ট্যাব কেনার প্ল্যান থাকলে এটাই সেরা অফার, পুরো 15000 টাকার ডিসকাউন্ট

Realme Pad Mini Tab: Amazon এবং Flipkart-এ রিপাবলিক ডে সেল চলছে। এই সেল চলতি মাসের 14 তারিখ থেকে শুরু হয়েছে এবং 19 পর্যন্ত চলবে। এতে Amazon এবং Flipkart উভয় ই-কমার্স ওয়েবসাইটগুলিতে হাজার হাজার আইটেমের উপর ডিসকাউন্ট অফার দেওয়া হচ্ছে। আর সেই তালিকাতে বেশ কিছু ট্যাবলেটও রয়েছে।

ট্যাব কেনার প্ল্যান থাকলে এটাই সেরা অফার, পুরো 15000 টাকার ডিসকাউন্ট
Follow Us:
| Updated on: Jan 17, 2024 | 6:00 PM

জনপ্রিয় দুই ই-কমার্স সাইট অ্যামাজন এবং ফ্লিপকার্টে প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে সেল শুরু হয়েছে। এই সেলে প্রচুর জিনিসের উপর ছাড় দেওয়া হচ্ছে। সেই তালিকায় স্মার্টফোন ও স্মার্টওয়াচ ছাড়া আরও অনেক ইলেকট্রনিক জিনিস রয়েছে। এবার একটি জনপ্রিয় ট্যাবলেটের উপরেও প্রচুর ছাড় দেওয়া হচ্ছে। Amazon এবং Flipkart-এ রিপাবলিক ডে সেল চলছে। এই সেল চলতি মাসের 14 তারিখ থেকে শুরু হয়েছে এবং 19 পর্যন্ত চলবে। এতে Amazon এবং Flipkart উভয় ই-কমার্স ওয়েবসাইটগুলিতে হাজার হাজার আইটেমের উপর ডিসকাউন্ট অফার দেওয়া হচ্ছে। আর সেই তালিকাতে বেশ কিছু ট্যাবলেটও রয়েছে। Realme Pad Mini-তে আপনি এই ছাড় পেয়ে যাবেন। তার জন্য আপনাকে ফ্লিপকার্টে যেতে হবে।

Realme Pad Mini-তে কী কী অফার রয়েছে?

Realme-এর এই ট্যাবলেটের পুরো নাম Realme Pad Mini। এই ট্যাবলেটের টপ ভ্যারিয়েন্টটি ফ্লিপকার্টের ওয়েবসাইটে 25,999 টাকায় রাখা হয়েছে। তবে বর্তমানে ফ্লিপকার্টে যে সেল চলছে, তাতে 53% ছাড় দেওয়া হচ্ছে এই Realme Pad Mini ট্যাবের উপর। ফলে আপনি এই Realme Pad Miniটি মাত্র 11,999 টাকায় কিনতে পারবেন। এর বাইরে যদি ব্যবহারকারীরা ICICI ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করেন, তারা 10% অতিরিক্ত ছাড়ও পাবেন। সমস্ত অফারের পরে এই Realme ট্যাবলেটটি মাত্র 10,800 টাকায় কিনতে পারবেন। অর্থাৎ এই ট্যাবলেটে মোট 15,199 টাকা ছাড় পাবেন।

Realme Pad Mini ট্যাবের ফিচার ও স্পেসিফিকেশন:

ডিসপ্লে: এতে একটি 6.67 ইঞ্চি এইচডি স্ক্রিন রয়েছে।

RAM এবং স্টোরেজ: Realme-এর এই ট্যাবলেটে 6GB RAM এবং 128GB স্টোরেজ সুবিধা রয়েছে।

ক্যামেরা: Realme এই ট্যাবলেটের পিছনে 8MP ব্যাক ক্যামেরা এবং 5MP ফ্রন্ট ক্যামেরা দিয়েছে।

ব্যাটারি: এই ফোনটিতে একটি 6000mAh ব্যাটারি রয়েছে।

প্রসেসর: কোম্পানি এই ফোনে প্রসেসরের জন্য Unisoc T616 চিপসেট ব্যবহার করেছে।