স্মার্টওয়াচের কোবরা! Fire Boltt Cobra লঞ্চ হল ভারতে, 3,499 টাকার শক্তপোক্ত স্মার্ট হাতঘড়ি

Fire Boltt Cobra স্মার্টওয়াচটি ভারতে লঞ্চ করা হয়েছে 3,499 টাকায়। সলিড গ্রিন, সলিড ব্ল্যাক, ক্যামোফ্লাজ গ্রিন এবং ক্যামোফ্লাজ ব্ল্যাকের মতো একাধিক কালার ভ্যারিয়েন্ট রয়েছে এই স্মার্টওয়াচের।

স্মার্টওয়াচের কোবরা! Fire Boltt Cobra লঞ্চ হল ভারতে, 3,499 টাকার শক্তপোক্ত স্মার্ট হাতঘড়ি
কম খরচে ভারতে একমাত্র রাগড স্মার্টওয়াচ।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 01, 2023 | 12:40 PM

Latest Smartwatch: রাগড স্মার্টওয়াচের কথা উঠলে প্রথমেই যে দুটো নাম আমাদের সামনে আসে, সে দুটো হল Apple Watch Ultra Garmin এবং Instinct Solar। তবে এই দুই স্মার্টওয়াচের দাম এতটাই বেশি যে, কেনার সাহস দেখান না আম আদমি। সেই কারণেই রাগড সেগমেন্টে অনেক দিন ধরেই একটি সস্তার বিকল্পের সন্ধান করে যাচ্ছিলেন স্মার্টওয়াচ প্রেমীরা। দেশি স্মার্টওয়াচ প্রস্তুতকারক সংস্থা Fire Boltt সেই সব কাস্টমারদের কথা মাথায় রেখে তাদের প্রথম রাগড স্মার্টওয়াচ লঞ্চ করেছে, যার নাম Fire Boltt Cobra। এই ডিভাইসে 1.78 ইঞ্চির ডিসপ্লে, ব্লুটুথ কলিং-সহ আরও একাধিক ফিচার দেওয়া হয়েছে।

Fire Boltt Cobra: ভারতে দাম ও উপলব্ধতা

Fire Boltt Cobra স্মার্টওয়াচটি ভারতে লঞ্চ করা হয়েছে 3,499 টাকায়। সলিড গ্রিন, সলিড ব্ল্যাক, ক্যামোফ্লাজ গ্রিন এবং ক্যামোফ্লাজ ব্ল্যাকের মতো একাধিক কালার ভ্যারিয়েন্ট রয়েছে এই স্মার্টওয়াচের। 31 জানুয়ারি থেকে এই স্মার্টওয়াচটি Flipkart এবং Fire Boltt-এর অফিসিয়াল ওয়েবসাইটে কিনতে পারবেন কাস্টমাররা।

Fire Boltt Cobra: স্পেসিফিকেশন ও ফিচার

1) Fire Boltt-এর Cobra স্মার্টওয়াচে রয়েছে 1.78 ইঞ্চির AMOLED ডিসপ্লে, যার পিক্সেল রেজ়োলিউশন 368*448 পিক্সেলস।

2) কোম্পানির তরফ থেকে দাবি করা হয়েছে, ফায়ার-বোল্ট কোবরা ধুলো, জলের ঝাপটা, অতিরিক্ত চাপ-সহ পরিবেশের বিভিন্ন পরিস্থিতিতে দৃঢ়তা পরীক্ষার একটি সিরিজের মধ্য দিয়ে উত্তীর্ণ হয়েছে।

3) স্মার্টওয়াচটিতে রয়েছে ব্লুটুথ কলিংয়ের মতো ফিচার, যা হালফিলের প্রায় বেশিরভাগ স্মার্টওয়াচেই দেখা যায়।

4) প্রায় 123টি স্পোর্টস মোড রয়েছে এই স্মার্টওয়াচে। তার সঙ্গে দেওয়া হয়েছে ইন্টেলিজেন্ট স্পোর্টস অ্যালগোরিদম, যা ঘড়িটিকে ওয়ার্কআউট সেশনের সময়ও প্রতিটা মুহূর্তের খুঁটিনাটি তথ্য ট্র্যাক ডাউনে সাহায্য করে।

5) চমৎকার ব্যাটারিও রয়েছে এই স্মার্টওয়াচে। একবার চার্জে Fire Boltt Cobra স্মার্টওয়াচটি 15 দিনের ব্যাটারি ব্যাকআপ দিতে পারে।