Vastu tips: এই ৪ বাজে অভ্যেসের কারণেই আর্থিক সমস্যায় ভুগছেন! বাস্তু মেনে দৈনন্দিন কাজে বদল আনুন…

বাস্তু ত্রুটির কারণে সাফল্য, সুখ ও সমৃদ্ধির পথে বাধা আসতে পারে। আপনার কোন অভ্যাসের কারণে বাস্তু ত্রুটি হয় তা জেনে রাখা ভাল...

Vastu tips: এই ৪ বাজে অভ্যেসের কারণেই আর্থিক সমস্যায় ভুগছেন! বাস্তু মেনে দৈনন্দিন কাজে বদল আনুন...
বাস্তু মেনে দৈনন্দিন কাজে বদল আনুন...
Follow Us:
| Edited By: | Updated on: Sep 24, 2021 | 6:12 AM

অধিকাংশ মানুষই বাস্তুশাস্ত্র সম্পর্কে অজ্ঞ। সম্ভবত অনেকেই বিশ্বাস করবেন না যে বাড়ির সূঁচ থেকে শুরু করে দেওয়ালের পেইন্টিং পর্যন্ত, সবই বাস্তুশাস্ত্রের অধীনে। বাস্তুশাস্ত্র ব্যক্তির জীবনে ইতিবাচক এবং নেতিবাচক উভয় প্রভাব ফেলে।

আমাদের দৈনন্দিন জীবনে এমন অনেক ছোট ছোট ভুল করি, যার কারণে বাস্তু ত্রুটি তৈরি হয়। বাস্তু ত্রুটির কারণে সাফল্য, সুখ ও সমৃদ্ধির পথে বাধা আসতে পারে। আপনার কোন অভ্যাসের কারণে বাস্তু ত্রুটি হয় তা জেনে রাখা ভাল…

– অনেকেরই বিছানায় খাওয়ার অভ্যাস আছে। বাস্তুশাস্ত্রে এই অভ্যাসকে ভুল বলে মনে করা হয়। এটা বিশ্বাস করা হয় যে এই ধরনের ব্যক্তির বাড়িতে সমৃদ্ধি বাস করে না। বিছানায় খাওয়ার অভ্যাসের কারণে, তাদের সাফল্যের পথে বাধা আসে। এই লোকেরা দ্রুত হতাশাগ্রস্ত হয় এবং ব্যক্তি অসুস্থ হয়ে পড়ে।

– বাস্তুশাস্ত্র মতে, রাতে রান্নাঘরে এঁটো বাসনপত্র রাখা ঠিক নয়। এটা বিশ্বাস করা হয় যে এঁটো বাসন রাখা আর্থিক সমস্যা নিয়ে আসে। এজন্য রাতে বাসনপত্র পরিষ্কার করার পর সবসময় উচিত। এটি করলে নেতিবাচক মনোভাব দূর হয়। একই সঙ্গে আপনার সমস্যাও কমতে শুরু করে।

– এ ছাড়া রাতে বাথরুমের বালতিতে জল ভরে রাখলে নেতিবাচক মনোভাব দূর হয়। এটা বিশ্বাস করা হয় যে রান্নাঘরের বালতিতে জল রাখলে আর্থিক সমস্যাও দূর হয়। এর সঙ্গে লক্ষ্মীর আশীর্বাদ-প্রাপ্ত হওয়া যায়।

– অনেকেই ঘর থেকে আবর্জনা ফেলে দেয় বা বাইরে ডাস্টবিন রাখেন। বাস্তুশাস্ত্র অনুসারে, এটি করলে প্রতিবেশীরা আপনার শত্রু হয়ে যায়।

– বাস্তুশাস্ত্র অনুসারে, সন্ধ্যের সময় কোনও ব্যক্তিকে দান করা উচিত নয়। এ ছাড়া দুধ, দই এবং নুন এমনকি চাহিদা অনুযায়ী দেওয়া উচিত নয়। এটি করলে আপনার আর্থিক অবস্থা খারাপ হতে পারে।

আরও পড়ুন: Guru Nanak: মৃত্যুবার্ষিকীতে গুরু নানক সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ তথ্য, যা অনেকেরই অজানা!