নাইট শিবিরে কে হলেন এপ্রিল ফুল?

এপ্রিল ফুলের দিন (April Fools Day) কেকেআরের (KKR) ক্রিকেটাররা মাতলেন অন্য আমেজে।

নাইট শিবিরে কে হলেন এপ্রিল ফুল?
সৌজন্যে-কলকাতা নাইট রাইডার্স টুইটার
Follow Us:
| Updated on: Apr 01, 2021 | 8:27 PM

কলকাতা: কলকাতা নাইট রাইডার্স (KKR) এ বারের আইপিএল (IPL) সফর শুরু করবে ১১ এপ্রিল। নাইটরা তাদের প্রথম ম্যাচে মুখোমুখি হবে সানরাইজার্স হায়দরবাদের। কোয়ারান্টিন পর্ব কাটিয়ে জোরকদমে অনুশীলন শুরু করে দিয়েছেন দীনেশ কার্তিকরা। কিন্তু এপ্রিল ফুলের দিনে (April Fools Day) একটু মজা না করলেই নয়। যেমন ভাবা, তেমন কাজ। নাইট শিবিরে এমনিতেই নানা গেম শো, চ্যাট সেশন হয়ে থাকে। কিন্তু এপ্রিল ফুলের দিন কেকেআরের ক্রিকেটাররা মাতলেন অন্য আমেজে।

কেকেআরের তরুণ ক্রিকেটার রাহুল ত্রিপাঠী (Rahul Tripathi) এমনিতেই সকলের সঙ্গে প্র্যাঙ্ক করেন। টিমের তরফে তাঁকে বলা হয় ইওন মর্গ্যান, বরুণ চক্রবর্তী ও শুভমন গিলদের প্র্যাঙ্ক করতে। কেকেআর সেই প্র্যাঙ্কের ভিডিয়ো তাঁদের টুইটারে শেয়ার করেছে। ভিডিয়োতে দেখা গেছে, রাহুলকে বলা হয় একটি ফ্রিজের কার্টুনের মধ্যে লুকিয়ে থাকতে। যখন তাঁদের দলের ক্রিকেটাররা সেখানে আসবে, তখন সকলকে চমকে দিয়ে সেখান থেকে বেরোতে। রাহুল কথা মতো লুকিয়ে ছিলেন। কিন্তু প্র্যাঙ্ক মাস্টারকে এপ্রিল ফুলের দিন বোকা বানানোর জন্য, মর্গ্যান-গিলদের আগেই জানিয়ে দেওয়া হয় রাহুল লুকিয়ে আছেন।

আরও পড়ুন: স্বস্তি ফিরল নাইট শিবিরে, করোনামুক্ত রানা

ব্যাস  পাশা গেল উল্টে। রাহুলকে যেমনটা বলা হয়েছিল তিনি ঠিক তেমনটাই করেন। কিন্তু দেখেন সামনে শুভমন গিলরা দাঁড়িয়ে। তখন হাসতে হাসতে রাহুল বলে ফেলেন, “আমার মনে হচ্ছে প্র্যাঙ্কটা আমার সঙ্গেই করা হল।” নেট দুনিয়ায় মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়েছে এই প্র্যাঙ্ক ভিডিয়ো।