JioFiber Broadband Plans: কী কী নতুন প্ল্যান এনেছে জিও ফাইবার পোস্টপেড ব্রডব্যান্ড?

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sohini chakrabarty

Updated on: Sep 09, 2021 | 6:46 PM

JioFiber Broadband Plans: ৩ মাস, ৬ মাস এবং ১২ মাসের জন্য এই প্ল্যান চালু হয়েছে। জিও ফাইবারের পোস্টপেড ব্রডব্যান্ড প্ল্যানগুলোতে কী কী ফিচার রয়েছে দেখে নিন।

JioFiber Broadband Plans: কী কী নতুন প্ল্যান এনেছে জিও ফাইবার পোস্টপেড ব্রডব্যান্ড?
জিও ফাইবার পোস্টপেড ব্রডব্যান্ড প্ল্যান।

ভারতে ক্রমশ জনপ্রিয় হচ্ছে রিলায়েন্স জিও ফাইবারের পোস্টপেড ব্রডব্যান্ড প্ল্যান। চলতি বছরের শুরুর দিকে এই প্ল্যান লঞ্চ করেছিল জিও। যাঁরা প্রিপেড পরিষেবা গ্রহণ করতে ইচ্ছুক নন, তাঁদের জন্যই চালু হয়েছিল এই সমস্ত পোস্টপেড ব্রডব্যান্ড পরিষেবা। মোট তিনটি পোস্টপেড জিও ব্রডব্যান্ড প্ল্যান চালু হয়েছে। সেখানে ৩ মাস, ৬ মাস এবং ১২ মাসের প্ল্যান রয়েছে। এই সমত পোস্টপেড ব্রডব্যান্ড প্ল্যানের সঙ্গে জিও ফাইবার গ্রাহকদের অতিরিক্ত বিল প্ল্যানের অপশনও দেওয়া হবে। নতুন এবং এতদিন যেসমস্ত গ্রাহকরা ছিলেন সকলেই এই সুবিধা পাবেন। জানা রিলায়েন্স জিও ফাইবার ব্রডব্যান্ড পোস্টপেড প্ল্যানে স্পিড থাকবে ৩০Mbps এবং ১Gbps- এর মশ্যে। ডাউনলোড এবং আপলোড স্পিডের মধ্যে থাকবে সামঞ্জস্য।

জিও ফাইবার ব্রডব্যান্ড পোস্টপেড (৩ মাসের বিল অপশন)-

সদ্য লঞ্চ হওয়া জিও ফাইবারের এই ব্রডব্যান্ড পোস্টপেড প্ল্যানে কোয়ার্টারলি অর্থাৎ প্রতি তিনমাসে টাকা দেবার সুযোগ পাবেন গ্রাহকরা। এই প্ল্যানে ১০০Mbps স্পিডের ক্ষেত্রে তিন মাসের খরচ ২০৯৭ টাকা। ১৫০Mbps স্পিডের ক্ষেত্রে তিন মাসের প্ল্যানে ইউজারদের দিতে হবে ২৯৯৭ টাকা। ৩০০Mbps স্পিডের জন্য ইউজারদের দিতে হবে তিন মাসের জন্য গ্রাহকদের ৪৪৯৭ টাকা দিতে হবে। ৫০০Mbps স্পিডের জন্য ৭৪৯৭ টাকা এবং ১Gbps স্পিডের জন্য ইউজারদের দিতে হবে ১১,৯৯৭ টাকা। সমস্ত স্পিডের প্ল্যানেই থাকছে আনলিমিটেড ডেটা। এর পাশাপাশি অ্যামাজন প্রাইম, ডিজনি+ হটস্টার, নেটফ্লিক্স এবং আরও অনেক কিছু সাবস্ক্রিপশন থাকছে এই প্ল্যানে। তবে ১০০Mbps স্পিডের প্ল্যানে অতিরিক্ত সাবস্ক্রিপশন থাকবে না।

জিও ফাইবার ব্রডব্যান্ড পোস্টপেড (৬ মাসের বিল অপশন)-

জিও ফাইবারের এই ব্রডব্যান্ড প্ল্যানে থাকছে আনলিমিটেড ডেটা। এছাড়াও থাকছে লোকাল এবং ন্যাশনাল কলের ক্ষেত্রে আনলিমিটেড অপশন। এমনকি জিওর ওয়্যারলাইন ফোনের ক্ষেত্রেও থাকছে এই সুবিধা। ডাউনলোড এবং আপলোডের ক্ষেত্রে এই প্ল্যানে থাকবে সামঞ্জস্য রাখা স্পিড। এই ৬ মাসের জিও ফাইবার ব্রডব্যান্ড পোস্টপেড প্ল্যানের ৩০Mbps স্পিডের প্ল্যানের খরচ ২৩৯৪ টাকা। ১০০Mbps প্ল্যানের দাম ৪১৯৪ টাকা। ১৫০Mbps স্পিডের প্ল্যানে খরচ ৫৯৯৪ টাকা। এই ব্রডব্যান্ড প্ল্যানে থাকছে অ্যামাজন প্রাইম ভিডিয়ো, ডিজনি+ হটস্টার ভিআইপি, সোনি লিভ, জি ফাইভ, সান NXT, ভিট সিলেক্ট, ভুট কিডস, অল্ট বালাজি, হইচই, ShemarooMe, Lionsgate Play, ডিসকভারি+, এরস নাউ, জিও সিনেমা এবং জিও শাওন (JioSaavn) সাবস্ক্রিপশন। ৩০০Mbps স্পিডের প্ল্যানের খরচ ৮৯৯৪ টাকা, ৫০০Mbps প্ল্যানের খরচ ১৪,৯৯৪ টাকা। আর ১Gbps প্ল্যানের খরচ ২৩,৯৯৪ টাকা।

জিও ফাইবার ব্রডব্যান্ড পোস্টপেড (১২ মাসের বিল অপশন)-

জিও ফাইবারের এইসব ব্রডব্যান্ড পোস্টেপেড প্ল্যানের খরচ ১২ মাসেও দিতে পারবেন গ্রাহকরা। সেক্ষেত্রে ৩০Mbps স্পিডের প্ল্যানে খরচ ৪৭৮৮ টাকা, ১০০Mbps স্পিডের প্ল্যানে খরচ ১১,৯৮৮ টাকা, ৩০০Mbps স্পিডের প্ল্যানে খরচ ১৭,৯৮৮ টাকা, ৫০০Mbps প্ল্যানের খরচ ১৯,৯৮৮ টাকা এবং ১Gbps প্ল্যানের খরচ ৪৭,৯৮৮ টাকা। একাধিক ভিডিয়ো স্ট্রিমিং অ্যাপের সাবস্ক্রিপশন, ফ্রি আনলিমিটেড কল এবং আনলিমিটেড ডেটাও রয়েছে এই ব্রডব্যান্ড প্ল্যানে।

আরও পড়ুন- WhatsApp Block Feature: কী করে বুঝবেন আপনাকে হোয়াটসঅ্যাপে কেউ ব্লক করেছে কি না?

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla