Vivo Y3s (2021): ভারতে লঞ্চ হয়েছে ভিভো ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন, দাম কত?

একটিই স্টোরেজ কনফিগারেশনে দেশে লঞ্চ হয়েছে এই ফোন। জানা গিয়েছে, মোট তিনটি রঙ--- পার্ল হোয়াইট, মিন্ট গ্রিন এবং স্টারি ব্লু, এই তিন রঙে ভারতে লঞ্চ হয়েছে ভিভো ওয়াই৩এস ফোন।

Vivo Y3s (2021): ভারতে লঞ্চ হয়েছে ভিভো ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন, দাম কত?
ভিভো ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন ভিভো ওয়াই৩এস (২০২১)।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 19, 2021 | 7:04 AM

ভারতে লঞ্চ হয়েছে ভিভোর নতুন স্মার্টফোন। ভিভো ওয়াই৩এস (২০২১)। ভিভো ওয়াই সিরিজের এই স্মার্টফোনকে বাজেট ফোন বলা হচ্ছে। জানা গিয়েছে, এই ফোনে রয়েছে একটি ৫০০০mAh ব্যাটারি। এই ব্যাটারিতে আবার রয়েছে রিভার্স চার্জিং সাপোর্ট। ভিভো ওয়াই৩এস ফোনে রয়েছে একটি MediaTek Helio P৩৫ প্রসেসর। এছাড়াও রয়েছে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ, যেখানে র‍্যেছে একটি ১৩ মেগাপিক্সেলের মেন ক্যামেরা সেনসর। এই ফোনের ব্যাক প্যানেল বা পিছনের অংশে রয়েছে একটি গ্র্যাডিয়েন্ট ফিনিশ এবং সামনের ডিসপ্লেতে সেলফি ক্যামেরা সেটিংয়ের জন্য রয়েছে একটি ওয়াটার ড্রপ স্টাইলের নচ ডিজাইন।

ভারতে ভিভো ওয়াই৩এস ফোনের দাম

ভিভো ওয়াই সিরিজের নতুন ফোন ভিভো ওয়াই৩এস (২০২১)- এর ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ভারতে ৯৪৯০ টাকা। এই একটিই স্টোরেজ কনফিগারেশনে দেশে লঞ্চ হয়েছে এই ফোন। জানা গিয়েছে, মোট তিনটি রঙ— পার্ল হোয়াইট, মিন্ট গ্রিন এবং স্টারি ব্লু, এই তিন রঙে ভারতে লঞ্চ হয়েছে ভিভো ওয়াই৩এস ফোন। ভিভো ইন্ডিয়ার ই-স্টোর, অ্যামাজন, ফ্লিপকার্ট, টাটা ক্লিক, পেটিএম, বাজাজ ফিনসার্ভ ইএমআই স্টোর এবং ভিভো সংস্থার পার্টনার রিটেল স্টোর থেকে কেনা যাবে এই স্মার্টফোন।

ভিভো ওয়াই৩এস ফোনের বিভিন্ন ফিচার

  • অ্যানড্রয়েড ১১ গো এডিশন এবং Funtouch OS ১১- র সাহায্যে পরিচালিত হয় ভিভো ওয়াই৩এস ফোন।
  • এই ফোনে রয়েছে একটি ৬.৫১ ইঞ্চির এইচডি প্লাস LCD ডিসপ্লে। সেখানে আবার রয়েছে ওয়াটার ড্রপ স্টাইলের নচ ডিজাইন। এই নচের মধ্যে সেট করা রয়েছে সেলফি ক্যামেরা সেনসর।
  • ভিভো ওয়াই সিরিজের এই স্মার্টফোনে রয়েছে একটি MediaTek Helio P৩৫ প্রসেসর। তার সঙ্গে রয়েছে ২ জিবি র‍্যাম ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ। এই স্টোরেজের পরিমাণ অবশ্য মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ১টিবি পর্যন্ত বাড়ানো সম্ভব।
  • এই ফোনের পিছনের অংশে রয়েছে ডুয়াল ক্যামেরা সেটআপ। সেখানে একটি ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর রয়েছে। এই ফোনের ব্যাক ক্যামেরায় রয়েছে ফ্ল্যাশ লাইট। সেই সঙ্গে রয়েছে বিউটি মোড এবং টাইম ল্যাপস ফিচার। এছাড়াও ফোনের সামনের ডিসপ্লেতে রয়েছে একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর।
  • কানেক্টিভিটি অপশন হিসেবে ভিভোর এই ফোনে রয়েছে ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ভি৫, মাইক্রো ইউএসবি পোর্ট, জিপিএস এবং আরও অনেক কিছু। এছাড়াও ফোনে ইউজারের সুরক্ষা এবং নিরাপত্তার জন্য রয়েছে ফেস আনলক সাপোর্ট।
  • এই ফোনে রয়েছে একটি ৫০০০mAh ব্যাটারি। ভিভো সংস্থার দাবি এই ব্যাটারিতে রয়েছে রিভার্স চার্জিং টেকনোলজি সাপোর্ট। সংস্থার আরও দাবি এই ব্যাটারি ১৯ ঘণ্টা পর্যন্ত অনলাইন এইচডি মুভি স্ট্রমিং এবং ৮ ঘন্টা গেমপ্লে সাপোর্ট দেয়।

আরও পড়ুন- Nokia XR20: ভারতে লঞ্চ হয়েছে নোকিয়ার নতুন স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার