Vastu Tips: আপনি চাকরি করেন নাকি ব্যবসা সামলান! বাস্তুমতে, কর্মক্ষেত্র দেখে হোলির রঙ পছন্দ করুন

Holi Colours: বাস্তুমতে, অভিনেতা, শিল্পী, কম্পিউটার পেশাদারদের নীল রঙ দিয়ে হোলি খেলা উচিত। যারা জমি সংক্রান্ত কাজ করেন তাদের লাল রং দিয়ে হোলি খেলা উচিত।

Vastu Tips:  আপনি চাকরি করেন নাকি ব্যবসা সামলান! বাস্তুমতে, কর্মক্ষেত্র দেখে হোলির রঙ পছন্দ করুন
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2022 | 11:36 PM

বাস্তুশাস্ত্র অনুসারে, হোলি খেলার সময় যদি বিশেষ রং ব্যবহার করা হয়, তাহলে তা বাড়িতে সুখ ও সমৃদ্ধি নিয়ে আসে। পেশা, চাকরি বা আয়ের উৎসের ভিত্তিতেও রং নির্বাচন করা যেতে পারে। বাস্তুমতে, অভিনেতা, শিল্পী, কম্পিউটার পেশাদারদের নীল রঙ দিয়ে হোলি খেলা উচিত। যারা জমি সংক্রান্ত কাজ করেন তাদের লাল রং দিয়ে হোলি খেলা উচিত। যারা সোনা, রূপা এবং খাদ্যশস্য নিয়ে কাজ করেন তাদের হলুদ রঙ দিয়ে হোলি খেলা উচিত।

প্রথমত, লাল রঙ সম্পর্কে কথা বলব। লাল রঙ হল মঙ্গল গ্রহের ভূমির রঙ। তাই, জমি সংক্রান্ত কাজ করেন এমন বিল্ডার, প্রপার্টি ডিলার, ইঞ্জিনিয়ার এবং প্রশাসনিক কর্মকর্তাদের লাল রঙ দিয়ে হোলি খেলা উচিত।

সবুজ রঙ বুধ গ্রহের প্রতিনিধিত্ব করে। ব্যবসায়ী, শিক্ষক, আইনজীবী, ছাত্র, লেখক, কম্পিউটার সফটওয়্যার এবং হার্ডওয়্যার ইঞ্জিনিয়ারদের জন্য সবুজ রঙ দিয়ে হোলি খেলা ভালো। এটি আপনাকে সাফল্য পেতে সাহায্য করে।

হলুদ গুরুর প্রতিনিধিত্ব করে এবং বৃহস্পতি সোনা, রূপা, খাদ্যশস্য সম্পর্কিত ব্যবসার অর্থনৈতিক দিককে প্রভাবিত করে। তাই হলুদ রঙ দিয়ে হোলি খেলে এসব কাজের সঙ্গে সংশ্লিষ্টদের উপকার হবে।

নীল রঙ শনি গ্রহের প্রতিনিধিত্ব করে। অভিনেতা, শিল্পী, কম্পিউটার পেশাদার, প্লাস্টিক, তেল চিত্রকর, লোহা ব্যবসায়ী এবং রাজনীতিবিদদের নীল রং দিয়ে হোলি খেলা উচিত। এর মাধ্যমে আপনি নতুন উচ্চতা অর্জন করতে সক্ষম হবেন।

আপনি যদি চান যে আপনি কাঙ্ক্ষিত ফলাফল পান, আপনার কাজ শীঘ্রই সম্পন্ন করা শুরু হবে। হোলির দিনে আপনি যদি কোনও গরীব এবং অভাবী মানুষকে খাওয়ান তবে আপনি তার আশীর্বাদ পাবেন এবং আপনার কাজ পাওয়ার সম্ভাবনা বৃদ্ধি পাবে।

আরও পড়ুন: Holi 2022: সারা জীবন থেকে সব অশুভকে হঠাতে হোলির দিন এই নিয়মগুলি পালন করুন!

Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোন তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।