দ্রুত ভারতে লঞ্চ হবে রিয়েলমি এক্স৭ ম্যাক্স ৫জি, দেখে নিন এই ফোনের সম্ভাব্য দাম এবং ফিচার

রিয়েলমি সংস্থার তরফে ফোন লঞ্চের তারিখ ঘোষণা করা না হলেও, বিশেষজ্ঞদের অনুমান, জুনের প্রথম সপ্তাহেই ভারতে আসছে রিয়েলমি এক্স৭ ম্যাক্স ৫জি ফোন।

দ্রুত ভারতে লঞ্চ হবে রিয়েলমি এক্স৭ ম্যাক্স ৫জি, দেখে নিন এই ফোনের সম্ভাব্য দাম এবং ফিচার
ছবি প্রতীকী

রিয়েলমি এক্স৭ ম্যাক্স ৫জি ফোন খুব তাড়াতাড়ি ভারতে লঞ্চ হবে। যদিও সংস্থার তরফে এখনও নির্দিষ্ট দিনক্ষণ জানানো হয়নি। তবে ভারতে রিয়েলমির এই মডেল যে লঞ্চ হবে তা নিশ্চিত করেছে সংস্থা। জানা গিয়েছে, ভারতে এই প্রথম রিয়েলমির এমন কোনও লঞ্চ হতে চলেছে যেখানে MediaTek’s Dimensity 1200 প্রসেসর থাকার সম্ভাবনা রয়েছে।

সম্প্রতি এই ফোনের সম্ভাব্য দাম প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। ‘মাই স্মার্ট প্রাইস’ সূত্রে খবর, জুন মাসে প্রথম সপ্তাহে একটি ইভেন্টের আয়োজন করেছেন রিয়েলমি কর্তৃপক্ষ। সম্ভবত সেখানেই রিয়েলমি এক্স৭ ম্যাক্স ৫জি ফোন লঞ্চের তারিখ ঘোষণা করবে সংস্থা। উল্লেখ্য, গত ৪ মে রিয়েলমির ‘মেগা ইভেন্ট’ হওয়ার কথা ছিল ভারতে। কিন্তু দেশে করোনার দ্বিতীয় ঢেউয়ের দাপটের কারণে তা বাতিল করা হয়।

সম্ভাব্য দাম-

অনুমান করা হচ্ছে, রিয়েলমি এক্স৭ ম্যাক্স ৫জি ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে ২৭,৯৯৯ টাকা। অন্যদিকে ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে ৩০,৩৯৯ টাকা।

সম্ভাব্য ফিচার-

১। ডুয়াল সিমের এই ফোনে থাকতে পারে ৬.৪৩ ইঞ্চির AMOLED ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০Hz।

২। এই ফোনে থাকতে পারে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। ফোনের পিছনে অংশে থাকবে এই ক্যামেরা সেটআপ। সেখানে থাকতে পারে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর। তার সঙ্গে ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়া ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকতে পারে রিয়েলমি এক্স৭ ম্যাক্স ৫জি ফোনে।

আরও পড়ুন- ওপ্পোর নতুন স্মার্টফোন ‘রেনো ৫এ’, একঝলকে দেখে নিন এই ফোনের বিভিন্ন ফিচার

৩। এই ফোনের ব্যাটারি হতে পারে ৪৫০০mAh। তার সঙ্গে থাকতে পারে ৫০W ফাস্ট চার্জিং সাপোর্ট।