সুনীলকে দেখে মনে হয় ওর বয়স এখনও ২৫: স্টিম্যাচ

'৩৪ নয়, সুনীল ছেত্রী (Sunil Chhetri) যেন এখনও ২৫ বছরের তরুণ ফুটবলার।' সুনীল (Sunil Chhetri) প্রসঙ্গে ম্যাচ শেষে এমনই মত ভারতীয় দলের (Indian Football Team) কোচের।

সুনীলকে দেখে মনে হয় ওর বয়স এখনও ২৫: স্টিম্যাচ
সুনীলের প্রশংসায় স্টিম্যাচ। ছবি: টুইটার
Follow Us:
| Updated on: Jun 08, 2021 | 4:21 PM

দোহা: বয়স যত বাড়ছে, সুনীল ছেত্রী ততই ক্ষীপ্র হচ্ছেন। বিশ্ব ফুটবলে নতুন রেকর্ড সৃষ্টি করেছেন ভারত অধিনায়কৎ জাতীয় দলের জার্সিতে ৭৪ গোল করে টপকে গিয়েছেন লিওনেল মেসিকে। এখনও অবধি ৭২ গোল করেছেন আর্জেন্তাইন সুপারস্টার। বাংলাদেশের বিরুদ্ধে জোড়া গোল করে ম্যাচের নায়ক হয়েছেন সুনীল। দলনায়কের ভূয়ষী প্রশংসায় কোচ ইগর স্টিম্যাচ। ‘৩৪ নয়, সুনীল ছেত্রী (Sunil Chhetri) যেন এখনও ২৫ বছরের তরুণ ফুটবলার।’ সুনীল (Sunil Chhetri) প্রসঙ্গে ম্যাচ শেষে এমনই মত ভারতীয় দলের (Indian Football Team) কোচের। তিনি বলেন, ‘অনেকে জিজ্ঞাসা করেন সুনীল কবে অবসর নেবে। মাঠে, ট্রেনিং সেশনে সবচেয়ে কঠোর অনুশীলন করে সুনীল। পেশাদার ফুটবলে যেমন ভাবে নিজেকে ফিট রাখা উচিত, সুনীল ছেত্রী সে ভাবেই অনুশীলন করে। ও এমন ভাবে অনুশীলন করে যেন ওর বয়স ২৫। ও খেলেও ২৫ বছরের মতো, গোলও করে ২৫ বছরের মতো।’

আরও পড়ুন: সুনীলের জোড়ায় দোহায় জয় হে

ম্যাচ শেষে ভারত অধিনায়ক বলেন, ‘আমরা অনেক সুযোগ মিস করেছি। আমাদের ব্যবধান বাড়তে পারত। আমাদের আরও ভালো করতে হবে। দিনের শেষে ৩ পয়েন্ট এসেছে, এতেই আমি খুশি।’ বাংলাদেশকে হারিয়ে গ্রুপ টেবিলে ৩ নম্বরে উঠে এসেছে ভারত। এএফসি এশিয়ান কাপে খেলার সুযোগ রয়েছে সুনীল ছেত্রীদের সামনে। ১৫ তারিখ আফগানিস্তানের বিরুদ্ধে খেলতে নামবে ভারত।