Tecno Spark Go 2021: বাজেট ফ্রেন্ডলি এই ফোনের দাম কত? দেখে নিন বিভিন্ন ফিচার

গত বছর অর্থাৎ ২০২০ সালেও Tecno Spark Go নামে একটি ফোন লঞ্চ হয়েছিল। তারই 'সাকসেসর মডেল' হিসেবে Tecno Spark Go 2021 লঞ্চ হয়েছে এবার।

Tecno Spark Go 2021: বাজেট ফ্রেন্ডলি এই ফোনের দাম কত? দেখে নিন বিভিন্ন ফিচার
৬.৫২ ইঞ্চির এইচডি প্লাস ডট নচ ডিসপ্লে রয়েছে এই ফোনে। 
Follow Us:
| Edited By: | Updated on: Jul 01, 2021 | 10:56 PM

অ্যানড্রয়েড ১০ (গো এডিশন)- সহ নতুন ফোন Tecno Spark Go 2021 লঞ্চ হয়েছে ভারতে। Tecno Spark সংস্থার এই এন্ট্রি লেভেল মডেলে রয়েছে সিঙ্গল র‍্যাম এবং স্টোরেজ কনফিগারেশন। তিনটি রঙে ভারতে পাওয়া যাচ্ছে এই নতুন ফোন। স্লিম বেজেল ডিজাইন রয়েছে ফোনের সাইডের অংশে। Tecno Spark Go 2021 ফোনে রয়েছে ডুয়াল ক্যামেরা সেটআপ। ফোনের পিছনের অংশে রয়েছে এই ক্যামেতা। আর সামনের ডিসপ্লেতে সেলফি ক্যামেরার জন্য রয়েছে একটি নচ ডিজাইন। গত বছর অর্থাৎ ২০২০ সালেও Tecno Spark Go নামে একটি ফোন লঞ্চ হয়েছিল। তারই ‘সাকসেসর মডেল’ হিসেবে Tecno Spark Go 2021 লঞ্চ হয়েছে এবার। ২০২০ সালের মডেল ছিল ২০১৯ সালের লঞ্চ হওয়া ফোনের ‘সাকসেসর মডেল’।

ভারতে Tecno Spark Go 2021 ফোনের দাম

এটি একটি বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন। এর ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ৭২৯৯ টাকা। গ্যালাক্সি ব্লু, হরাইজন অরেঞ্জ এবং মালডিভস ব্লু রঙে পাওয়া যাচ্ছে এই ফোনে। অ্যামাজন ইন্ডিয়া ই-কমার্স সংস্থার ওয়েবসাইট থেকে এই ফোন কেনা যাবে। আগামী ৭ জুলাই দুপুর ১২টা থেকে শুরু হবে ফোনের সেল। ‘ইন্ট্রোডাক্টরি অফার’ হিসেবে সেদিন ফোনের স্টক শেষ হওয়া পর্যন্ত দাম থাকবে ৬৬৯৯ টাকা। অর্থাৎ ক্রেতাদের কাছে ৬০০ টাকা সাশ্রয় করার সুযোগ থাকবে।

Tecno Spark Go 2021 ফোনের বিভিন্ন ফিচার

১। ডুয়াল সিমের (ন্যানো) এই ফোনে রয়েছে অ্যানড্রয়েড ১০ (গো এডিশন) সফটওয়্যার।

২। ৬.৫২ ইঞ্চির এইচডি প্লাস ডট নচ ডিসপ্লে রয়েছে এই ফোনে।

৩। Tecno Spark Go 2021 ফোনে রয়েছে একটি quad-core MediaTek Helio A20 প্রসেসর।

৪। ২ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ কনফিগারেশনে ভারতে এই ফোন লঞ্চ হয়েছে। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত আবড়ানো সম্ভব।

৫। Tecno Spark Go 2021 ফোনের ডুয়াল রেয়ার ক্যামেরায় রয়েছে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর। এছাড়াও রয়েছে একটি সেকেন্ডারি সেনসর এবং ৮ মেগাপিক্সেলের সেলফি শুটার।

৬। ৪জি পরিষেবার এই ফোনে রয়েছে ওয়াই-ফাই, ব্লুটুথ ভি ৪.২ এবং আরও অনেক কানেকটিভিটি ফিচার। ফোনের ব্যাটারি ৫০০০mAh। এছাড়াও এই ফোনে রয়েছে একটি রেয়ার মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার।

আরও পড়ুন- Samsung Galaxy A22: ভারতে লঞ্চ হয়েছে স্যামসাং গ্যালাক্সি ‘এ’ সিরিজের নতুন ফোন, দেখুন দাম ও ফিচার