Las Vegas: লাভ ইজ় ইন দ্য এয়ার! এবার সঙ্গীর সঙ্গে বিশেষ মুহূর্ত কাটান প্রাইভেট বিমানে

সঙ্গীর সঙ্গে রোম্যান্টিক ডেট থেকে বিয়ে, এমনকি যৌন মিলনেও লিপ্ত হতে পারবেন এই প্রাইভেট প্লেনে। শুধুমাত্র প্রয়োজন অনুযায়ী যথাযথ ভাড়া দিয়ে বুক করতে হবে লাভ ক্লাউড।

Las Vegas: লাভ ইজ় ইন দ্য এয়ার! এবার সঙ্গীর সঙ্গে বিশেষ মুহূর্ত কাটান প্রাইভেট বিমানে
সঙ্গীর সঙ্গে বিশেষ মুহূর্ত কাটানো শুরু করে এক নতুন অভিজ্ঞতা অর্জন করা যাবে এই প্রাইভেট প্লেনের পরিষেবায়।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 10, 2022 | 7:16 AM

একটা খুব প্রচলিত কথা আছে, ‘Love Is In The Air’. বসন্তের ছোঁয়া না লাগলেও প্রেমের সপ্তাহ (Valentine’s Week) চলছে। আর লাস ভেগাসের (Las Vegas) একটি বিমান সংস্থা আপনাকে সুযোগ দিচ্ছে আপনার ভালবাসাকে একটা নতুন উচ্চতায় নিয়ে যাওয়ার। কী রকম ভাবছেন? ৯৯৫ ডলার খরচ করলেই আপনি সঙ্গীকে নিয়ে ৪৫ মিনিটের একটা সফর করতে পারবেন তাও প্রাইভেট প্লেনে (Private Flight)। এতে নতুনত্বের কী আছে, এমনটা যদি ভেবে থাকেন তাহলে জানিয়ে দিই, সঙ্গীর সঙ্গে রোম্যান্টিক ডেট থেকে বিয়ে, এমনকি যৌন মিলনেও লিপ্ত হতে পারবেন এই প্রাইভেট প্লেনে। শুধুমাত্র প্রয়োজন অনুযায়ী যথাযথ ভাড়া দিয়ে বুক করতে হবে লাভ ক্লাউড।

লাভ ক্লাউড হচ্ছে লাস ভেগাসের একটি বিমান সংস্থা। সঙ্গীর সঙ্গে বিশেষ মুহূর্ত কাটানো শুরু করে এক নতুন অভিজ্ঞতা অর্জন করা যাবে এই প্রাইভেট প্লেনের পরিষেবায়। মাত্র ৪৫ মিনিটের যাত্রার জন্য আপনাকে খরচ করতে হবে ৯৯৫ ডলার। আর যদি ভাসমান অবস্থায় বিবাহবন্ধনে আবদ্ধ হতে চান, সেই সুযোগও রয়েছে এখানে। সেই ক্ষেত্রে আপনাকে খরচ করতে হবে ১,১৯৫ ডলার। এর সঙ্গে আরও ১০০ ডলার দিলেই পেয়ে যাবেন একটা রোম্যান্টিক ডিনারের সুযোগ। এই প্রাইভেট প্লেনে একাধিক ধরনের প্যাকেজের সুবিধা রয়েছে যাত্রীদের জন্য।

আর বিশেষ মুহূর্ত কাটিয়ে মাটি নামলেই হাতে হাতে পেয়ে যাবেন মাইল হাই ক্লাব ফ্লাইটের মেম্বারশিপ কার্ড। ফ্লাইটে যৌন মিলনে লিপ্ত হওয়ার জন্য বিশ্বজুড়ে ‘মাইল হাই ক্লাব’ শব্দটি ব্যবহৃত হয়। যে যুগলরা ফ্লাইটের মধ্যে যৌনতায় লিপ্ত হন তাঁদের এই ক্লাবের সদস্য বলা হয়। লাভ ক্লাউডে সফর করলে পাওয়া যাবে এই ক্লাবের ‘অফিসিয়াল’ সদস্যপদ।

কিন্তু কীসের জন্য এমন অভিনব ব্যবস্থা? লাভ ক্লাউডের প্রতিষ্ঠাতা ও বিমানচালক অ্যান্ডি জনসন নিউ ইয়র্ক টাইমসে দেওয়া একটা সাক্ষাৎকারে জানিয়েছেন যে, “আপনি মুখে হাসি নিয়ে এখানে আসেন, আর যখন এখান থেকে যান তখন সেই হাসিটাই আরও বড় হয়ে যায়”। ইতিমধ্যেই বহু দম্পতি এবং যুগলরা এই পরিষেবার সুবিধা উপভোগ করেছেন। তাদের মধ্যে কয়েকজনের অভিজ্ঞতা নিউ ইয়র্ক টাইমসের সঙ্গে শেয়ার করেছেন জনসন।

এক দম্পতিদের অভিজ্ঞতা শেয়ার করার সময় অ্যান্ডি জানিয়েছেন তাঁরা এই পরিষেবার মাধ্যমে সম্পর্ককে বিচ্ছেদের হাত থেকে রক্ষা করে। ডিভোর্স, ব্রেকআপ যেমন হৃদয় ভাঙে, তেমনই পাল্টে‌ দেয় অনেক কিছু। এই বিচ্ছেদকে আটকাতে এবং সম্পর্কে সেই প্রেম, ভালবাসা বজায় রাখতেই এই প্রাইভেট প্লেনের পরিষেবা শুরু করেছেন অ্যান্টি ও লাভ ক্লাউড।

তবে এমন নয় যে এই প্রাইভেট প্লেনের গ্রাহক শুধুই যুগলরা। তিন থেকে চারজনের গ্রুপ থাকলেও আপনি এই প্রাইভেট প্লেনে পরিষেবা নিতে পারবেন। যদিও এই ক্ষেত্রে আপনাকে জনপ্রতি ৩০০ ডলার করে বেশি ভাড়া দিতে হবে। আপনি যদি শুধু রোম্যান্টিক ডিনারের জন্য এই ফ্লাইট বুক করেন তাতেও থাকছে এলাহি ব্যাপার।

তিন কোর্স খাবার পরিবেশন করা হয় এই প্রাইভেট বিমান। সেই খাবার লাস ভেগাসের জনপ্রিয় রেস্তোরাঁ থেকে অর্ডার করা হয়। রোম্যান্টিক ডিনারে চেয়ার, টেবিল ছাড়া রয়েছে একটা ছোট্ট বার আর সোফা। যদিও শ্যামপেন ছাড়া ফ্লাইটে কোনও অ্যালকোহল পরিবেশন করা হয় না। আর যদি একটা বিশেষ মুহূর্তের জন্য ফ্লাইট বুক করেন তাহলে পাবেন লাল সাটিনে মোড়া ম্যাটট্রেস ও বালিশ। বিমানচালকরা ব্যবহার করবেন নয়েজ় ক্যান্সেলিং হেডফোন। ভালবাসাকে নতুন উচ্চতায় নিয়ে যাওয়ার সুযোগ কেউ হাত ছাড়া করে?

আরও পড়ুন: আইফেল টাওয়ারও হার মেনেছে বিশ্বের উচ্চতম রেলওয়ে ব্রিজের সামনে! ভারতের কোথায় অবস্থিত এই ব্রিজ?