টাটা স্কাই বিঞ্জ অ্যাপ: টিভির পাশাপাশি অ্যানড্রয়েড এবং আইওএস ডিভাইসেও দেখা যাবে ওটিটি কনটেন্ট

মূলত মোবাইল ব্যবহারকারীদেরই লক্ষ্য বানিয়ে এই নতুন অ্যাপ এনেছে টাটা স্কাই। মাসিক ১৪৯ টাকার বিনিময়ে যে প্ল্যান পাওয়া যাবে, সেটি তিনটি ফোনে ব্যবহার করা যাবে। এছাড়াও ২৯৯ টাকার একটি প্ল্যান রয়েছে, যেটি একই সঙ্গে স্মার্টফোন এবং টিভিতে ব্যবহার করা যাবে।

টাটা স্কাই বিঞ্জ অ্যাপ: টিভির পাশাপাশি অ্যানড্রয়েড এবং আইওএস ডিভাইসেও দেখা যাবে ওটিটি কনটেন্ট
টাটা স্কাই সাবস্ক্রাইবার আইডি কিংবা রেজিস্টার করা মোবাইল নম্বর দিয়ে এই বিঞ্জ সার্ভিসের সুবিধা পাবেন গ্রাহকরা।  

মোবাইল ডিভাইসের জন্য ‘বিঞ্জ অ্যাপ’ লঞ্চ করল টাটা স্কাই। বিভিন্ন ওটিটি কনটেন্ট দেখা যাবে এই ‘বিঞ্জ অ্যাপ’- এর সাহায্যে। অ্যানড্রয়েড স্মার্টফোট কিংবা আইওএস ডিভাইস অর্থাৎ আইফোনে টাটা স্কাইয়ের এই ‘বিঞ্জ অ্যাপ’ ডাউনলোড এবং ইনস্টল করা সম্ভব। সাবস্ক্রিপশনের মাধ্যমে টাটা স্কাইয়ের এই বিঞ্জ অ্যাপের সাহায্যে ডিজনি প্লাস হটস্টার, এরস নাউ, ভুট সিলেক্ট এবং সোনি লিভ- এর বিভিন্ন কনটেন্ট দেখা যাবে। তালিকায় রয়েছে আরও অনেক ওটিটি প্ল্যাটফর্মের নাম।

মূলত মোবাইল ব্যবহারকারীদেরই লক্ষ্য বানিয়ে এই নতুন অ্যাপ এনেছে টাটা স্কাই। মাসিক ১৪৯ টাকার বিনিময়ে যে প্ল্যান পাওয়া যাবে, সেটি তিনটি ফোনে ব্যবহার করা যাবে। এছাড়াও ২৯৯ টাকার একটি প্ল্যান রয়েছে, যেটি একই সঙ্গে স্মার্টফোন এবং টিভিতে ব্যবহার করা যাবে। গুগল প্লে স্টোর কিংবা অ্যাপ স্টোর থেকে এই টাটা স্কাই বিঞ্জ অ্যাপ ডাউনলোড করা যাবে। ইতিমধ্যেই যাঁরা টাটা স্কাইয়ের সাবস্ক্রাইবার তাঁদের জন্যই এই অ্যাপ তৈরি করা হয়েছে। টাটা স্কাই সাবস্ক্রাইবার আইডি কিংবা রেজিস্টার করা মোবাইল নম্বর দিয়ে এই বিঞ্জ সার্ভিসের সুবিধা পাবেন গ্রাহকরা।

আরও পড়ুন- স্যামসাং গ্যালাক্সির নতুন ভার্চুয়াল অ্যাসিসট্যান্ট ‘স্যাম’! Bixby-র কি তাহলে পরিবর্তন হচ্ছে?

টাটা স্কাই বিঞ্জ অ্যাপে একবার সাইন-ইন করলেই সমস্ত ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয় কনটেন্ট দেখতে পাবেন ইউজাররা। সার্চ বারে গিয়ে লিখে বা ভয়সে করে পছন্দের কনটেন্ট খুঁজে নেওয়ার অপশনও থাকবে। ১৪৯ টাকার প্ল্যানে সাতটি ওটিটি অ্যাপ দেখতে পাবেন ইউজাররা। এই তালিকায় রয়েছে এরস নাউ, হাঙ্গামা প্লে, শেমারু, সোনি লিভ, ভুট কিডস, ভুট সিলেক্ট এবং জি ফাইভ। সাতদিনের ফ্রি-ট্রায়ালেরও ব্যবস্থা থাকবে। অন্যদিকে, মাসিক ২৯৯ টাকার প্ল্যানে একসঙ্গে তিনটি মোবাইল ডিভাইস এবং একটি টিভিতে মোট ১০টি ওটিটি প্ল্যাটফর্ম দেখার সুযোগ থাকছে।