টেস্ট বিশ্ব চ্যাম্পিয়নশিপের পর ২০ দিনের ‘মুক্তি’ বিরাটদের ?

বিসিসিআইয়ের কঠোর নির্দেশিকা- পরিবারের সঙ্গে বা ঘনিষ্ঠের সঙ্গে সমায় কাটাতে ইংল্যান্ড ছেড়ে যেত পারবেনা কোনও ক্রিকেটার বা সাপোর্টিং স্টাফ। ২০দিন পর ১৪ই জুলাই আবার একত্রিত হবে ভারতীয় ক্রিকেটারদের। কারন তারপরেই শুরু হবে ভারতীয় দলের ইংল্যান্ড সিরিজ।

টেস্ট বিশ্ব চ্যাম্পিয়নশিপের পর ২০ দিনের 'মুক্তি' বিরাটদের ?
টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের পর ২০ দিনের মুক্তি?
Follow Us:
| Updated on: Jun 08, 2021 | 8:35 PM

সাউদাম্পটনঃ বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের জন্য প্রথমে মুম্বইয়ে নিভৃতবাস। পরে সাউদাম্পটনে পৌঁছে ফের একবার নিভৃতবাসে। কোয়ারেন্টিন মানে তো, ঘরবন্দি জীবন। অনলাইন গেমস, ওটিটি সিরিজ, টিভিতে চোখ রাখা। আর ঘরে বসে ঘরোয়া ফিটনেস ট্রেনিং। কার্যত, একলা ঘর আমার দেশ। পরিচিত, বন্ধু,আত্মীয়-যোগাযোগের মাধ্যম ভিডিও কল বা সোশ্যাল মিডিয়া। এ লডা়ইও যে কম নয়! সাউদাম্পটনে(SOUTHAMPTON) নিভৃতবাসে থাকার মাঝেই বিরাটদের (VIRAT KOHLI) জন্য এসে পৌঁছালো বিসিসিআইয়ের(BCCI) সুখবর। যা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ (WORLD TEST CHAMPIONSHIP) শুরুর আগে কিছুটা স্বস্তি ফেরালো ভারতীয় (INDIA)ড্রেসিংরুমে।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ শুরু ১৮ তারিখ থেকে। সূচি অনুযায়ী চলবে ২২ শে জুন পর্যন্ত। ২৪ শে জুন থেকে ২০ দিন নিভ্তবাস থেকে  ছুটি বিরাট-রোহিতদের। ইংল্যান্ডে সেই ২০ দিন খোলামনে খোলা আকাশে মুক্তির স্বাদ নিতে পারবে রবি শাস্ত্রীর দল। তবে বিসিসিআইয়ের কঠোর নির্দেশিকা- পরিবারের সঙ্গে বা ঘনিষ্ঠের সঙ্গে সমায় কাটাতে ইংল্যান্ড ছেড়ে যেত পারবেনা কোনও ক্রিকেটার বা সাপোর্টিং স্টাফ। ২০দিন পর ১৪ই জুলাই আবার একত্রিত হবে ভারতীয় ক্রিকেটারদের। কারন তারপরেই শুরু হবে ভারতীয় দলের ইংল্যান্ড সিরিজ। ৪ঠা আগস্ট থেকে শুরু হবে ভারত-ইংল্যান্ড সিরিজ।

বিসিসিআইয়ের এই সিদ্ধান্তের পর খুশি ক্যাপ্টেন কোহলি। বিরাটের দাবি, “এতে ক্রিকেটারদের সুবিধা হবে। কারন, সিরিজের আগে মানসিকভাবে অনেকটাই চাঙ্গা হবেন ক্রিকেটাররা। দল অনেক সতেজভাবে খেলতে নামতে পারবে  ইংল্যান্ডের বিরুদ্ধে।”