Oppo Reno 7 Series Smartphones: চিনে লঞ্চ হয়েছে ওপ্পো রেনো ৭ সিরিজের তিনটি ৫জি স্মার্টফোন, দেখে নিন দাম

ওপ্পো কর্তৃপক্ষ তাদের নতুন রেনো ৭ সিরিজের তিনটি স্মার্টফোনের সঙ্গে Enco Free 2i- এই নতুন ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডসও লঞ্চ করেছে চিনে। 

Oppo Reno 7 Series Smartphones: চিনে লঞ্চ হয়েছে ওপ্পো রেনো ৭ সিরিজের তিনটি ৫জি স্মার্টফোন, দেখে নিন দাম
ওপ্পো রেনো ৭ সিরিজে মোট তিনটি ৫জি স্মার্টফোন লঞ্চ হয়েছে।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 27, 2021 | 10:04 PM

সম্প্রতি নতুন স্মার্টফোনের সিইরজ লঞ্চ করেছে চিনের সংস্থা ওপ্পো। চিনে এবার লঞ্চ হয়েছে ওপ্পো রেনো ৭ সিরিজ। এই স্মার্টফোনের সিরিজে রয়েছে মোট তিনটি মডেল— ওপ্পো রেনো ৭, ওপ্পো রেনো ৭ প্রো এবং ওপ্পো রেনো ৭ এসই। এই তিনটি ফোনেই রয়েছে AMOLED ডিসপ্লে। আর তার উপরে রয়েছে একটি হোল পাঞ্চ ডিজাইন এবং সেখানে সেট করা রয়েছে সেলফি ক্যামেরা সেনসর। এছাড়াও এই ফোনগুলিতে রয়েছে গ্র্যাডিয়েন্ট ব্ল্যাক ফিনিশ। ওপ্পোর এই স্মার্টফোন সিরিজের দু’টি মডেল ওপ্পো রেনো ৭ ৫জি এবং ওপ্পো রেনো ৭ প্রো ৫জি- তে রয়েছে ফ্ল্যাট এজ ফ্রেম, যেমনটাই লেটেস্ট আইফোনের মডেলে রয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, ওপ্পো রেনো ৭ সিরিজের তিনটি ফোনই ৫জি মডেল। ওপ্পো কর্তৃপক্ষ তাদের নতুন রেনো ৭ সিরিজের তিনটি স্মার্টফোনের সঙ্গে Enco Free 2i- এই নতুন ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডসও লঞ্চ করেছে চিনে।

ওপ্পো রেনো ৭ সিরিজের তিনটি স্মার্টফোনের দাম চিনে কত?

  • ওপ্পো রেনো ৭ ৫জি ফোন অর্থাৎ ওপ্পো রেনো ৭ স্মার্টফোন সিরিজের বেস মডেল বা ভ্যানিলা ভ্যারিয়েন্টের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম চিনে CNY ২৬৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৩১,৫০০ টাকা। এই ফোনের ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম CNY ২৯৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৩৫ হাজার টাকা। এছাড়াও ওপ্পো রেনো ৭ ৫জি ফোনের ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম CNY ৩২৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৩৮,৫০০ টাকা।
  • ওপ্পো রেনো ৭ প্রো ৫জি ফোনের ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY ৩৬৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৪৩,২০০ টাকা। এই ফোনের ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম CNY ৩৯৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৪৬,৭০০ টাকা।
  • ওপ্পো রেনো ৭ এসই ৫জি ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY ২১৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ২৫,৭০০ টাকা। অন্যদিকে এই ফোনের, ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম CNY ২৩৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ২৮ হাজার টাকা।

ওপ্পো রেনো ৭ ৫জি এবং ওপ্পো রেনো ৭ প্রো ৫জি ফোন আগামী ৩ ডিসেম্বর থেকে কেনা যাবে চিনে। আর ওপ্পো রেনো ৭ এসই ৫জি ফোনের বিক্রি শুরু হবে ১৭ ডিসেম্বর থেকে। ওপ্পো রেনো ৭ সিরিজের তিনটি স্মার্টফোনই Morning Gold, Star Rain Wish এবং Starry Night Black— এই তিন রঙে লঞ্চ হয়েছে। গ্লোবাল মার্কেটে বা ভারতে কবে ওপ্পো রেনো ৭ স্মার্টফোনের সিরিজ লঞ্চ হবে, সে ব্যাপারে এখনও কিছু জানায়নি ওপ্পো সংস্থা।

আরও পড়ুন- Oppo: নতুন ফোন নিয়ে কাজ শুরু করেছে ওপ্পো, থাকতে পারে MediaTek Dimensity ৯২০ প্রসেসর