জোটার জোড়ায় আর্সেনালকে ওড়াল লিভারপুল

৬১ মিনিটে রবার্টসনের (Robertson) পরিবর্তে দিয়োগো জোটাকে (Diogo Jota) মাঠে নামান। মাঠে নামার ৩ মিনিটের মধ্যে গোল করে লিভারপুলকে (Liverpool) এগিয়ে দেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর দেশের এই স্ট্রাইকার।

জোটার জোড়ায় আর্সেনালকে ওড়াল লিভারপুল
জয়ের নায়ক দিয়োগো জোটা। ছবি: টুইটার
Follow Us:
| Updated on: Apr 04, 2021 | 1:30 PM

লিভারপুল- ৩ : আর্সেনাল- ০ (জোটা ৬৪, ৮২, সালাহ ৬৮)

লন্ডন: মোহামেদ সালাহ বা সাদিও মানে নয়। ফিরমিনো বা শাকিরিও নয়। লিভারপুলের এখন নয়া সেনসেশন দিয়োগো জোটা (Diogo Jota)। আর্সেনালকে দেখলেই যেন জ্বলে ওঠেন পর্তুগিজ সুপারস্টার। ইংলিশ প্রিমিয়ার লিগের (EPL) অ্যাওয়ে ম্যাচে আর্সেনালকে ৩-০ গোলে উড়িয়ে দিল লিভারপুল (Liverpool)। জোড়া গোল করে ম্যাচের নায়ক দিয়োগো জোটা (Diogo Jota)।

আরও পড়ুন: করোনায় আক্রান্ত দেবদত্ত, আইপিএল নিয়ে বাড়ছে দুশ্চিন্তা

ম্যাচের প্রথমার্ধ গোলশূন্য থাকার পর দ্বিতীয়ার্ধে কয়েকটি পরিবর্তন আনেন জুর্গেন ক্লপ। ৬১ মিনিটে রবার্টসনের (Robertson) পরিবর্তে দিয়োগো জোটাকে (Diogo Jota) মাঠে নামান। মাঠে নামার ৩ মিনিটের মধ্যে গোল করে লিভারপুলকে (Liverpool) এগিয়ে দেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর দেশের এই স্ট্রাইকার। আলেক্সান্ডার আর্নল্ডের ক্রস থেকে হেডে গোল করে লিভারপুলকে এগিয়ে দেন দিয়োগো জোটা। ৪ মিনিট বাদে ব্যবধান ২-০ করেন মোহামেদ সালাহ। আর্সেনালের বক্সে বল ধরেই বিপক্ষের ফুটবলারকে ডজ করে নিখুঁত প্লেসিংয়ে গোল করেন মিশরের রাজপুত্র। ৮২ মিনিটে নিজের দ্বিতীয় এবং দলের শেষ গোলটি করেন দিয়োগো জোটা (Diogo Jota)। সাদিও মানেকে বল বাড়ান সালাহ। মানের পা থেকে বল সরতেই ১০ গজ দূর থেকে জোরালো শটে গোল করেন জোটা (Diogo Jota) (৩-০)।

গত সেপ্টেম্বরে অ্যানফিল্ডে লিভারপুলের (Liverpool) জার্সিতে প্রিমিয়ার লিগে অভিষেক হয় দিয়োগো জোটার (Diogo Jota)। আর্সেনালের বিরুদ্ধে সেই ম্যাচেও গোল করেন পর্তুগিজ সুপারস্টার। লিভারপুলের ফুটবল ইতিহাসে ১০ হাজারতম গোলটি এসেছে দিয়োগো জোটার পা থেকেই। ৩০ ম্যাচে ৪৯ পয়েন্ট সংগ্রহ করে লিগ টেবিলের ৫ নম্বরে লিভারপুল। সমসংখ্যক ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে নবম স্থানে আর্সেনাল। ৩১ ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে টেবিল টপার ম্যাঞ্চেস্টার সিটি।