Haroa Rail Accident: চলন্ত ট্রেনের ধাক্কায় মৃত্যু যুবকের

ট্রেনের ধাক্কায় মৃত্যু হলো এক যুবকের। শিয়ালদহ-হাসনাবাদ শাখার হাড়োয়া রেলওয়ে স্টেশন সংলগ্ন এলাকার ঘটনা। স্থানীয় সূত্রে জানা যায়, এদিন আপ শিয়ালদহ-হাসনাবাদ লোকাল ট্রেন হাড়োয়া রোড রেলওয়ে স্টেশনে ছাড়তেই ঘটে বিপত্তি।

Haroa Rail Accident: চলন্ত ট্রেনের ধাক্কায় মৃত্যু যুবকের
| Edited By: | Updated on: Dec 01, 2023 | 6:32 PM

ট্রেনের ধাক্কায় মৃত্যু হলো এক যুবকের। শিয়ালদহ-হাসনাবাদ শাখার হাড়োয়া রেলওয়ে স্টেশন সংলগ্ন এলাকার ঘটনা। স্থানীয় সূত্রে জানা যায়, এদিন আপ শিয়ালদহ-হাসনাবাদ লোকাল ট্রেন হাড়োয়া রোড রেলওয়ে স্টেশনে ছাড়তেই ঘটে বিপত্তি। লাইন ধরে সিরাজুল ইসলাম (৩৪) নামক শাসন এলাকার এক যুবক হেঁটে যাচ্ছিল। সেই সময় চলন্ত ঐ ট্রেনের ধাক্কায় মৃত্যু হয় সিরাজুল ইসলামের।

ঘটনায় মুহূর্তের মধ্যে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা হাড়োয়া রোড রেলওয়ে স্টেশন চত্বরে। বসিরহাট জিআরপির আইসি ইনচার্জ বাবলু সরকারের নেতৃত্বে দেহটি উদ্ধার করে বারাসাত রেল মর্গে পাঠানো হয়েছে। ঠিক কিভাবে ঘটল এই দুর্ঘটনা? তা জানতে ইতিমধ্যে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে রেলওয়ে পুলিশ ও বসিরহাট জিআরপির আধিকারিকরা। হাড়োয়া রেলওয়ে স্টেশন চত্বরে ঐ সময় থাকা সাধারণ যাত্রীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং এবং সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

Follow Us: