Neha Dhupia in Anarkali: রাজস্থানী প্রিন্ট আনারকলিতে নয়া চমক প্রেগন্যান্ট নেহার!

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: দীপ্তা দাস

Updated on: Aug 25, 2021 | 10:07 AM

অভিনেত্রী নীনা গুপ্তার মেয়ে ডিজাউনার মাসাবা গুপ্তার ফ্যাশন লেবেল হাউস অফ মাসাবা থেকে তিনি এই সুন্দর আনারকলি ড্রেসে সেজেছিলেন।

Neha Dhupia in Anarkali: রাজস্থানী প্রিন্ট আনারকলিতে নয়া চমক প্রেগন্যান্ট নেহার!
নেহা ধুপিয়া।

গর্ভাবস্থায় ঢিলেঢালা পোশাক পরতেই ভালবাসেন বলিউডের সেলেবরা। সুন্দর সুন্দর কাফতান, ম্যাক্সি ড্রেস কিংবা ওভারসাইজড কুর্তা- প্রতিটি হবু মায়েদের ওয়্যারড্রোবে অবশ্যই থাকে। সম্প্রতি রাজস্থানী প্রিন্টের আনারকলিতে বেবি বাম্প লুকিয়ে ফটোশ্যুট সারলেন বলিউডের অন্যতম নায়িকা তথা প্রাক্তন মিস ইন্ডিয়া নেহা ধুপিয়া।

দ্বিতীয় বারের জন্য ফের মা হতে চলেছেন নেহা ধুপিয়া। ইন্সটাগ্রামে সম্প্রতি একটি ফটোশ্যুটের কতকগুলি ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে দেখা গিয়েছে, নেহা লাল ও অফ-হোয়াইট শেডের একটি আনারকলি সেটকে বেছে নিয়েছেন। বিশেষত রাখি বন্ধন উপলক্ষ্যে এই সুন্দর এথনিক পোশাকটি বেছে নিয়েছেন নেহা। হবু মায়েরা যাঁরা উত্‍সবের মরসুমে আরামদায়ক ও সাজগোজের জন্য হন্যে হয়ে ভেবে চলেছেন, তাঁদের জন্য, নেহা-করিনার মতো তারকাদের মেটারনিটি ড্রেসের সম্ভার অনেকটা কাজে দেবে।

ইন্সটাগ্রামের ছবি পোস্ট করে ক্যাপশনে নেহা লিখেছেন, ‘গতকাল উত্‍সবের মেজাজ ছিল। তাই বলে আগামীকাল তা মুছে দিতে পারি না।’ অভিনেত্রী নীনা গুপ্তার মেয়ে ডিজাউনার মাসাবা গুপ্তার ফ্যাশন লেবেল হাউস অফ মাসাবা থেকে তিনি এই সুন্দর আনারকলি ড্রেসে সেজেছিলেন।

View this post on Instagram

A post shared by Neha Dhupia (@nehadhupia)

রাখি উত্‍সবকে কেন্দ্র করে, নেহার বাড়িতেও রাখি উদ্‌যাপনের জন্য গোলাকার নেকলাইনের ওই আনারকলি পরেছিলেন। ফুল হাতা কুর্তা, সবুজ-সরষে, মেরুন ও হলুদ রঙেক রাজস্থানী প্রিন্টের এই আনারকলি যে চোখকে আকর্ষণ করছে, তা বলাই বাহুল্য। বিভিন্ন টিভি শোয়ের বিচারক ও অভিনেত্রী হাফ মেরুণ ও হাফ অফ হোয়াইট আনারকিলর সঙ্গে ত্রিকোণাকৃতি ফুল ও তির্যক ডোরাকাটা দোপাট্টা নিয়েছিলেন। সঙ্গে ম্যাচিং মেরুণ লেগিংস পরেছিলেন তিনি।

সাজের দিক থেকে ছিল খুবই সাধারণ ও উজ্জ্বল মেকআপ। কপালে ছোট্ট টিপ, খোলা চুল, ঠোঁটে ন্যুড লিপস্টিকের ছোঁয়া, চোখে অল্প আইশ্যাডো, ব্লাশড চিক। এছাড়া আরও একটি জিনিস সবচেয়ে চোখে পড়ছিল, তা প্রেগন্যান্সির জন্য প্রাকৃতিক উজ্জ্বলতা।

নেহা ধুপিয়ার ভারতীয় পোশাকটির দাম কত হবে? মাসাবা গুপ্তার ওয়েবসাইটে গেলেই ওই সুন্দর পোশাকের বিস্তারিত তথ্য পেয়ে যাবেন। দাম প্রায় ৩০ হাজার টাকা। উত্‍সবের মরসুমে বাড়িতে বা বাইরে যে কোনও আরামের জন্য এমন ড্রেসের জুড়ি মেলা ভার।

আরও পড়ুন: বিয়ের অনুষ্ঠানে মহিলাদের চোখে সেরা হতে কেমন পোশাক বাছবেন, ছবিতে দেখে নিন

Latest News Updates

Related Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla