Realme C25Y: ভারতে শুরু হয়েছে এই ফোনের প্রি-বুকিং, কোথায় কীভাবে প্রি-অর্ডার করবেন?

এই ফোনের পিছনের অংশে রয়েছে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে ৫০ মেগাপিক্সেলের একটি প্রাইমারি সেনসর এবং দুটো ২ মেগাপিক্সেলের মোনোক্রোম এবং ম্যাক্রো সেনসর রয়েছে।

Realme C25Y: ভারতে শুরু হয়েছে এই ফোনের প্রি-বুকিং, কোথায় কীভাবে প্রি-অর্ডার করবেন?
২৬ সেপ্টেম্বর পর্যন্ত চলবে প্রি-বুকিং।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 20, 2021 | 6:11 PM

রিয়েলমি সি২৫ওয়াই ফোনের প্রি-অর্ডার শুরু হয়েছে ভারতে। গত ১৬ সেপ্টেম্বর দেশে লঞ্চ হয়েছিল এই ফোন। ২০ সেপ্টেম্বর রিয়েলমির অফিশিয়াল ওয়েবসাইটে রিয়েলমি সি২৫ওয়াই ফোনের প্রি-অর্ডার শুরু হয়েছে। জানা গিয়েছে, আগামী ২৭ সেপ্টেম্বর থেকে এই ফোনের ডেলিভারি শুরু হবে। রিয়েলমির নতুন স্মার্টফোন সংস্থার ‘সি’ সিরিজের প্রথম এমন ফোন যেখানে রয়েছে একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর। এছাড়াও রিয়েলমি সি২৫ওয়াই ফোনে রয়েছে একটি অক্টা-কোর Unisoc T610 প্রসেসর। তার সঙ্গে রয়েছে ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজ।

রিয়েলমি সি২৫ওয়াই ফোনের দাম

এই ফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১০,৯৯৯ টাকা। এর পাশাপাশি ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১১,৯৯৯ টাকা। কেবলমাত্র রিয়েলমির অফিশিয়াল ওয়েবসাইট Realme.com থেকেই এই ফোন প্রি-বুক করা যাবে। তবে ১২৮ জিবি ভ্যারিয়েন্ট অবশ্য ‘কামিং সুন’ ট্যাগ সমেত ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের ওয়েবসাইটে দেখা গিয়েছে। অনুমান, আগামী দিনে রিয়েলমি সি২৫ওয়াই ফোনের ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ফ্লিপকার্ট থেকেও কেনা যাবে। তবে আপাতত ফ্লিপকার্টে কোনও প্রি-বুকিংয়ের অপশন নেই। কবে থেকে ফ্লিপকার্টে রিয়েলমি সি২৫ওয়াই ফোনের ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যাবে, কবে থেকে প্রি-বুকিং শুরু হতে পারে, সে ব্যাপারে কোনও তথ্যই এখনও জানা যায়নি।

এদিকে রিয়েলমির অফিশিয়াল ওয়েবসাইটে আবার প্রি-বুকিং করলে ৫০০ টাকা ছাড় পাবেন ক্রেতারা। MobiKwik- এর মাধ্যমে প্রি-বুকিং করলে ৩৫০ টাকা ছাড় পাওয়া যাবে। ২৬ সেপ্টেম্বর পর্যন্ত প্রি-বুকিং করা সম্ভব। গ্লেসিয়ার ব্লু এবং মেটাল গ্রে, এই দুই রঙের অপশনে পাওয়া যাবে রিয়েলমি সি২৫ওয়াই ফোন।

রিয়েলমি সি২৫ওয়াই ফোনের বিভিন্ন ফিচার

  • এই ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চির একটিএইচডি প্লাস ডিসপ্লে। তার সঙ্গে রয়েছে অ্যানড্রয়েড ১১ সাপোর্ট।
  • রিয়েলমি সি২৫ওয়াই ফোনে রয়েছে Unisoc T610 প্রসেসর। এর সঙ্গে ৪ জিবি LPDDR4x  র‍্যাম এবং ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজও রয়েছে। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে আবার এই স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যায়।
  • এই ফোনের পিছনের অংশে রয়েছে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে ৫০ মেগাপিক্সেলের একটি প্রাইমারি সেনসর এবং দুটো ২ মেগাপিক্সেলের মোনোক্রোম এবং ম্যাক্রো সেনসর রয়েছে। এছাড়া ফোনের সামনের ডিসপ্লেতে রয়েছে ৮ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা।
  • রিয়েলমি সি২৫ওয়াই ফোনে রয়েছে ৫০০০mAh ব্যাটারি। তার সঙ্গে ১৮W ফাস্ট চার্জিং সাপোর্ট। ফোনের দুটো ক্যামেরাতেই রয়েছে AI বিউটি মোড।