Alia Bhatt: ছবির প্রচারে কখনও ফ্লোরাল, কখনও আবার কালো-সাদা শাড়িতে উজ্জ্বল আলিয়া!

সঞ্জয় লীলা বনশালির গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি এ বছরের সবচেয়ে বহু প্রতীক্ষিত একটি সিনেমা। সাধারণ থেকে গ্ল্যামারস হয়ে ওঠার একটি গল্প। গত সপ্তাহ থেকেই মুভির প্রমোশনের জন্য মাঠে নেমে পড়েছেন আলিয়া।

Alia Bhatt: ছবির প্রচারে কখনও ফ্লোরাল, কখনও আবার কালো-সাদা শাড়িতে উজ্জ্বল আলিয়া!
লিনেন ফ্লোরাল শাড়িতে আলিয়ার ক্লাসিক লুক এখন ভাইরাল ।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 15, 2022 | 1:40 PM

গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি সিনেমার প্রমোশনের কারণে পেজ থ্রির পাতায় শীর্ষে রয়েছেন আলিয়া ভাট। সিনেমার চরিত্রের কারণে তাঁকে যে কোনও ইভেন্ট বা প্রমোশনের কারণে সাদা শাড়ি ও ক্লাসিক লুকে দেখতে পাওয়া যাচ্ছে। আক্ষরিক অর্থে ইন্টারনেটে আলিয়ার এই লুক এখন বেশ ট্রেন্ডি হয়ে গিয়েছে। লিনেন ফ্লোরাল শাড়িতে আলিয়ার ক্লাসিক লুক এখন ভাইরাল ।

যে কোনও নারীর সৌন্দর্য উজ্জ্বল হয়, সে কি ধরনের পোশাক পরেছেন। ভারতীয় নারীদের ক্ষেত্রে শাড়ীই একমাত্র সৌন্দর্যের প্রতীক। শাড়ি পরলেই যে কোনও নারীর বিউটি দ্বিগুণ বৃদ্ধি পায়। সিনেমার চরিত্রের কারণে আলিয়াকে বেশি করে শাড়িতে দেখা যাচ্ছে। তবে কোনও রকম ভারি ও এমব্রয়ডারি শাড়িতে নয়, শুভ্রতার প্রতীকের মতন ফুলের মত নিজেকে সাজিয়ে তুলেছেন। আনাভিলা থেকে একটি মোরাকিস প্রেন্টেড লিনেন শাড়ি পরেছিলেন । শাড়ির সঙ্গে মানানসই ফ্লোরাল ডিজাইনের ব্লাউজ বেছে নিয়েছিলেন।

View this post on Instagram

A post shared by Gangubai ?? (@aliaabhatt)

সঞ্জয় লীলা বনশালির গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি এ বছরের সবচেয়ে বহু প্রতীক্ষিত একটি সিনেমা। সাধারণ থেকে গ্ল্যামারস হয়ে ওঠার একটি গল্প। গত সপ্তাহ থেকেই মুভির প্রমোশনের জন্য মাঠে নেমে পড়েছেন আলিয়া। আর তারপর থেকেই ম্যাজিক দেখাতে শুরু করেছেন তিনি। সম্প্রতি ইন্সটাগ্রামে কালো ও সাদা সিল্র সাটিন ক্রেপ শাড়ি ভাইরাল হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ফটোশ্যুটের কয়েকঝলক ছবি পোস্ট করে ২৮ বছর বয়সি এই অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন লাভ দ্য শাড়ি। আলিয়ার সিল্ক সাটিন ক্রেপ শাড়িটির গোটা বডিটাই ছিল মুক্তোর মতো সাদা শেড ও কালো বর্ডার। সঙ্গে ট্র্যাডিশনাল স্টাইলের পাশাপাশি শাড়ির সঙ্গে মানানসই কালো স্লিভলেশ ব্লাউজ বেছে নিয়েছিলেন। ব্লাউজের সাদা পাইপিং করার স্টাইল কিন্তু যে কোনও মহিলার চোখে নজর কাড়বে। এমন শাড়িকে হোয়াইট ক্লাব হাউজ শাড়ি বলা হয়ে থাকে। দাম কত জানেন? যদি এমন শাড়িতে প্রিয়তমের চোখে নজর কাড়তে চান, তাহলে ২৩, ৮০০টাকা দিয়ে নিজের ওয়ার্ড্রোবে রাখতে পারেন।

View this post on Instagram

A post shared by Gangubai ?? (@aliaabhatt)

এমন সাদা শাড়ির সঙ্গে হেভি ঝুমকা এও গোল্ডেন অ্য়াকসেন্ট ও ম্যাচিম সিলভার রিং বেশ মানানসই। চুল আপনি খোঁপা, পনিটেল বা বিনুনির মত করে স্টাইল করতে পারেন। মিনিম্যাল মেকআপেই আলিয়াকে বেশ সুন্দর লেগেছে। মাস্কারা, লিপস্টিক, টিপ, কাজল, ব্লাশিংয়েই নিজেকে সুন্দর করে সাজিয়েছিলেন।

আরও জানুন:  Madhuri Dixit: নয়া লুকে নজর কাড়লেন মাধুরী দীক্ষিত! কালো বডিকোন ড্রেসটির দাম কত জানেন?