ল্যাম্পার্ডকে ছাঁটাই করল চেলসি

তাঁর বদলে থমাস তুচেলকে কোচ করতে পারে ব্লুজ।

ল্যাম্পার্ডকে ছাঁটাই করল চেলসি
ল্যাম্পার্ডকে ছাঁটাই করল চেলসি।ছবি-টুইটার।
Follow Us:
| Updated on: Jan 25, 2021 | 5:01 PM

লন্ডন: শেষ আটটা ম্যাচের পাঁচটাতে হার। যার জেরে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডকে ছাঁটাই করল চেলসি। তাঁর বদলে থমাস তুচেলকে কোচ করতে পারে ব্লুজ।

নেইমারদের পিএসজি থেকে চাকরি যাওয়ার পর জার্মান কোচ আপাতত কোথাও কোচিং করাচ্ছেন না। লড়াইয়ে রয়েছেন সাউদাম্পটনের রালফ হ্যাসেনহাটন ও লিপজিগের জুলিয়ান নাগেলসম্যান।

গত বছর চেলসির কোচ হিসেবে আত্মপ্রকাশ ল্যাম্পার্ডের। গত মরসুমে ইপিএলে ক্লাবকে প্রথম চারে রাখতে পেরেছিলেন তিনি। গতকালই এফএ কাপে লিউটন টাউনের বিরুদ্ধে ৩-১ জিতেছে চেলসি। তার পরও ল্যাম্পার্ডকে আর কোচ রাখল না ক্লাব প্রশাসন। তার একটা বড় কারণ হল, চলতি মরসুমে বিপুল অর্থ খরচ করা হলেও প্রত্যাশা অনুযায়ী সাফল্য আসেনি। এ বারের ইপিএলের টেবিলে ৯-এ আছে চেলসি। ১৯ ম্যাচ খেলে ২৯ পয়েন্ট তাদের। ৮টা জয়, ৫টা হার ও ৬টা ড্র। শীর্ষে থাকা ক্লাবগুলোর মধ্যে একমাত্র ওয়েস্ট হ্যাম ছাড়া আর কারও বিরুদ্ধে জয় পায়নি চেলসি। শুধু তাই নয়, ইপিএলে বিশেষজ্ঞদের বিচারে কোচ হিসেবে একদম গুরুত্ব পাচ্ছেন না তিনি। এই তথ্যগুলো ল্যাম্পার্ডের বিরুদ্ধে গেল।

আরও পড়ুন:ব্রুনোর দুরন্ত ফ্রি কিকে এফএ কাপ থেকে ছুটি ক্লপের

চলতি মরসুমে যাতে চেলসি ঘুরে দাঁড়াতে পারে, ইপিএলের প্রথম চারে ঢুকতে পারে, তার জন্যই নতুন কোচের খোঁজে নেমেছেন কর্তারা। যত দ্রুত সম্ভব নতুন নিয়ে আসতে চায় ক্লাব প্রশাসন।