Polba News: ১০দিন পর বাড়িতে বিয়ে, তার আগেই…

Crime News: পোলবার আমনান গ্রামের বাসিন্দা বিশ্বজিৎ ঘোষ। গতকাল সন্ধ্যায় বাড়ি থেকে বেরিয়েছিলেন। রাতে নিজেই ফোন করে বাড়িতে জানান আর বেঁচে থাকতে চান না। এরপর আর ফোন ধরেননি। সারা রাত খোঁজাখুঁজি করেও না পেয়ে পোলবা থানায় নিখোঁজ ডায়রি করে পরিবার।

Polba News: ১০দিন পর বাড়িতে বিয়ে, তার আগেই...
| Edited By: | Updated on: Nov 16, 2023 | 8:18 PM

পোলবার আমনান গ্রামের বাসিন্দা বিশ্বজিৎ ঘোষ। গতকাল সন্ধায় বাড়ি থেকে বেরিয়েছিলেন। রাতে নিজেই ফোন করে বাড়িতে জানান, আর বেঁচে থাকতে চান না। এরপর আর ফোন ধরেননি। সারা রাত খোঁজাখুঁজি করেও না পেয়ে পোলবা থানায় নিখোঁজ ডায়রি করে পরিবার। আজ সকালে আমনান গ্রাম থেকে কিছুটা দূরে সোয়াখালের পাশে একটি গাছে তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। বিশ্বজিৎ ঘোষের মেয়ের বিয়ে দশ দিন পর। তার জন্য সব আয়োজন সারা।প্যান্ডেল বাঁধার বাঁশ পরেছে বাড়িতে। বিয়ে নিয়ে তোরজোর চলছে। এমন সময় কেন আত্মহত্যা করলেন প্রৌঢ় তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। মৃতের দিদি জবা ঘোষ জানিয়েছেন, ভাই এর কোনও সমস্যা ছিল এমনটা কোনও দিন বলেনি।

বিয়ের আর দশ দিন বাকি। টাকা পয়সা প্রয়োজন কিনা সেটা জিজ্ঞাসা করায় বলেছিল অসুবিধা হবে না। সব আত্মীয়দের নিমন্ত্রণ হয়ে গেছে। কেন এমনটা ঘটালো বুঝতে পারছি না। টাকার অভাব থাকলেও তা প্রকাশ করেনি। মৃতের ভগ্নিপতি সুমন্ত সুর বলেন, গতকাল থেকে নিখোঁজ ছিল। পরিবারকে নিজেই ফোন করে জানায় বেঁচে থাকতে চায় না। বারবার বোঝানোর চেষ্টা করলে ফোন কেটে দেয়। মাস দেরেক ধরে মানসিক অবসাদে ছিল।ঠিক কি নিয়ে অবসাদ তা বোঝা যেত না। পরিবার সূত্রে জানা গেছে সব আয়োজন হয়ে গেলেও মেয়েকে বিয়েতে দেওয়ার জন্য গয়না কেনা হয়নি। পোলবা থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে ময়না তদন্তে পাঠায়। কী কারণে আত্মহত্যা খতিয়ে দেখছে পুলিশ।

Follow Us: