Vivo V21 Pro: ভারতে দ্রুত লঞ্চ হতে পারে ভিভোর এই নতুন স্মার্টফোন

টিপস্টার যোগেশ জানিয়েছেন, ভারতে ভিভো ভি২১ প্রো ফোন লঞ্চের সম্ভাবনা রয়েছে। তাঁর কথায়, জুলাই মাসের শেষদিকে এই ফোন লঞ্চ হতে পারে।

Vivo V21 Pro: ভারতে দ্রুত লঞ্চ হতে পারে ভিভোর এই নতুন স্মার্টফোন
শোনা যাচ্ছে, জুলাই মাসের শেষদিকে লঞ্চ হতে পারে ভিভো ভি২১ প্রো।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 29, 2021 | 10:41 AM

ভারতে নাকি আসতে চলেছে ভিভোর নতুন স্মার্টফোন ভিভো ভি২১ প্রো। যদিও এখনও এই ফোন লঞ্চের নির্দিষ্ট দিনক্ষণ প্রসঙ্গে নিশ্চিত ভাবে কিছু জানা যায়নি। ইতিমধ্যেই দেশে ভি২১ ৫জি এবং ভি২১ই ৫জি, এই দু’টি ফোন লঞ্চ করেছে ভিভো। এবার নাকি ভিভো ভি২১ প্রো মডেল লঞ্চের সম্ভাবনা রয়েছে। নতুন ফোনের লঞ্চ প্রসঙ্গে আভাস দিলেও ‘ইন্ডাস্ট্রি ইনসাইডার টিপস্টার’ ফোনের অন্যান্য ফিচার বা লঞ্চের দিন সম্পর্কে কিছু জানাননি। তবে এর পাশাপাশি তিনি এও জানিয়েছেন যে, সম্ভবত আগামী সেপ্টেম্বর মাসে লঞ্চ হতে পারে ভিভো এক্স৭০।

টিপস্টার যোগেশও জানিয়েছেন, ভারতে ভিভো ভি২১ প্রো ফোন লঞ্চের সম্ভাবনা রয়েছে। তাঁর কথায়, জুলাই মাসের শেষদিকে এই ফোন লঞ্চ হতে পারে। টিপস্টার যোগেশ আরও জানিয়েছেন যে, কয়েক সপ্তাহ আগেই ভিভো ভি২১ প্রো মডেল ভারতে লঞ্চের আভাস পেয়েছেন তিনি। অন্যদিকে শোনা যাচ্ছে, আগামী মাস অর্থাৎ জুলাইয়ের শুরু থেকেই নাকি এই ফোনের সম্ভাব্য ফিচার অনলাইনে প্রকাশ হতে পারে।

একনজরে দেখে নেওয়া যাক ভিভো ভি২১ ৫জি এবং ভিভো ভি২১ই ৫জি ফোনের বিভিন্ন ফিচার

ভিভো ভি২১ ৫জি- চলতি বছর অর্থাৎ ২০২১ সালের এপ্রিল মাসেই এই ফোন লঞ্চ হয়েছে ভারতে। অ্যানড্রয়েড ১১ বেসড Funtouch OS 11- এর সাহায্যে এই ফোন পরিচালিত হয়। এই মডেলে ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ৯০Hz। এছাড়াও এই ফোনে রয়েছে MediaTek Dimensity 800U প্রসেসর, ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইনবিল্ট স্টোরেজ। এই ফোনে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর। ফোনের ব্যাটারি ৪০০০ mAh। তার সঙ্গে রয়েছে ৩৩ ওয়াটের ফ্ল্যাশ্চার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট।

ভিভো ভি২১ই ৫জি- এই ফোনও পরিচালিত হয় অ্যানড্রয়েড ১১ বেসড Funtouch OS 11- এর সাহায্যে। এখানেও রয়েছে ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে। এর সঙ্গে এই ফোনে রয়েছে MediaTek Dimensity ৭০০ প্রসেসর। তার সঙ্গে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ রয়েছে এই ফোনে। ভিভো ভি২১ই ৫জি মডেলের ডুয়াল রেয়ার ক্যামেরাতেও রয়েছে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর। এই ফোনের ব্যাটারিও ৪০০০ mAh। তার সঙ্গে রয়েছে ৪৪ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট।

আরও পড়ুন- Samsung Galaxy A22: ভারতে লঞ্চের আগেই এই ফোনের দাম প্রকাশ হল অনলাইনে