Oppo Reno 7A-র পর্দা উন্মোচিত হল, Snapdragon 695 প্রসেসর ও 48MP ক্যামেরা, দাম কত?

Oppo Reno 7A Price And Specifications: দুর্ধর্ষ ফোন নিয়ে এল ওপ্পো। সেই ওপ্পো রেনো 7A ফোনটি আপাতত জাপানের মার্কেটে লঞ্চ হলেও শীঘ্রই তা ভারতে আসবে। দাম ও স্পেসিফিকেশনস সংক্রান্ত সব তথ্য দেখে নিন।

Oppo Reno 7A-র পর্দা উন্মোচিত হল, Snapdragon 695 প্রসেসর ও 48MP ক্যামেরা, দাম কত?
চমৎকার লুক ও বাম্পার ফিচার্সের Oppo Reno 7A।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 19, 2022 | 9:52 AM

Oppo তার Reno 7 সিরিজে একটি নতুন ফোন যোগ করল। সংস্থার সেই লেটেস্ট স্মার্টফোনের নাম Oppo Reno 7A। আপাতত এই ফোনটি নিয়ে আসা হয়েছে কেবল মাত্র জাপানের মার্কেটের জন্য। আর এই নতুন ফোনটি যুক্ত হওয়ার ফলেই Oppo Reno 7 সিরিজ়ে এখন মোট পাঁচটি ফোন। তবে এই জনপ্রিয় সিরিজের এটিই প্রথম A ব্র্যান্ডেড স্মার্টফোন। দাম কত, কী-কী স্পেসিফিকেশনস ও ফিচার্স রয়েছে, সেই সব তথ্য এক নজরে দেখে নেওয়া যাক।

Oppo Reno 7A দাম ও উপলব্ধতা

যেমনটা আমরা আগেই বললাম, এই Oppo Reno 7A ফোনটি আপাতত কেবল জাপানের মার্কেটের জন্যই নিয়ে আসা হয়েছে। সে দেশে একটি মাত্র স্টোরেজ ভার্সনে এই ফোনটি লঞ্চ করা হয়েছে। সেই সিঙ্গেল 6GB+128GB স্টোরেজ ভ্যারিয়েন্টের ওপ্পো রেনো 7A ফোনের দাম JPY 45,800 বা ভারতীয় মুদ্রায় 26,910 টাকা। 30 জুন থেকে এই ফোনটি জাপানের মানুষজন ক্রয় করতে পারবেন। ড্রিম ব্লু ও স্ট্যারি ব্ল্যাক এই দুই কালার ভ্যারিয়েন্ট রয়েছে ফোনটির।

Oppo Reno 7A স্পেসিফিকেশনস, ফিচার্স

এই ফোনে একটি 6.43 ইঞ্চির FHD+ AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে, যার রিফ্রেশ রেট 90Hz। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও 20:9, টাচ স্যাম্পলিং রেট 180Hz এবং পিক্সেল ডেনসিটি 409 ppi। সেলফি ক্যামেরার জন্য এই ডিসপ্লেতেই রয়েছে একটি পাঞ্চ-হোল কাট।

পারফরম্যান্সের দিক থেকে ফোনটি চালিত হবে কোয়ালকমের Snapdragon 695 প্রসেসরের সাহায্যে, যা 5G কানেক্টিভিটি সাপোর্ট করবে। এই চিপসেট আবার পেয়ার করা থাকছে 6GB পর্যন্ত RAM এবং 128GB পর্যন্ত স্টোরেজের সঙ্গে। অত্যন্ত শক্তিশালী একটি 4,500mAh ব্যাটারি রয়েছে এই ফোনে, যা 18W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। সফ্টওয়্যার হিসেবে এই ফোনটি Android 12 ভিত্তিক ColorOS 12 আউট অফ দ্য বক্স সাপোর্টেড।

ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে এই ফোনে। প্রাইমারি সেন্সর হিসেবে রয়েছে একটি 48MP ক্যামেরা। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে দেওয়া হয়েছে একটি 8MP আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর এবং আর একটি 2MP ম্যাক্রো ক্যামেরা। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য ফোনটিতে রয়েছে একটি 16MP ফ্রন্ট ফেসিং সেন্সর।