Football Game For Android: দুর্দান্ত গ্রাফিক্সের সঙ্গে মোবাইলে খেলুন এই 5 ফুটবল গেম

Football Game: বাইরে গিয়ে খেলার সময় পান না তো কী হয়েছে, আজকে এমন কয়েকটি ফুটবল গেমের কথা জানানো হবে, যা বাড়িতে বসেই ফোনে খেলা যাবে।

Football Game For Android: দুর্দান্ত গ্রাফিক্সের সঙ্গে মোবাইলে খেলুন এই 5 ফুটবল গেম
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2023 | 5:28 PM

Football Game For Mobile: ফাঁকা বড় মাঠ, দূরে গোল পোস্ট, তাতে দাঁড়িয়ে গোলকিপার, এগারো জন খেলয়াড় ছুটছে…ফুটবল (Football) খেলার প্রসঙ্গ উঠলেই প্রথমে এগুলিই আপনার মাথায় আসবে। কিন্তু সেসব এখন অনেক কমই দেখা যায়। ছোটরা বিকেল 4টে বাজলেই বাইরে বেরিয়ে পড়ত খেলবে বলে। বৃষ্টিতেও গা ভর্তি কাদা মেখে বাড়ি ফিরত ফুটবল খেলে। বর্তমানের বাচ্চারা স্কুল থেকে ফিরে বিকেলেও পড়তে বসে যায়। আর সময় পেলেই ফোনে (Smartphone) চোখ রাখে। তা বলে কি ফুটবল খেলা থেকে বঞ্চিত হবে? তা একেবারেই ঠিক না। বাইরে গিয়ে খেলার সময় পাচ্ছে না তো কী হয়েছে, আজকে এমন কয়েকটি ফুটবল গেমের (Game) কথা জানানো হবে, যা বাড়িতে বসেই ফোনে খেলা যাবে। আপনি চাইলে গেমগুলি বিনামূল্যে ডাউনলোড করে নিতে পারেন।

Fifa Football:

আপনি আপনার ফোনে এই গেমটি ডাউনলোড করে নিতে পারেন। গেমটির গ্রাফিক্স কোয়ালিটিও দুর্দান্ত। আপনি এতে অনেক ফিচার পাবেন। এই গেমটি যেকোনও ধরনের এন্ড্রয়েড মোবাইলে খেলতে পারবেন। গেমটি আপনি খুব সহজেই বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন Google Play Store থেকে। এখনও পর্যন্ত গেমটি প্রায় প্রচুর সংখ্য়ক মানুষ ডাউনলোড করেছেন।

Final Kick:

ফুটবল প্রেমীদের জন্য় এই গেমটি একদম উপযুক্ত। এই গেমটি বর্তমানে সবচেয়ে জনপ্রিয় ফুটবল গেম। গেমটি তৈরি করেছে Offered By Ivanovich Games গেম ডেভেলপার কোম্পানি। আপনি গেমটি খুব সহজেই বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন Google Play Store থেকে। গেমটির গ্রাফিক্স কোয়ালিটিও দারুন।

footballl

eFootball PES:

এই ফুটবল গেমটির গ্রাফিক্স কোয়ালিটি ও গেম প্লে আপনাকে দুর্দান্ত অভিজ্ঞতা দেবে। এই গেমটি যেকোন ধরনের এন্ড্রয়েড মোবাইলে খেলতে পারবেন কোনও রকম সমস্যা ছাড়া। এই গেমটিতে আপনি খেলোয়াড় পরিবর্তন করতে পারবেন। আর নিজের মতো খেলোয়াড় পছন্দ করে খেলতে পারবেন। এই গেমটি আপনি খুব সহজেই বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন।

Dream League Soccer:

আপনি আপনার মোবাইলে এই গেমটি ডাউনলোড করে খেলে দেখতে পারেন। গেমটি আপনি খুব সহজেই বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন গুগোল প্লেস্টরে মাধ্যমে। গেমটিতে অনন্য় সব ফিচার আছে, যা আপনাকে দারুন অভিজ্ঞতা দেবে। এই গেমটি আপনার যেকোনও ধরনের এন্ড্রয়েড মোবাইলে খেলতে পারবেন।

Soccer Star:

এই গেমটিও আপনার বেশ পছন্দ হবে। গেমটির গ্রাফিক্স কোয়ালিটি অনেক ভাল। এর সব থেকে ভাল ফিচার হল, আপনি এই গেমটি একাও খেলতে পারবেন। আবার বন্ধুদের সঙ্গে টিমআপ করেও খেলতে পারবেন। গেমটি আপনি খুব সহজেই বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন Google Play Store থেকে।