Unihertz Jelly Star: বিশ্বের সবথেকে ছোট স্মার্টফোন, ট্রান্সপারেন্ট ডিজ়াইনে 3 ইঞ্চির ডিসপ্লে, দাম 17,000 টাকা

Unihertz Jelly Star স্মার্টফোনে রয়েছে LED নোটিফিকেশন, ট্রান্সপারেন্ট ডিজ়াইন সহযোগে ঠিক যেমনটা দেওয়া হয়েছিল Nothing Phone 1-এ। পাশাপাশি ফোনের ইন্টার্নাল পার্টও দেখা যাবে বাইরে থেকে। এই ছোট্ট ফোনের ফিচার, স্পেসিফিকেশন ও দাম সংক্রান্ত সব তথ্য জেনে নিন।

Unihertz Jelly Star: বিশ্বের সবথেকে ছোট স্মার্টফোন, ট্রান্সপারেন্ট ডিজ়াইনে 3 ইঞ্চির ডিসপ্লে, দাম 17,000 টাকা
বিশ্বের সবথেকে ছোট স্মার্টফোন হাজির।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 21, 2023 | 11:52 PM

World’s Smallest Smartphone: চিনা স্মার্টফোন জায়ান্ট Unihertz বিশ্বের সবথেকে ছোট স্মার্টফোনটি লঞ্চ করে দিল, যার নাম Jelly Star। এই হ্যান্ডসেটে রয়েছে 3 ইঞ্চির ডিসপ্লে এবং ট্রান্সপারেন্ট ডিজ়াইন। কোম্পানির তরফ থেকে দাবি করা হয়েছে, Android 13 ভিত্তিক এই স্মার্টফোন বিশ্বের ক্ষুদ্রতম ফোন। Unihertz Jelly Star স্মার্টফোনে রয়েছে LED নোটিফিকেশন, ট্রান্সপারেন্ট ডিজ়াইন সহযোগে ঠিক যেমনটা দেওয়া হয়েছিল Nothing Phone 1-এ। পাশাপাশি ফোনের ইন্টার্নাল পার্টও দেখা যাবে বাইরে থেকে। এই ছোট্ট ফোনের ফিচার, স্পেসিফিকেশন ও দাম সংক্রান্ত সব তথ্য জেনে নিন।

ডিসপ্লে – Jelly Star ফোনে রয়েছে একটি 3 ইঞ্চির LED ডিসপ্লে, যার রেজ়োলিউশন 480 x 854 পিক্সেল।

সফটওয়্যার – পারফরম্যান্সের জন্য এতে রয়েছে MediaTek Helio G-99 অক্টা-কোর প্রসেসর। সফটওয়্যারের দিক থেকে ফোনটি চালিত হচ্ছে Android 13 অপারেটিং সিস্টেমের সাহায্যে।

ক্যামেরা – ফটোগ্রাফির জন্য এই জেলি স্টার ফোনের পিছনে রয়েছে একটাই মাত্র ক্যামেরা, যার সেন্সর 48MP। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য ফোনের সামনে রয়েছে একটি 8MP ফ্রন্ট ফেসিং সেন্সর।

Smallest Smartphone

ব্যাটারি ও চার্জিং – ছোট্ট এই স্মার্টফোনে রয়েছে 2000mAh ব্যাটারি। কোম্পানির তরফে বলা হয়েছে, এক চার্জে ফোনটি একদিন পর্যন্ত ব্যাকআপ দিতে পারবে।

দাম – একটাই মাত্র স্টোরেজ ভ্যারিয়েন্ট রয়েছে এই ফোনের। সেই মডেলটি হল 8GB RAM + 256GB স্টোরেজের। তার সঙ্গে মাইক্রোএসডি কার্ডের জন্যও একটি পোর্ট দেওয়া হয়েছে। এই ফোনটি আপাতত কেবলই হংকংয়ের মার্কেটের জন্যই নিয়ে আসা হয়েছে। সূত্রের খবর, ভারতীয় মূল্যে ফোনটির দাম 17,000 টাকা। অক্টোবর মাস থেকে এই ফোনটি কাস্টমাররা কিনতে পারবেন।