Bagda Accident News: অটোর ধাক্কায় মৃত্যু ব্যবসায়ীর

বুধবার রাতে বাগদার হেলেঞ্চা ত্রিকোণ পার্কে দত্তফুলিয়ার দিক থেকে সাইকেলে করে আসিল নিখিল হাওলাদার নামে এক চা বিক্রেতা সেই সময় বনগাঁ দিক থেকে আসা একটি বেপরোয়া আটো তাকে সামনে থেকে ধাক্কা মারে ।

Bagda Accident News: অটোর ধাক্কায় মৃত্যু ব্যবসায়ীর
| Edited By: | Updated on: Nov 09, 2023 | 7:38 PM

বুধবার রাতে বাগদার হেলেঞ্চা ত্রিকোণ পার্কে দত্তফুলিয়ার দিক থেকে সাইকেলে করে আসিল নিখিল হাওলাদার নামে এক চা বিক্রেতা সেই সময় বনগাঁ দিক থেকে আসা একটি বেপরোয়া আটো তাকে সামনে থেকে ধাক্কা মারে । ঘটনাস্থলে গুরুতর আহত অবস্থায় দীর্ঘক্ষণ পড়ে থাকলো পাশে অটো থাকলেও তাকে হাসপাতালে নিয়ে যায়নি ।

পরবর্তীতে বাগদা থানার পুলিশ এসে তাকে বাগদা গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা তাকে মৃত বলে ঘোষণা করে ।মৃত ব্যক্তির নাম নিখিল হাওলাদার বয়স ৪৫ বছর , বাড়ি হেলেঞ্চার মন্ডপ ঘটাতে । এই ঘটনা নিয়ে ক্ষোভ জানিয়েছে পরিবারের সদস্য থেকে গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান । দীর্ঘক্ষণ গুরুতর আহত অবস্থায় পড়ে থাকলেও তাকে কোন অটো হাসপাতালে না নিয়ে যাওয়ায় ক্ষোভ প্রকাশ করেছে মৃত ব্যক্তির ভাই । হেলেঞ্চা গ্রাম পঞ্চায়েত উপপ্রধান অটো ড্রাইভার মদ্যপ অবস্থায় ছিল কিনা খতিয়ে দেখবার জন্য আবেদন জানিয়েছে পুলিশ প্রশাসনের কাছে । মৃতদেহ ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে বাগদা থানার পুলিশ ।

Follow Us: