ভারতে রিয়েলমি নারজো ৩০ ৫জি এবং রিয়েলমি বাডস কিউ২- র প্রথম সেল

রিয়েলমি নারজো ৩০ ৫জি ফোন এবং রিয়েলমি বাডস কিউ২--- গত সপ্তাহেই ভারতে লঞ্চ হয়েছে রিয়েলমির এই দু'টি ডিভাইস।

ভারতে রিয়েলমি নারজো ৩০ ৫জি এবং রিয়েলমি বাডস কিউ২- র প্রথম সেল
এই ফোনে রয়েছে একটি octa-core MediaTek Dimensity ৭০০ প্রসেসর।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2021 | 12:18 PM

ভারতে প্রথমবারের জন্য রিয়ালমি নারজো ৩০ ৫জি ফোন এবং রিয়েলমি বাডস কিউ২, এই ইয়ারবাডসের সেল শুরু হতে চলেছে ৩০ জুন, বুধবার অর্থাৎ আজ। রিয়েলমির এই দু’টি ডিভাইসই দেশে লঞ্চ হয়েছে গত সপ্তাহে। জানা গিয়েছে, রিয়েলমি নারজো ২০ ফোনের সাকসেসর মডেল রিয়েলমি নারজো ৩০ ৫জি। এই ফোনে রয়েছে একটি octa-core MediaTek Dimensity ৭০০ প্রসেসর। এছাড়াও রয়েছে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ। অন্যদিকে, রিয়েলমি বাডস কিউ২ ইয়ারবাডস একটি অ্যাফোর্ডেবল ট্রু ওয়ারলেস ইয়ারফোন। এই ডিভাইসে রয়েছে অ্যাকটিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার।

ভারতে রিয়েলমি নারজো ৩০ ৫জি ফোনের দাম

রিয়েলমির এই ৫জি স্মার্টফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ভারতে ১৫,৯৯৯ টাকা। রেসিং ব্লু আর রেসিং সিলভার, এই দুই রঙে দেশে পাওয়া যাবে রিয়েলমি নারজো ৩০ ৫জি ফোন। ফ্লিপকার্ট থেকে কেনা যাবে এই ফোন। এছাড়াও রিয়েলমির অফিশিয়াল ওয়েবসাইট Realme.com- এ ৫০০ টাকা ছাড় পাওয়া যাবে এই ফোনে।

ভারতে রিয়েলমি বাডস কিউ২ ইয়ারফোনের দাম 

রিয়েলমির এই ইয়ারবাডসের দাম দেশে ২৪৯৯ টাকা। অ্যাকটিভ ব্ল্যাক রঙে পাওয়া যাবে এই ইয়ারফোন। ই-কমার্স সংস্থা অ্যামাজনের পাশাপাশি রিয়েলমির অফিশিয়াল ওয়েবসাইট Realme.com থেকেও কেনা যাবে রিয়েলমি বাডস কিউ২। এর পাশাপাশি নির্দিষ্ট কিছু অফলাইন রিটেলার থেকেও কেনা যাবে রিয়েলমির এই ডিভাইস। .

রিয়েলমি নারজো ৩০ ৫জি ফোনের বিভিন্ন ফিচার

ডুয়াল সিমের (ন্যানো) এই ফোন পরিচালিত হয় অ্যানড্রয়েড ১১ ভিত্তিক Realme UI 2.0 সফটওয়ারের সাহায্যে। এই ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৯০Hz। রিয়েলমির এই ৫জি স্মার্টফোনে রয়েছে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর রয়েছে। এর সঙ্গে রয়েছে ২ মেগাপিক্সেলের মোনোক্রোম সেনসর, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। এই ফোনে রয়েছে ৫০০০mAh ব্যাটারি। তার সঙ্গে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে। এছাড়াও রয়েছে একটি সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেনসর।

রিয়েলমি বাডস কিউ২- এর বিভিন্ন ফিচার

এই ইয়ারবাডসে রয়েছে অ্যাকটিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার। তার সঙ্গে রয়েছে টাচ কন্ট্রোল এবং গেমিং মোড। ভয়েস কলের জন্য এই ইয়ারফোনে রয়েছে ডুয়াল মাইক্রোফোন নয়েজ ক্যানসেলেশন ফিচার। রিয়েলমির দাবি, ২৮ ঘণ্টার ব্যাটারি লাইফ রয়েছে এই ইয়ারবাডসে। রয়েছে ফাস্ট চার্জিং সাপোর্ট এবং ব্লুটুথ ভি ৫.২ কানেকটিভিটি।

আরও পড়ুন- Vivo V21 Pro: ভারতে দ্রুত লঞ্চ হতে পারে ভিভোর এই নতুন স্মার্টফোন