Redmi Note 10T 5G: ভারতে লঞ্চ হল রেডমির প্রথম ৫জি স্মার্টফোন, দাম কত?

এই ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপে রয়েছে একটি ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর। এছাড়াও রয়েছে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

Redmi Note 10T 5G: ভারতে লঞ্চ হল রেডমির প্রথম ৫জি স্মার্টফোন, দাম কত?

রেডমি নোট ১০টি ৫জি লঞ্চ হয়েছে ভারতে। এই নিয়ে রেডমি নোট ১০ সিরিজের পঞ্চম মডেল লঞ্চ হল ভারতে। এর আগে রেডমি নোট ১০, রেডমি নোট ১০ প্রো, রেডমি নোট ১০ প্রো ম্যাক্স এবং রেডমি নোট ১০এস লঞ্চ হয়েছিল। রেডমি নোট ১০টি ৫জি- র হাত ধরেই ভারতে প্রথম ৫জি স্মার্টফোন লঞ্চ করল শাওমির ব্র্যান্ড রেডমি। এর আগে ইউরোপে লঞ্চ হয়েছিল রেডমি নোট ১০ ৫জি। বলা হচ্ছে, ওই ফোনেরই রিব্র্যান্ডেড ভার্সান ভারতে লঞ্চ হওয়া রেডমি নোট ১০ তজি ফোন। অনেকে আবার বলছেন, পোকো এম৩ প্রো ৫জি ফোনেরও রিব্র্যান্ডেড ভার্সান হল রেডমির এই মডেল। জানা গিয়েছে, রেডমি নোট ১০টি ৫জি ফোনে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা এবং হোল পাঞ্চ ডিসপ্লে ডিজাইন। সেই সঙ্গে রয়েছে MediaTek Dimensity ৭০০ প্রসেসর।

ভারতে রেডমি নোট ১০টি ৫জি ফোনের দাম কত?

  • এই ফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৩,৯৯৯ টাকা।
  • ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৫,৯৯৯ টাকা।
  • ক্রোমিয়াম হোয়াইট, গ্রাফাইট ব্ল্যাক, মেটালিক ব্লু এবং মিন্ট গ্রিন, এই চারটি রঙে পাওয়া যাবে ফোন।
  • আগামী ২৬ জুলাই থেকে ই-কমার্স সংস্থা অ্যামাজন ছাড়াও Mi.com, Mi Home stores এবং অফলাইন বিভিন্ন দোকান থেকে এই ফোন কেনা যাবে।
  • এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড কিংবা ইজি ইএমআই ট্রানজাকশনের সাহায্যে ফোন কিনলে ক্রেতারা এক হাজার টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ছাড় পাবেন।
  • এছাড়াও থাকবে নো-কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জ অফারে ফোন কেনার সুযোগ।

রেডমি নোট ১০টি ৫জি ফোনের বিভিন্ন ফিচার

১। ডুয়াল সিমের (ন্যানো) এই ফোন পরিচালিত হয় অ্যানড্রয়েড ১১ এবং MIUI- এর সাহায্যে। এখানে রয়েছে ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে। রিফ্রেশ রেট ৯০Hz।

২। এই ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপে রয়েছে একটি ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর। তার সঙ্গে একটি ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেনসর এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর রয়েছে। এছাড়াও রয়েছে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

৩। এই ফোনের ব্যাটারি ৫০০০mAh। তার সঙ্গে রয়েছে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট, ফোনের ওজন ১৯০ গ্রাম। ফোনের বক্সে থাকছে একটি ২২.৫ ওয়াটের চার্জার। এই ফোনে রয়েছে একটি সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেনসর।

আরও পড়ুন- Poco M3: ৪ জিবি র‍্যাম- সহ ভারতে লঞ্চ হয়েছে এই স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার

Click on your DTH Provider to Add TV9 Bangla