Suhana Khan: লাল শাড়ি, কানের দুল আর ছোট্ট সবুজ টিপ…! ‘কাভি খুশি কাভি গম’-এর কাজলের লুক মন পড়ছে?

কাভি খুশি কাভি গম সিনেমার একটি গানের দৃশ্যে কাজল এমনই একটি লাল শাড়ি পরেছিলেন। সঙ্গে ছিলেন রোম্যান্স কিং শাহরুখ খান। নেটিজে়নরাও সেই লুক দেখে হকচকিয়ে গিয়েছেন।

Suhana Khan: লাল শাড়ি, কানের দুল আর ছোট্ট সবুজ টিপ...! 'কাভি খুশি কাভি গম'-এর কাজলের লুক মন পড়ছে?
সুহানা খানের পোস্টটি দেখুন একবার...
Follow Us:
| Edited By: | Updated on: Feb 16, 2022 | 9:36 AM

বিদেশে বা দেশের মাটিতে যতবার দেখা গিয়েছে, শাহরুখ কন্যা কিন্তু ফ্যাশনেবল পশ্চিমী পোশাকেই বেশি স্বাচ্ছন্দ্য থেকেছেন। বিয়ের অনুষ্ঠানগুলিতে অসাধারণ সব লেহেঙ্গা পরলেও বোল্ড ও পশ্চিমী পোশাকগুলি যে তাঁর বেশ পছন্দের তা সোশ্যাল মিডিয়ায় ধারাবাহিকভাবে পোস্ট দেখলেই বোঝা যায়। কিন্তু সম্প্রতি তিনি যে নয়া অবতারে সামনে এসেছেন, তাতে বোঝা যাচ্ছে, দ্রুত বলিউডে পা রাখতে চলেছেন সুহানা। কারণ মনীশ মালহোত্রার ডিজাইনার লাল শাড়িতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছেন শাহরুখ-গৌরী খানের মেয়ে। আর সেই পোস্ট ঘিরে বলিউডের সেলেব্রিটিদের মধ্যেই চর্চা শুরু হয়েছে।

ইন্সটাগ্রামে ছবি পোস্ট করার পরই মনীশ মালহোত্রা নিজের প্রোফাইলেও ছবি পোস্ট করেন। সেখানে প্রতিক্রিয়া জানিয়েছেন গৌরী খানও। লাল ডাজাইনার শাড়ি, সিলভার কানের দুল আর একটি সবুজ রঙের ছোট্ট টিপে নয়া রূপে দেখা গিয়েছে সুহানাকে। তাঁর এমন স্টাইলকে স্বাগত জানিয়ে প্রতিক্রিয়া দিয়েছেন চাঙ্কি পান্ডের স্ত্রী, অনন্যা পান্ডের মা ভাবনা পান্ডে, সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া কাপুর।

ইন্সটাতে মনীশ মালহোত্রার পোস্টটি দেখুন এখানে…

সুহানা খানের পোস্টটি দেখুন একবার…

View this post on Instagram

A post shared by Suhana Khan (@suhanakhan2)

সম্প্রতি , লাল শাড়ি পরিহিত সুন্দরী সুহানা বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। সেখানে ক্যাপশনে লিখেছেন, আমার কলেজের দিনগুলোর থ্রোব্যাক। প্রথম দুটি ছবিতে দেখা গিয়েছে, বেশ কয়েকজন বন্ধুদের সঙ্গে রাতের শহর উপভোগ করছেন। তবে অন্য একটি ছবিচে সুহানার অন্য স্টাইল প্রকাশ্যে এসেছে। মনীশ মালহোত্রা এমন শাড়ির সাজে সুহানা একটি সিনেমার দৃশ্যের কথা মনে করিয়ে দিয়েছেন। কাভি খুশি কাভি গম সিনেমার একটি গানের দৃশ্যে কাজল এমনই একটি লাল শাড়ি পরেছিলেন। সঙ্গে ছিলেন রোম্যান্স কিং শাহরুখ খান। নেটিজে়নরাও সেই লুক দেখে হকচকিয়ে গিয়েছেন।

সম্প্রতি বেঙ্গালুরুতে দাদা আরিয়ান খানের সঙ্গে এই বছরের আইপিএল নিলামে অংশ নিয়েছিলেন। শাহরুখ খানের প্রতিনিধিত্ব করতেই সেখানে উপস্থিত ছিলেন দাদা-বোন। উল্লেখ্য, কলকাতা নাইট রাইজার্সের মালিক হলেন শাহরুখ। ইংল্যান্ডের আরডিংলি কলেজে পড়াশোনা শেষ করেছেন এবং নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সুহানা খান। বলিউডে ডেবিউ না হলেও বেশ কয়েকটি থিয়েটার শো এবং দ্য গ্রে পার্ট অফ ব্লু নামে একটি শর্ট ফিল্মেও অভিনয় করেছেন তিনি।

আরও পড়ুন: Alia Bhatt: ছবির প্রচারে কখনও ফ্লোরাল, কখনও আবার কালো-সাদা শাড়িতে উজ্জ্বল আলিয়া!