের ভক্তদের হৃদয় জিতলেন দীপিকা পাড়ুকোন! দেখুন ছবিতে...
Follow Us:
| Edited By: | Updated on: Feb 28, 2022 | 1:37 AM

সম্প্রতি ইন্সটাগ্রাম দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) কোন ছবি পোস্ট করেছেন, তা সেই পোস্টটি দেখেছেন? যদি না দেখে থাকেন, তাহলে আফসোসের কিছু নেই। কারণ পুরো বিশদে আপনি সেই পোস্ট ঘিরে নানা বিষয়ে জানতে পারবেন। নয়া লুক, নয়া ড্রেসে দীপিকার সৌন্দর্যের (Beauty) দিক থেকে অন্যদিকে চোখ সরিয়ে নিতে পারা যাবে না।

গত শনিবার গেহরাইয়ান (Gehraiyaan)  অভিনেত্রী একটি ফটোশুটের কয়েকটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছএ, সাদা রঙের কোরসেট স্টাইলের টপ আর জিন্স পরেছেন। দীপিকা এই ফটোশ্য়ুটের ছবি দেখে ফের আপনি দীপিকার প্রেমে পড়তে পারেন।

ফটোশুটের জন্য, দীপিকা সম্পূর্ণ সম্পূর্ণ সাদা একটি আউটফিট বেছে নিয়েছিলেন। স্ট্র্যাপলেস কোরসেট স্টাইলের টপ, যেখানে দুই পাশে ও সামনের অংশে আই-আপ করা রয়েছে। সুন্দর টপের সঙ্গে সাদা রঙের জিন্স পরেছেন তিনি। জলপরীর বেশে দীপিকার সৌন্দর্য় যেন ফুটে উঠেছিল, বরাবরের মত।

জিন্স ও কোরসেট টপের সঙ্গে জুয়েলারিও বেছে নিয়েছিলেন তিনি। ফটোশ্যুটের জন্য আসাধারণ দেখেত পোশাকের সঙ্গে মানানসই একজোড়া সোনার কানের দুলে নিজেকে সাজিয়েছিলেন। সঙ্গে সিগনেচার হেয়ারডো। ফটোশ্যুটকে জীবন্ত করতে মিনিম্যাল মেকআপেই ভরসা রাখে তিনি। স্মোকি আই, হাইলাইটার, ন্যুড লিপশেড ব্য়বহার করেছিলেন।

এর আগে, একটি জনপ্রিয় ফ্যাশন ম্যাগাজেনের ফটোশ্যুটের জন্য গোটা টিম হাজির হয়েছিল। ফটোশ্যুটের একঝলক ও ম্যাগাজিনের কভার ছবি পোস্ট করেছেন দীপিকা পাড়ুকোন। ম্যাগাজিনের জন্য ফটোশ্যুটে সবচেয়ে বেশি চর্চা শুরু হয়েছে দীপিকাকে নিয়ে। ফটোশ্যুটের জন্য অত্যন্ত আরামদায়ক পোশাকের সম্ভার ছিল। তার মধ্যে দীপিকা ফটোশ্যুটের জন্য সাদা মনোকিনি বেছে নিয়েছিলেন। বিচ ড্রেস হিসেবে বলিউডের এই ডিভার সৌন্দর্য ও ফ্যাশন সেন্স দেখে আরও একবার অভিভূত হয়ে গিয়েছিলেন ভক্তরা।

প্রসঙ্গত, গত ১১ ফেব্রুয়ারি অ্যামাজন প্রাইম ভিডিয়োতে গেহরাইয়াঁ সিনেমাটি রিলিজ করে। শাকুন বাত্রা পরিচালিত এই সিনেমায় অভিনয় করেছেন নাসিরুদ্দিন শাহ ও রজত কাপুরও।

আরও পড়ুন: Deepika Padukone: ম্যাগাজিনের ফটোশ্যুটেও আগুন ঝরালেন দীপিকা! সাদা মনোকিনির ফেব্রিক কী দিয়ে তৈরি জানেন?