নেটফ্লিক্সকে কোনও টাকা না দিয়েও দেখতে পাবেন সমস্ত সিরিজ, কোন উপায়ে?

Netflix Free Subscription: আপনি যদি সাবস্ক্রিপশন ছাড়াই নেটফ্লিক্সে ওয়েব সিরিজ, শো এবং সিনেমা দেখতে পান, তাহলে কেমন হবে? শুনেই চমকে গেলেন তো? ভাবছেন এমনটা আবার সম্ভব নাকি? দেখে নিন এই সহজ উপায়...

নেটফ্লিক্সকে কোনও টাকা না দিয়েও দেখতে পাবেন সমস্ত সিরিজ, কোন উপায়ে?
Follow Us:
| Updated on: Mar 21, 2024 | 9:45 AM

প্রতিমাসে হোক বা তিন মাস অন্তর, ফোনে রিচার্জ করতে বেশ অনেক টাকাই ব্যয় হয়। তারপরে আবার OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন তো আলাদা করে আছেই। আর এই সব কিছু নিয়ে প্রচুর টাকা খরচ হয়। কিন্তু আপনি যদি সাবস্ক্রিপশন ছাড়াই নেটফ্লিক্সে ওয়েব সিরিজ, শো এবং সিনেমা দেখতে পান, তাহলে কেমন হবে? শুনেই চমকে গেলেন তো? ভাবছেন এমনটা আবার সম্ভব নাকি? আসলে আপনাকে এমন একটি রিচার্জ প্ল্যান সম্পর্কে জানানো হবে, যাতে আপনি Netflix-এ সমস্ত কনটেন্ট দেখতে পাবেন, তাও আবার কোনও সাবস্ক্রিপশন ছাড়াই।

এই সস্তা প্রিপেইড প্ল্যানের দাম কত?

রিলায়েন্স জিও (Jio)-র এমন একটি সস্তা প্রিপেইড প্ল্যান রয়েছে, যাতে একবার রিচার্জ করলেই নেটফ্লিক্স সাবস্ক্রিপশনের সুবিধা পাবেন। কিন্তু আলাদা করে আর রিচার্জ করতে হবে না Netflix-এর জন্য। Reliance Jio-এর এই প্রিপেড প্ল্যানের দাম 1099 টাকা, যাতে আপনি 84 দিনের বৈধতা পেয়ে যাবেন। এই প্ল্যান রিচার্জে আপনি প্রতিদিন 2 জিবি ডেটা পাবেন। এছাড়াও এই প্ল্যানটিতে আপনি আনলিমিটেড কলিং পাবেন।

কী কী সুবিধা পাবেন এতে?

রিলায়েন্স জিওর এই 84 দিনের রিচার্জ করলে, আপনি 84 দিনের জন্য Netflix সাবস্ক্রিপশন পাবেন। এতে, আপনি আপনার মোবাইল এবং ট্যাবলেটে অ্যাপের মাধ্যমে বিনামূল্যে নেটফ্লিক্সে ওয়েব সিরিজ, শো এবং সিনেমা দেখতে পারেন। এই প্ল্যানটি শুধুমাত্র Netflix-এর জন্য নয়, JioTV, JioCinema এবং JioCloud-এর মতো Jio অ্যাপগুলিতে অ্যাক্সেসও দেওয়া হবে। তাহলে বুঝতেই পারছেন, বার বার আলাদাভাবে রিচার্জ করার আর ঝামেলা থাকল না।