Unusual Death In Gym: জিমে গিয়ে বুকে ব্যথা, মৃত্যু হল ১৯ বছরের তরুণীর

মৃতের বন্ধু মেঘা সংবাদমাধ্যমকে জানান ঋত্বিকা তাঁকে জানিয়েছিল, রোজ অ্যারোবিক করার পরই বুকে ব্যথা হত। তিনি আরও বলেন, জ্ঞান হারানোর পরে দাঁতে দাঁত চিপে যায় ঋত্বিকার।

TV9 Bangla Digital

| Edited By: সৌরভ পাল

Aug 10, 2022 | 4:10 PM

বাঁশদ্রোণী: ব্যায়াম করতে গিয়ে অসুস্থ হয়ে মৃত্যু বাঁশদ্রোণীর তরুণীর। বৃহস্পতিবার জিমে যাবার পরেই বুকে ব্যথা শুরু হয় ১৯ বছরের ঋত্বিকা দাসের। তারপর অ্যারোবিক শুরু করার পরেই অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পরেন তিনি। পরে এমআর বাঙুর হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

ঋত্বিকা দাস বাঁশদ্রোণীর সোনালী পার্কের বাসিন্দা। বর্তমানে সে নেতাজী নগর উইমেন্স কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী। মাসখানেক আগেই জিমে ভর্তি হন তিনি। কিন্তু মঙ্গলবার জিমে যাওয়ার পরেই হঠাৎ তাঁর বুকে ব্যথা শুরু হয়। ঠিক তার পরেই অন্যান্য দিনের মতো অ্যারোবিক শুরু হওয়ার ২-৩ মিনিটের মধ্যেই হঠাৎ জ্ঞান হারান এই তরুণী। মৃতের বন্ধু মেঘা সংবাদমাধ্যমকে জানান ঋত্বিকা তাঁকে জানিয়েছিল, রোজ অ্যারোবিক করার পরই বুকে ব্যথা হত। তিনি আরও বলেন, জ্ঞান হারানোর পরে দাঁতে দাঁত চিপে যায় ঋত্বিকার। এরপর কয়েন দিয়ে মুখ খোলার চেষ্টা করে জিম কতৃপক্ষ। দেওয়া হয় সিপিআরও, কিন্তু কোনো লাভ হয়নি। এরপরেই মেঘা ঋত্বিকার মাকে ফোন করে জিমে ডাকেন।

মৃতার এক আত্মীয় জানান, ঋত্বিকার এরকম শারীরিক সমস্যার কথা তাঁরা আগে জানতেন না। তবে ঋত্বিকার থাইরয়েড ছিল, তাই শারীরিক গঠন ছিল ভারী। ঠিক কী কারণে মৃত্যু হল তরুণীর, তদন্তের আগে দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তে।

Follow us on

Click on your DTH Provider to Add TV9 Bangla