Jawan Movie: মাত্র ৪ দিনে ৫০০ কোটি ছাড়াল ‘জওয়ান’

শাহরুখ খানের 'জওয়ান'-এ অ্যাকশন দেখে মোহিত তাঁর অনুরাগীরা। একবার নয়, ২-৩বার ‘জওয়ান’ দেখছেন দর্শক। এ সব দেখে মুগ্ধ কিং। অনুরাগীদের জন্য বিশেষ পরামর্শ দিয়েছেন কিং। সোশ্যাল মিডিয়ায় লিখলেন, 'এবার অফিসে বলুন আপনারা অসুস্থ এবং সপ্তাহান্তে ফের ছবিটা দেখে আসুন।'

Jawan Movie: মাত্র ৪ দিনে ৫০০ কোটি ছাড়াল 'জওয়ান'
| Edited By: | Updated on: Sep 12, 2023 | 9:43 PM

সোমবার কেন কমল আয়?
কেবল ভারতের বাজারেই রবিবার ‘জওয়ান’ ছবি ঘরে তুলেছিল ৮০ কোটি টাকা। কিন্তু রাত পোহাতেই উল্টো ছবি। সোমবার ৫০ কোটি কম আয় করল ‘জওয়ান’। বক্স অফিসের এই ভিলেন কে জানেন? ভারত-পাকিস্তান ম্যাচ, বিশ্বকাপের মাঠে এই দুই দেশের ব্যাটে-বলে হার-জিৎ দেখতেই সোমবার ব্যস্ত থাকলেন অধিকাংশই। তাই রাতারাতি ৬০ শতাংশ আয় কমে মাত্র ৩০ কোটি টাকা ঘরে তুলল ছবি।

বক্স অফিস ইতিহাস
‘… শাহরুখ খান সেলস’ অর্থাৎ শাহরুখ বিক্রি হন। সেই কারণেই মুক্তির ৪ দিনের মাথায় ৫০০ কোটির ব্যবসা করে ফেলেছে ছবি। শুধু কি তাই? ছবিতে রয়েছে নির্ভেজাল বিনোদন। দর্শক চুটিয়ে উপভোগ করছেন। যার ফলে ছবি ইতিমধ্যেই মোট ব্যবসা করেছে ৫৩৫ কোটি টাকা—বক্স অফিসে নয়া রেকর্ড।

শাহরুখের টোটকা
শাহরুখ খানের ‘জওয়ান’-এ অ্যাকশন দেখে মোহিত তাঁর অনুরাগীরা। একবার নয়, ২-৩বার ‘জওয়ান’ দেখছেন দর্শক। এ সব দেখে মুগ্ধ কিং। অনুরাগীদের জন্য বিশেষ পরামর্শ দিয়েছেন কিং। সোশ্যাল মিডিয়ায় লিখলেন, ‘এবার অফিসে বলুন আপনারা অসুস্থ এবং সপ্তাহান্তে ফের ছবিটা দেখে আসুন।’

অসুস্থ নন ধর্মেন্দ্র
সোমবার রাতেই খবর ছড়িয়ে পড়ে অসুস্থ ধর্মেন্দ্রকে নিয়ে চিকিৎসার জন্য মার্কিন মুলুকে পাড়ি দিয়েছেন সানি দেওল। সত্যিই কি তাই? এবার সানির টিমের পক্ষ থেকে সংবাদমাধ্যমে জানান হল, ধর্মেন্দ্র অসুস্থ নন একেবারেই। বিদেশে গিয়েছেন এ কথা ঠিক। তবে চিকিৎসা করাতে নয়। বাবা-ছেলে ঘুরতেই নাকি পাড়ি দিয়েছে মার্কিন মুলুকে।

শাড়ির এত দাম!
সুদীপা চট্টোপাধ্যায় বেশ কিছুদিন হল শাড়ির ব্যবসা করছেন। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই শাড়ির ছবি ও দাম তাই ক্রেতাদের জন্য পোস্ট করে থাকেন। তবে এবার যা দাম লিখলেন তিনি, তা দেখে অবাক নেটপাড়া। শাড়ির দাম ১.৩ লাখ টাকা? মুহূর্তে চরম ট্রোলের শিকার অভিনেত্রী তথা সঞ্চালক।

ছুটি কাটালেন সৌমিতৃষা
‘প্রধান’ ছবির শুটের মাঝেই খানিক ছুটি পেলেন সৌমিতৃষা কুণ্ডু। এখন ‘প্রধান’ টিম উত্তরবঙ্গে। দেবের অ্যাকশন দৃশ্য শুটের জন্যই এই অবসর। আর সেই ফাঁটে চুটিয়ে পাহাড়ে বর্ষা উপভোগ করলেন তিনি। খেলেনও মন যা চায়, তাই-ই।

আবারও গোয়েন্দা চরিত্রে আবির
‘অপরাজিত’ মুক্তির পর ফের আর একটি বাংলা ছবি তৈরি করতে চলেছেন অনীক দত্ত। গতকাল, ১১ সেপ্টেম্বর শুরু হয়েছে ছবির শুটিং। সারা রাত শুটিং চলেছে মধ্য কলকাতার পার্ক স্ট্রিট এলাকার বিখ্যাত রেস্তোরাঁ ট্রিঙ্কাসে। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আবীর চট্টোপাধ্যায়, যাঁর চরিত্র অনেকটা ফেলুদা আদলেই গড়া, তবে নাম তোপসে।

চিন্তায় অপরাজিতা
আবারও ধারাবাহিকে ফিরছেন অপরাজিতা আঢ্য, তারই শুটিং-এ কলকাতার পথে অভিনেত্রী। এবার হলুদ ট্যাক্সির পাশে দাঁড়িয়ে জানালেন, দিন-দিন কমে যাচ্ছে হলুদ ট্যাক্সির ব্যবহার। এখন আর দেখাই যায় না। তবে শুটিং-এ দুই কারণে প্রয়োজন পড়ে, এক জায়গা বেশি, শুট করতে সুবিধে, দুই, এটা কলকাতার ঐতিহ্য।

ফেলুদা চলল চেন্নাই
সন্দীপ রায় পরিচালিত ছবি ‘নয়নরহস্য’ ছবির শুট চলছে পুরোদমে। কলকাতা শিডিউলের শুট শেষ হল সোমবারই। এবার টিম ফেলুদা যাচ্ছে চেন্নাইতে। অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত জানালেন, এই মাসের ১৭ থেকে ২৩ শুট হবে চেন্নাইতে।

Follow Us: