Deepika Padukone: ম্যাগাজিনের ফটোশ্যুটেও আগুন ঝরালেন দীপিকা! সাদা মনোকিনির ফেব্রিক কী দিয়ে তৈরি জানেন?

ফটোশ্যুটের একঝলক ও ম্যাগাজিনের কভার ছবি পোস্ট করেছেন দীপিকা পাড়ুকোন। ম্যাগাজিনের জন্য ফটোশ্যুটে সবচেয়ে বেশি চর্চা শুকু হয়েছে দীপিকাকে নিয়ে। কারণ কী. তা ছবি দেখেই বুঝতে পারবেন।

Deepika Padukone: ম্যাগাজিনের ফটোশ্যুটেও আগুন ঝরালেন দীপিকা! সাদা মনোকিনির ফেব্রিক কী দিয়ে তৈরি জানেন?
Follow Us:
| Edited By: | Updated on: Feb 17, 2022 | 10:17 AM

ওটিটিতে মুক্তি পেলেও গেহরাইয়াঁ সিনেমা নিয়ে বেশ সাড়া ফেলেছে ফিল্ম ইন্ডাস্ট্রিতে। আপাতত সিনেমার পুরো কাস্ট সিনেমার সাফল্য় ও প্রতিক্রিয়া জানতে বেশি আগ্রহ প্রকাশ করেছে। সম্প্রতি একটি জনপ্রিয় ফ্যাশন ম্যাগাজেনের ফটোশ্যুটের জন্য গোটা টিম হাজির হয়েছিল। ফটোশ্যুটের একঝলক ও ম্যাগাজিনের কভার ছবি পোস্ট করেছেন দীপিকা পাড়ুকোন। ম্যাগাজিনের জন্য ফটোশ্যুটে সবচেয়ে বেশি চর্চা শুরু হয়েছে দীপিকাকে নিয়ে। কারণ কী. তা ছবি দেখেই বুঝতে পারবেন।

মঙ্গলবার, একটি ম্যাগাজিনের কভারশ্যুটের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন দীপিকা। সিনেমার অন্যান্য তথা সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পান্ডে ও ধৈর্য করওয়াকেও দেখা গিয়েছে সেখানে। দীপিকা পোস্টের ক্যাপশনে লিখেছেন, “Truly, Madly, Deeply.” । ফটোশ্যুটের জন্য অত্যন্ত আরামদায়ক পোশাকের সম্ভার ছিল। তার মধ্যে দীপিকা ফটোশ্যুটের জন্য সাদা মনোকিনি বেছে নিয়েছিলেন। বিচ ড্রেস হিসেবে বলিউডের এই ডিভার সৌন্দর্য ও ফ্যাশন সেন্স দেখে আরও একবার অভিভূত হয়ে গিয়েছেন ভক্তরা।

তবে এই সুন্দর ও অসাধারণ মনোকিনি বিচসাইড পার্টিতে বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে বা বিচে পার্টনারের সঙ্গে একান্তে সময় কাটাতে পরতে পারেন। দীপিকার এই বোল্ড ও আকর্ষণীয় পোশাকটি সাধারণ কোনও ফেব্রিক দিয়ে তৈরি নয়। দূষিত নাইলনের বর্জ্য থেকে তৈরি ফেব্রিক দিয়ে তৈরি করা হয়েছে। ক্লাসিক সাদা মেইলট নেকলাইনের পোশাকটি গল্টার আই, হাই-কাট পা ও বেয়ারব্যাক ডিটেলসের উপর জোর দেওয়া হয়েছে।

এমন ওয়ান-পিস স্যুইমস্যুট আপনার ওয়্যার্ড্রোবে রাখতে আগ্রহী! এই ধরনের Plunge Neck Maillot ড্রেসটি স্টুডিও বারান্দার ওয়েবসাইটে গেলেই পেয়ে যাবেন। দাম কত? লক্ষ টাকা পোশাক মনে হলেও এর বাজেটের মধ্যেই পাবেন এই সুন্দর পোশাকটি। ভারতীয় মূল্যে এর দাম মাত্র ২১, ৩৮০ টাকা।

পোশাকের সঙ্গে মানানসই একজোড়া চেইন কানের দুল ও চাঙ্কি লেয়ারড চুড়ি পরেছিলেন দীপিকা। ন্যুড লিপশেড, হাইলাইটার, স্মোকি আই শ্যাডোয় দীপিকা লুক ছিল মোহময়ী। প্রসঙ্গত, গত ১১ ফেব্রুয়ারি অ্যামাজন প্রাইম ভিডিয়োতে গেহরাইয়াঁ সিনেমাটি রিলিজ করে। শাকুন বাত্রা পরিচালিত এই সিনেমায় অভিনয় করেছেন নাসিরুদ্দিন শাহ ও রজত কাপুরও।

আরও পড়ুন:  Suhana Khan: লাল শাড়ি, কানের দুল আর ছোট্ট সবুজ টিপ…! ‘কাভি খুশি কাভি গম’-এর কাজলের লুক মন পড়ছে?