OnePlus Nord 2: চলতি বছরই লঞ্চ হতে পারে এই ফোন, অনলাইনে ফাঁস সম্ভাব্য ফিচার

সূত্রের খবর, জুলাই মাসের তৃতীয় সপ্তাহে বা শেষের দিকে হয়তো এই ফোন লঞ্চ হতে পারে। অনুমান, ৪জি এবং ৫জি দুই ভ্যারিয়েন্টেই এই ফোন লঞ্চ হবে। 

  • Publish Date - 12:05 am, Sun, 13 June 21 Edited By: Sohini chakrabarty
OnePlus Nord 2: চলতি বছরই লঞ্চ হতে পারে এই ফোন, অনলাইনে ফাঁস সম্ভাব্য ফিচার
ছবি প্রতীকী

সদ্যই ভারতে লঞ্চ হয়েছে ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোন। এর মধ্যেই শোনা গিয়েছে, এ বছরই লঞ্চ হতে পারে ওয়ানপ্লাস নর্ড ২। যদিও আনুষ্ঠানিক ভাবে এই ফোন লঞ্চের দিন এখনও জানাননি ওয়ানপ্লাস কর্তৃপক্ষ। তবে এর মধ্যেই এই নতুন ফোনের বেশ কিছু ফিচার প্রকাশ পেয়েছে অনলাইনে। যেমন- বলা হচ্ছে এই ফোনে MediaTek Dimensity 1200 প্রসেসর থাকার সম্ভাবনা রয়েছে। ওয়ানপ্লাস নর্ড ২ ফোনে ৯০Hz রিফ্রেশ রেটের ডিসপ্লেও থাকতে পারে।

ওয়ানপ্লাস নর্ড ২ ফোনে সম্ভাব্য কী কী ফিচার থাকতে পারে

১। এই ফোনে ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে থাকার সম্ভাবনা রয়েছে। এই ডিসলের রিফ্রেশ রেট ৯০Hz। ফোনের দাম বা কালার ভ্যারিয়েন্ট সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

২। এই ফোন ৮ জিবি র‍্যাম-১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম-২৫৬ জিবি স্টোরেজ, এই দু’টি কনফিগারেশনে লঞ্চ হতে পারে। এছাড়াও এই ফোনে MediaTek Dimensity 1200 প্রসেসর থাকার সম্ভাবনা রয়েছে।

৩। এই ফোনে থাকতে পারে ট্রিপল রেয়ার ক্যামেরা। সেখানে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও একটি ৮ মেগাপিক্সেল এবং একটি ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেনসর থাকতে পারে। ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকার সম্ভাবনা রয়েছে ওয়ানপ্লাস নর্ড ২ ফোনে।

আরও পড়ুন- ২২ জুন ভারতে আসছে Mi 11 Lite, কত দাম হতে পারে এই ফোনের?

৪। এই ফোনে থাকতে পারে ৪৫০০mAh ব্যাটারি। ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকার সম্ভাবনা রয়েছে এই ফোনে। সূত্রের খবর, জুলাই মাসের তৃতীয় সপ্তাহে বা শেষের দিকে হয়তো এই ফোন লঞ্চ হতে পারে। অনুমান, ৪জি এবং ৫জি দুই ভ্যারিয়েন্টেই এই ফোন লঞ্চ হবে।

Click on your DTH Provider to Add TV9 Bangla