Samsung Galaxy Unpacked Event: ফোল্ডেবল ফোনের সঙ্গে নতুন স্মার্ট ওয়াচও লঞ্চ হতে পারে আগামী ৩ অগস্ট

স্যামসাংয়ের তরফে আগামী ৩ অগস্ট গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্ট হতে চলেছে। সেখানে দক্ষিণ কোরিয়ার এই টেক জায়ান্ট গ্যালাক্সি জেড ফোল্ড ৩ এবং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ ফোল্ডেবল ফোন লঞ্চ করতে চলেছে। এর সঙ্গে স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৪ এবং স্যামসাং গ্যালাক্সি ওয়াচ অ্যাক্টিভ ৪- ও লঞ্চ হতে পারে।

Samsung Galaxy Unpacked Event: ফোল্ডেবল ফোনের সঙ্গে নতুন স্মার্ট ওয়াচও লঞ্চ হতে পারে আগামী ৩ অগস্ট
ছবি প্রতীকী
Follow Us:
| Edited By: | Updated on: Jun 13, 2021 | 1:26 PM

আগামী ৩ অগস্ট স্যামসাং গ্যালাক্সি ‘আনপ্যাকড ইভেন্ট’ অনুষ্ঠিত হতে চলেছে। সেখানেই একগুচ্ছ নতুন গ্যাজেট লঞ্চ হতে পারে বলে শোনা গিয়েছে। যদিও এই প্রসঙ্গে, স্যামসাং কর্তৃপক্ষের তরফে আনুষ্ঠানিক ভাবে এখনও কোনও ঘোষণা করা হয়। তবে শোনা যাচ্ছে, স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৩, গ্যালাক্সি জেড ফ্লিপ ৩, গ্যালাক্সি ওয়াচ ৪ এবং গ্যালাক্সি ওয়াচ অ্যাক্টিভ ৪… এই চারটি ডিভাইস লঞ্চ হতে পারে গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টে।

চলতি বছর যে গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্ট হয়ে গিয়েছে, সেখানে ফোল্ডেবল ফোন লঞ্চ করেননি স্যামসাং কর্তৃপক্ষ। বরং গ্যালাক্সি এস২১ সিরিজ লঞ্চ হয়েছিল ওই ইভেন্টে। আর তাই অনুমান করা হয়েছে, আগামী কয়েক মাসের মধ্যেই হয়তো নতুন ফোল্ডেবল ফোল এবং স্মার্ট ওয়াচ লঞ্চ করতে পারে স্যামসাং গ্যালাক্সি।

টিপস্টার ম্যাক্স ওয়েনব্যাচ জানিয়েছেন, স্যামসাংয়ের তরফে আগামী ৩ অগস্ট গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্ট হতে চলেছে। সেখানে দক্ষিণ কোরিয়ার এই টেক জায়ান্ট গ্যালাক্সি জেড ফোল্ড ৩ এবং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ ফোল্ডেবল ফোন লঞ্চ করতে চলেছে। এর সঙ্গে স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৪ এবং স্যামসাং গ্যালাক্সি ওয়াচ অ্যাক্টিভ ৪- ও লঞ্চ হতে পারে। এই টিপস্টারের সঙ্গে ইউটিউবার জন প্রোসের- ও দাবি করেছেন, স্মার্ট ওয়াচ লঞ্চের এক সপ্তাহের মধ্যেই শিপিং শুরু হবে এই গ্যাজেটের। সম্ভবত ১১ অগস্ট থেকে। আর ফোল্ডেবল ফোনের শিপিং শুরু হবে লঞ্চের তিন সপ্তাহ পরে। সম্ভবত অগস্টের ২৭ তারিখ থেকে।

এই ইউটিউবারের দাবি, স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৪, ৪২ এবং ৪৬ মিলিমিটার সাইজে লঞ্চ হবে। অন্যদিকে, স্যামসাং গ্যালাক্সি ওয়াচ অ্যাক্টিভ ৪, ৪০ এবং ৪৪ মিলিমিটার সাইজে লঞ্চ হবে।

আরও পড়ুন- OnePlus Nord 2: চলতি বছরই লঞ্চ হতে পারে এই ফোন, অনলাইনে ফাঁস সম্ভাব্য ফিচার

এছাড়াও শোনা যাচ্ছে স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৩ সম্ভবত প্রথম ফোল্ডেবল স্মার্টফোন হতে চলেছে যেখানে একটি আন্ডার-ডিসপ্লে ক্যামেরা থাকবে। এই ফোল্ডেবল ফোনে হাইব্রিড এস পেন সাপোর্টও থাকবে। ফোনের বাইরের অংশে থাকতে পারে কর্নিং গোরিলা গ্লাস ভিক্টাস। স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৩ তিনটি রঙে- কালো, গাঢ় সবুজ এবং রুপোলি রঙে পাওয়া যেতে পারে। এই ফোনের ব্যাটারি হতে পারে ৪২৭৫ বা ৪৩৮০mAh।