Amarnath Yatra: অবশেষে খোঁজ মিলল অমরনাথে নিখোঁজ সোদপুরের একই পরিবারের ৩ সদস্যের

৭ জুলাইয়ের পর তাঁদের সঙ্গে আর যোগাযোগ করতে পারেননি বলে জানান পরিবারের বাকি সদস্যরা। স্বাভাবিকভাবেই দে পরিবারের তিন সদস্যের জন্য উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁরা

Amarnath Yatra: অবশেষে খোঁজ মিলল অমরনাথে নিখোঁজ সোদপুরের একই পরিবারের ৩ সদস্যের
| Edited By: | Updated on: Jul 11, 2022 | 5:31 PM

সোদপুর: অমরনাথ ধামে ঘুরতে গিয়ে গত চারদিন ধরে নিখোঁজ ছিলেন উত্তর ২৪ পরগনার সোদপুরের উত্তর নাটগড় এলাকার একই পরিবারের তিন সদস্য। সোদপুরের বাসিন্দা ব্যাঙ্ককর্মী নারায়ণচন্দ্র দে, গত ৪ জুলাই স্ত্রী রুমা দে এবং ছেলে সাগর দে-কে সঙ্গে নিয়ে তিনি অমরনাথ যান। ৭ জুলাইয়ের পর তাঁদের সঙ্গে আর যোগাযোগ করতে পারেননি বলে জানান পরিবারের বাকি সদস্যরা। স্বাভাবিকভাবেই দে পরিবারের তিন সদস্যের জন্য উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁরা। এরপর সোমবার তাঁদের খবর পাওয়ার পর কিছুটা স্বস্তির নিঃশ্বাস ফেলেন পরিবারের লোকেরা।

আকস্মিক মেঘভাঙা বৃষ্টিতে বিপর্যয় নেমে আসে অমরনাথে। ইতিমধ্যেই সে বিপর্যয়ে মৃত্যু হয়েছে বহু মানুষের। এখনও প্রচুর মানুষ নিখোঁজ। তার মধ্যে রয়েছে এ রাজ্যের কিছু বাসিন্দাও। ঘটনার পর থেকে পরিবারের লোকজনেরা যথেষ্ট উৎকণ্ঠায় ছিলেন। কান্নায় ভেঙে পড়েছিলেন তাঁরা। বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে পরিবারের লোকজন আবেদন জানিয়েছেন। সোমবার সকাল পর্যন্ত সোদপুরের ওই পরিবারের তিনজনেরও খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরিবারের লোকেরা বহু চেষ্টা করেও যোগাযোগ করতে পারেননি তাঁদের সঙ্গে। এদিন দুপুরে অবশেষে তাঁদের খবর পান পরিবারের লোকেরা। তিনজনেই সুস্থ রয়েছেন। জানা গিয়েছে, নিখোঁজদের উদ্ধার করে পঞ্জাব থেকে এয়ারবাসে সিমলায় নিয়ে আসা হয়েছে।

Follow Us: