Panskura Lorry Hijacked: ফিল্মি কায়দায় হাইজ্যাক লরি, তারপর…

ফিল্মি কায়দায় হাইজ্যাক হয়ে যাওয়া কয়েক ঘণ্টার মধ্যে ১২ চাকা লরি ও কয়েক লক্ষ টাকার লোহার রড উদ্ধার করল পূর্ব মেদিনীপুর জেলায় পাঁশকুড়া থানার পুলিশ। এই ঘটনায় পাঁশকুড়া থানার পুলিশের বড়সড় সাফল্য বলে মনে করছে জেলা পুলিশ। এই ঘটনায় এখনোও পর্যন্ত দুই অভিযুক্তকে পাকড়াও করে।

Panskura Lorry Hijacked: ফিল্মি কায়দায় হাইজ্যাক লরি, তারপর...
| Edited By: | Updated on: Nov 28, 2023 | 6:38 PM

ফিল্মি কায়দায় হাইজ্যাক হয়ে যাওয়া কয়েক ঘণ্টার মধ্যে ১২ চাকা লরি ও কয়েক লক্ষ টাকার লোহার রড উদ্ধার করল পূর্ব মেদিনীপুর জেলায় পাঁশকুড়া থানার পুলিশ। এই ঘটনায় পাঁশকুড়া থানার পুলিশের বড়সড় সাফল্য বলে মনে করছে জেলা পুলিশ। এই ঘটনায় এখনোও পর্যন্ত দুই অভিযুক্তকে পাকড়াও করে। পাঁশকুড়া থানার পুলিশ জানিয়েছে অভিযুক্তরা হল সঞ্জীব যাদব ও সঞ্জয় কুমার যাদব। দু’জনের বাড়ি বিহারের বাসিন্দা বলে জানাগেছে। এরা কিন্তু বর্ধমান জেলাতে ভাড়া বাড়িতে থাকেন। অভিযুক্তদের তমলুক জেলা আদালতে তোলা হয়। বিচারক তাদের তথ্যে ও বয়ান শুনে পুলিশ হেফাজতের নির্দেশ দেন।

ঘটনার তদন্ত শুরু করেছে পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়া থানার পুলিশ। সূত্রের খবর, দুর্গাপুর থেকে একটি ১২ চাকা লরি ১৫ টন লোহার রড নিয়ে পাঁশকুড়া আসছিল। শনিবার বিকেল পাঁচটা নাগাদ পূর্ব মেদিনীপুর জেলার মেছোগ্রামের সিংহ হোটেলের সামনে লরিটিকে দেখে খালাসি খেতে যান। তারপরেও লরিটি উধাও হয়ে যায়। দ্রুত লরির মালিক পাঁশকুড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে পাঁশকুড়া থানার পুলিশ। সিসিটিভি ফুটেজ ধরেই লরির অভিমুখ চিহ্নিত করে। একটি টিম গঠন করে খড়গপুর উদ্দেশ্যে রওনা দেন। স্থানীয় পুলিশের সহযোগিতায় হাইজ্যাক হওয়া ১৫ টন লোহার রড সহ লরিটি উদ্ধার করে ও পাশাপাশি দুই অভিযুক্তকে পাকড়াও করে।

ঠিক কি কারনে, তদন্ত শুরু করেছে পাঁশকুড়া থানার পুলিশ। ১২ চাকা লরিতে থাকা ১৫ টন লোহার রড বাজার মূল্য প্রায় ১২ লক্ষ টাকা বলে জানাগেছে। পাঁশকুড়া থানার আইসি আশীষ মজুমদার বলেন ” রবিবার রাত্রি নটার সময় আমাদের কাছে একটা অভিযোগ হয় মেছোগ্রামের সিং হোটেলের পাশ থেকে একটি ১২ চাকা লরি ১৫ টন লোহার রড চুরি হয়। বিকেল পাঁচটা নাগাদ ওই হোটেলের সামনে থেকে লরিটি উধাও হয়ে যায়। সিসিটিভি ফুটেজ ধরে আমরা জানতে পারি ওই লরিটির অভিমুখ পশ্চিম মেদিনীপুরের খড়্গপুরের দিকে। একটি বিশেষ টিম গঠন করে রাতেই খড়্গপুরে রওনা দেই। মোবাইল ফোনে টাওয়ার লোকেশন সূত্র ধরেই খড়গপুর থেকে দু’জনকে গ্রেফতার করা হয়, লোহার রড ভর্তি লরিটি আটক করে নিয়ে আসা হয়েছে। কি কারণে এমন ঘটনা তা তদন্ত করে দেখা হচ্ছে। আরও কেউ যুক্ত রয়েছে কিনা সেটাও খতিয়ে দেখা হচ্ছে “।

Follow Us: