21 July TMC Rally: তৃণমূলের সমাবেশ, ভোগান্তির শিকার সাধারণ মানুষ

গতকালের পর আজও ভোগান্তির শিকার হলেন সাধারণ মানুষ। আজ রাস্তায় বাস নেই, ট্যাক্সি নেই। যদিও একটা দুটো যানবাহনের দেখা মিলেছে তাতে পা রাখার জো নেই, এতই ভিড়।

| Updated on: Jul 21, 2022 | 9:16 PM

আজ তৃণমূলের একুশে সমাবেশ। আর সেই কারণেই রাস্তায় জনজোয়ার। গতকালের পর আজও ভোগান্তির শিকার হলেন সাধারণ মানুষ। আজ রাস্তায় বাস নেই, ট্যাক্সি নেই। কারণ বেশিরভাগই চলে গিয়েছিল তৃণমূলের সমাবেশে। যদিও একটা দুটো যানবাহনের দেখা মিলেছে তাতে পা রাখার জো নেই, এতই ভিড়। যানজটে আটকে পড়ে অ্যাম্বুলেন্সও।

সকালে ভিড়ে ভরা শিয়ালদহ চত্বর। এই ভিড়ের বেশিরভাগটাই তৃণমূলের শহিদ সমাবেশে আসা কর্মী-সমর্থকদের ভিড়। নিত্যযাত্রীরা, যারা শিয়ালদহ স্টেশন থেকে বেরিয়ে এসে এনআরএস হাসপাতালের সামনে দাঁড়িয়েছেন তাদেরও অনেকক্ষণ অপেক্ষা করতে হচ্ছে। বাস নেই, ট্যাক্সি নেই, একেবারে দিশেহারা অবস্থা তাঁদের।

শুধু কলকাতাই নয়, ভোগান্তি পোহাতে হয়েছে জেলার বাসিন্দাদেরও। তারকেশ্বর বাসস্ট্যান্ড থেকে রোজ ৩০০-৪০০ বাস ছাড়ে। সেখানে এদিন বাসের দেখাই মিলল না। কারণ প্রায় সব বাসই আজ চলে গিয়েছে ধর্মতলা। একই অবস্থা মুর্শিদাবাদের বাসস্ট্যান্ডগুলোতেই। সেখানেও ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করতে হয়েছে যাত্রীদের।

সভার জন্য যাতে সাধারণের অসুবিধা না হয় সেই বার্তা আগেই দিয়েছিলেন তৃণমূলের শীর্ষ নেতৃত্ব। যদিও তার প্রতিফলন পড়ল না রাস্তায়।

 

Follow Us: