ইয়ামাহার বিভিন্ন স্কুটারে ‘ফেস্টিভ অফার’, কোন মডেলে কী কী ছাড় রয়েছে জেনে নিন

Festive Offers: ভারতে ইয়ামাহা মোটর ইন্ডিয়ার বিভিন্ন স্কুটারে উৎসবের মরশুমে বিশেষ ছাড় দেওয়ার বন্দোবস্ত করেছে এই জনপ্রিয় অটোমোবাইল সংস্থা।

ইয়ামাহার বিভিন্ন স্কুটারে 'ফেস্টিভ অফার', কোন মডেলে কী কী ছাড় রয়েছে জেনে নিন
কোন মডেলে কী কী ছাড় রয়েছে জেনে নিন
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2021 | 6:14 PM

ভারতের ফেস্টিভ সিজন শুরু হয়ে গিয়েছে। গনেশ চতুর্থী ইতিমধ্যেই পার হয়েছে। এরপর রয়েছে নবরাত্রি এবং বাঙালির দুর্গাপুজো। তারপর আবার দেশজুড়ে পালিত হবে দীপাবলির উৎসব। আর দেশের এই উৎসবের মরশুমে বিশেষ ছাড় (স্পেশ্যাল অফার) দিতে চলেছে ইয়ামাহা মোটর ইন্ডিয়া সংস্থা। অটোমোবাইল সংস্থার তরফে জানানো হয়েছে ২০২১ সেপ্টেম্বর ফেস্টিভ সিজনের আওতায় বর্তমানে ভারতে যেসব ইয়ামাহা স্কুটার বিক্রি হচ্ছে তার উপর স্পেশ্যাল অফার দেওয়া হবে। আপাতত Yamaha Fascino 125 Fi Hybrid, Yamaha RayZR 125 Fi Hybrid, Yamaha RayZR Street Rally 125 FI এবং non-hybrid version Yamaha Fascino 125 Fi— এই স্কুটারগুলির উপর রয়েছে স্পেশ্যাল অফার।

সারা ভারত জুড়ে অর্থাৎ সব রাজ্যেই এই অফার প্রযোজ্য হয়েছে। জানা গিয়েছে, আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত এই ফেস্টিভ সিজন স্পেশ্যাল অফার বজায় থাকবে। উল্লেখ্য, ভারতে সম্প্রতি লঞ্চ হয়েছে ইয়ামাহার হাইব্রিড ভার্সানের স্কুটার Fascino 125 Fi এবং RayZR 125 Fi। ভারতের সব রাজ্যেই ইয়ামাহা স্কুটারে স্পেশ্যাল অফার প্রযোজ্য রয়েছে একথা যেমন ঠিক, তেমনই জানা গিয়েছে যে বিভিন্ন রাজ্যে ছাড়ের পরিমাণও ভিন্ন। তামিলনাড়ু, দক্ষিণের এই রাজ্যের সঙ্গে দেশের অন্যান্য রাজ্যে ইয়ামাহা স্কুটারে ছাড়ের পরিমাণ আলাদা।

এবার এক ঝলকে দেখে নেওয়া যাক যে ইয়ামাহা মোটরস ইন্ডিয়ার হাইব্রিড এবং নন=হাইব্রিড ভার্সানের কোন স্কুটারে রয়েছে কী ধরনের স্পেশ্যাল অফার-

Yamaha Fascino 125 Fi (non-hybrid) এবং Yamaha RayZR Fi (non-hybrid)- এই দুই স্কুটারের ক্ষেত্রে ইয়ামাহা সংস্থা ৩৮৭৬ টাকা ইনস্যুরেন্স বেনিফিট ঘোষণা করেছে। এছাড়াও রয়েছে ৯৯৯ টাকার ডাউনপেমেন্ট অপশন। তার সঙ্গে সঙ্গে থাকছে স্ক্র্যাচ অ্যান্ড উইন অফার। সেক্ষেত্রে সবচেয়ে কম অবতত ২৯৯৯ টাকার উপহার তো পাবেনই জয়ীরা। তবে এই অফারের তালিকায় তামিলনাড়ু নেই। এছাড়াও রয়েছে এক লক্ষ টাকার বাম্পার পুরস্কার। ইয়ামাহা সংস্থা তামিলনাড়ু রাজ্যের জন্য ৩৮৭৬ টাকার ইনস্যুরেন্স বেনিফিট, ৯৯৯ টাকার ডাউনপেমেন্ট এবং ২৯৯৯ টাকার নিশ্চিত উপহারের ব্যবস্থা করা হয়েছে।

উল্লেখ্য, জুলাই মাসে ভারতে লঞ্চ হয়েছে ইয়ামাহা ফ্যাসিনো ১২৫ এফআই হাইব্রিড ভার্সানের স্কুটার। ইয়ামাহা ইন্ডিয়া মোটরস এই স্কুটারের ক্ষেত্রে পাঁচ হাজার টাকা ক্যাশব্যাক অফার দিয়েছে। এছাড়াও রয়েছে ৯৯৯ টাকা ডাউনপেমেন্ট এবং ছয় হাজার টাকা এক্সচেঞ্জ বেনিফিট। সেই সঙ্গে রয়েছে স্ক্র্যাচ অ্যান্ড উইন অফার। আর ২৯৯৯ টাকার অ্যাসিওরড বা নিশ্চিত উপহার। এই তালিকাতেও নেই দক্ষিণের রাজ্য তামিলনাড়ু। ইয়ামাহার এই অফারে এক লক্ষ টাকার বাম্পার প্রাইজও রয়েছে। তামিলনাড়ুর ক্ষেত্রে Yamaha Fascino 125 Fi Hybrid স্কুটারের জন্য ৫ হাজার টাকা ক্যাশব্যাক, ৯৯৯ টাকা ডাউনপেমেন্ট, ৬ হাজার টাকার এক্সচেঞ্জ বেনিফিট এবং ২৯৯৯ টাকার নিশ্চিত উপহারের ব্যবস্থা রয়েছে।