Madhuri Dixit: নয়া লুকে নজর কাড়লেন মাধুরী দীক্ষিত! কালো বডিকোন ড্রেসটির দাম কত জানেন?

আপনি যদি মাধুরীর ভক্ত হোন তাহলে এই লুক আপনার এমনিই ভাল লেগে যাবে। আর যদি মাধুরীর মত নিজেকে সাজিয়ে তুলতে চান তাহলে পোশাকটির দাম কত, সে ব্যাপারে নিশ্চয় জানতে ইচ্ছে করছে!

Madhuri Dixit: নয়া লুকে নজর কাড়লেন মাধুরী দীক্ষিত! কালো বডিকোন ড্রেসটির দাম কত জানেন?
মাধুরী দীক্ষিত
Follow Us:
| Edited By: | Updated on: Feb 13, 2022 | 12:39 PM

হাসির মাধুরীতেই সারা দেশ মুগ্ধ। ভারতীয় পোশাকে সচরাচর দেখা গেলেও স্টাইলিং পোশাকে তিনি সেরা। আসন্ন ও নয়া প্রজেক্ট দ্য ফেম গেমের ট্রেলার লঞ্চ ইভেন্টে রাণী হয়ে লাইমলাইটে মাধুরী দীক্ষিত। একটি কালে রঙের বডিকোন ড্রেসে সকলের নজর কাড়লেন জনপ্রিয় এই অভিনেত্রী। তবে এমন বোল্ড লুকে কখনো দেখা যায়নি।

ইন্,টাগ্রামে নিজের এই নয়া অবতারের বেশ কিছু ছবি পোস্ট করেছেন। মিডি-লেন্থের কালো রঙের এই পোশাকটি ভেগান ফ্যাসনের জন্য পারফেক্ট। দ্য ফেম গেমের ট্রেলার লঞ্চের জন্য অমি প্যাটেলের স্টাইল করা পোশাকটি বেছে নিয়েছিলেন মাধুরী। পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, কালো পোশাক মানেই সবসম কিছু একটা থাকে। আপনি যদি মাধুরীর ভক্ত হোন তাহলে এই লুক আপনার এমনিই ভাল লেগে যাবে। আর যদি মাধুরীর মত নিজেকে সাজিয়ে তুলতে চান তাহলে পোশাকটির দাম কত, সে ব্যাপারে নিশ্চয় জানতে ইচ্ছে করছে!

View this post on Instagram

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene)

ফিল্ম ইন্ডাস্ট্রির তারকাদের প্রিয় লেবেল হাউস অফ সিবি থেকে এই সুন্দর ও বোল্ড ড্রেসটি বেছে নিয়েছেন মাধুরী দীক্ষিত। স্প্যাগেটি স্ট্র্যাপ ও স্কোয়ার নেকলাইনের ডিজাইন করা এই মিডি স্কার্টটিতে অভিনেত্রীকে অন্য লুক দিয়েছে। সম্পূর্ণ কর্সেটেড বডি ও ব্ল্যাক টোন ডিভার সৌন্দর্যকে আরও একধাপ এগিয়ে নিয়ে গিয়েছে। সঙ্গে সোনার হুপ কানের দুল ও স্টেটমেন্ট রিং পরেছিলেন। বোল্ড কিন্তু সাধারণ সাজেই উজ্জ্বল দেখিয়েছে মাধুরীকে।

পার্টি লুক, বিচ পার্টি, জন্মদিনের পার্টি বা ব্যাচেলার পার্টিতে যদি মাধুরীর মত ড্রেস ও লুক পেতে চান তাহলে এই পোশাক আপনি অনলাইনেও অর্ডার দিয়ে ওয়ার্ড্রোব উজ্জ্বল করতে পারেন। এমন পোশাককে ফ্যাশনের ভাষায় লুয়ানে ব্ল্যাক ভেগান লেদার কোরসেট মিডি বলে। খরচ কেমন পড়বে, তাই নিয়ে ভাবছেন তো। একদম বাজেটের মধ্যেই মিলবে এই সুন্দর ও সেক্সি ড্রেস। এই সুন্দর ড্রেসটির দাম মাত্র ১৫,২৯৫ টাকা।

প্রসঙ্গত, আসন্ন দ্য ফেম গেমে মাধুরী দীক্ষিত ছাড়াও রয়েছেন সঞ্জয় কাপুর, মানব কৌল, সুহাশিনী মুলায়, লক্ষবীর সারান, মুস্কান জাফেরি। পরিচালক বিজয় নামবিয়ার ও করিশ্মা কোহলি। আগামী ২৫ ফেব্রুয়ারি, নেটফ্লিক্সে মুক্তি পাবে এই নয়া প্রোজেক্টটি।

আরও পড়ুন: Pushpa: পুষ্পার জ্বরে কাবু গোটা দেশ! এবার ছবির পোস্টার ছাপিয়ে শাড়ি বানিয়ে নজর কাড়লেন সুরাতের এই ব্যবসায়ী