শ্রীলঙ্কা সফরে ভারতীয় দলের কোচ সম্ভবত দ্রাবিড়

কোভিড পরিস্থিতির কারণে ইংল্যান্ড সফরের জন্য ২০ জন ক্রিকেটার বেছেছে বোর্ড। কোচ রবি শাস্ত্রী, ব্যাটিং কোচ বিক্রম রাঠোর, বোলিং ভরত অরুণ এবং অন্যান্য সাপোর্ট মিলিয়ে সংখ্যাটা ৩০

শ্রীলঙ্কা সফরে ভারতীয় দলের কোচ সম্ভবত দ্রাবিড়
ছবি-টুইটার
Follow Us:
| Updated on: May 11, 2021 | 1:14 PM

মুম্বই: জুলাইয়ে বিরাট কোহলি-রোহিত শর্মাদের ছাড়াই শ্রীলঙ্কা সফরে যাবে ভারতীয় দল। সেখানে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। লঙ্কা সফরে ভারতীয় দলের কোচ হয়ে যেতে পারেন রাহুল দ্রাবিড়। সম্ভাবনা প্রবল। ইংল্যান্ডে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে ২ রা জুন রওনা দেবেন কোহলিরা। তারপর রয়েছে ইংল্যান্ড সফর। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের পর ইংল্যান্ডে জৈব সুরক্ষা বলয়ে থাকতে হবে কোহলি-শাস্ত্রীদের। তাই অন্য ভারতীয় দলকেই লঙ্কা সফরে পাঠাবে বোর্ড।

কোভিড পরিস্থিতির কারণে ইংল্যান্ড সফরের জন্য ২০ জন ক্রিকেটার বেছেছে বোর্ড। কোচ রবি শাস্ত্রী, ব্যাটিং কোচ বিক্রম রাঠোর, বোলিং ভরত অরুণ এবং অন্যান্য সাপোর্ট মিলিয়ে সংখ্যাটা ৩০। লঙ্কা সফরে তাই এনসিএ ডিরেক্টর রাহুল দ্রাবিড়কেই কোচ করে পাঠাতে চলেছে বিসিসিআই। এনসিএ-র কয়েকজন সাপোর্ট স্টাফ দ্রাবিড়ের সঙ্গে যাবেন শ্রীলঙ্কায়। সেখানে ৩টি ওয়ান ডে এবং ৩টি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলবে ভারত।

আরও পড়ুন:বাতিল বাখের ট্যুর, অলিম্পিক নিয়ে একই সুর ওসাকা ও নিশিকোরির