Pushpa: পুষ্পার জ্বরে কাবু গোটা দেশ! এবার ছবির পোস্টার ছাপিয়ে শাড়ি বানিয়ে নজর কাড়লেন সুরাতের এই ব্যবসায়ী

দোকানের মালিক চরণপাল সিং জানিয়েছেন, রাজস্থান, মহারাষ্ট্র, উত্তরপ্রদেশ ও ছত্তিশগঢ়ের মত রাজ্যগুলি থেকে তাঁর পুষ্পা শাড়ির অর্ডার আসতে শুরু করে দিয়েছে। এমন অভিনব শাড়ির ছবি অনলাইনে এখন ভাইরাল।

Pushpa: পুষ্পার জ্বরে কাবু গোটা দেশ! এবার ছবির পোস্টার ছাপিয়ে শাড়ি বানিয়ে নজর কাড়লেন সুরাতের এই ব্যবসায়ী
Follow Us:
| Edited By: | Updated on: Feb 12, 2022 | 8:21 PM

সোশ্যাল মিডিয়াই বলুন, কিংবা বিয়ে বা পুজোর মণ্ডপ, দক্ষিণের সুপারহিট পুষ্পা সিনেমার গানই এখন ট্রেন্ড। আল্লু অর্জুন অভিনীত পুষ্পা দ্য রাইজ জনপ্রিয়তার তুঙ্গে, তাতে কোনও সন্দেহ নেই। বলতে গেলে সারা দেশ পুষ্পার জ্বরে কাবু। বক্স অফিসেও দারুণ সাড়া ফেলেছে। সিনেমায় আল্লু অর্জুনের অভিনয় সকলের মন ছুঁয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় পুষ্পার গানে তালে তাল মিলিয়ে রিল করছেন অনেকেই। সংলাপ, গানের দৃশ্যে নিজের প্রতিভা জাহির করতে কেউই ছাড়ছে না। এতকিছুর মধ্যেও বাজিমাত করেছেন গুজরাতের সুরাটের এক ডিজাইনার। সিনেমা পোস্টার ছাপিয়ে তৈরি করে ফেলেছেন আস্ত একটি শাড়ি।

কাপড়ের বিশাল বাজার রয়েছে সুরাতে। সেখানেই চরণজিত ক্রিয়েশন নামে একটি দোকানের মালিক চরণপাল সিং। সিনেমার জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে শাড়ির ব্যবস্য়া নিয়ে এলেন এক অভিনবত্ব। সিনেমার ট্রেন্ডকে কাজে লাগিয়ে ছবির পোস্টার ছাপিয়ে তৈরি করেছেন শাড়ি। আর সেই পুষ্পা শাড়ি সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল হয়ে গিয়েছে। পুষ্পা শাড়ির নমুনা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সঙ্গে সঙ্গে সারা দেশের বস্ত্রব্যবসায়ীদের কাছ থেকে ব্যাপক চাহিদা আসতে শুরু করেছে।

দোকানের মালিক চরণপাল সিং জানিয়েছেন, রাজস্থান, মহারাষ্ট্র, উত্তরপ্রদেশ ও ছত্তিশগঢ়ের মত রাজ্যগুলি থেকে তাঁর পুষ্পা শাড়ির অর্ডার আসতে শুরু করে দিয়েছে। এমন অভিনব শাড়ির ছবি অনলাইনে এখন ভাইরাল। ছবিগুলি দেখুন…

আরও পড়ুনLata Mangeshkar: সাদা শাড়ি ও হিরের গয়না কেন পছন্দ, অকপটে জানিয়েছিলেন সুরের রাণী