Adipurush Box Office : ২ দিনেই ২৮০ কোটি পার করল আদিপুরুষ…

মাত্র ২ দিনেই ২৮০ কোটি টাকার গণ্ডি পার করল আদিপুরুষ। বিশ্বজুড়ে এই বক্স অফিস কালেকশনের রেকর্ড ভাঙল পাঠান ছবির। শাহরুখের ছবি প্রথম দুইদিনে ২১৯ কোটি টাকা ঘরে তুলেছিল । তা ছাপিয়ে এবার এগিয়ে গেল আদিপুরুষ।

Adipurush Box Office : ২ দিনেই ২৮০ কোটি পার করল আদিপুরুষ...
| Updated on: Jun 18, 2023 | 11:29 PM

‘পাঠান’কে ছাপাল ‘আদিপুরুষ’
মাত্র ২ দিনেই ২৮০ কোটি টাকার গণ্ডি পার করল আদিপুরুষ। বিশ্বজুড়ে এই বক্স অফিস কালেকশনের রেকর্ড ভাঙল পাঠান ছবির। শাহরুখের ছবি প্রথম দুইদিনে ২১৯ কোটি টাকা ঘরে তুলেছিল । তা ছাপিয়ে এবার এগিয়ে গেল আদিপুরুষ।

পাল্টাচ্ছে ‘আদিপুরুষ’-এর সংলাপ

মুক্তির পর থেকে আদিপুরুষ ছবির সংলাপ নিয়ে চর্চা তুঙ্গে। চিত্রনাট্যকার মনোজ মুনতাশির শুক্লা তাই নিয়ে বদলের সিদ্ধান্ত। সোশ্যাল মিডিয়ায় এসে লিখলেন, আমি আমার সংলাপের পক্ষে অগণিত যুক্তি দিতে পারি, কিন্তু এতে আপনার কষ্ট কমবে না। আমি এবং ছবিটির প্রযোজক-পরিচালক সিদ্ধান্ত নিয়েছি যে, কিছু সংলাপ সংশোধন করব।

 

কার্তিকের বিয়ে?
সম্প্রতি ভক্তদের প্রশ্নের জবাব দিতে গিয়ে সম্পর্ক নিয়ে একাধিক বিষয় খোলসা করলেন অভিনেতা কার্তিক আরিয়ান। কবে বিয়ে? প্রশ্ন এড়িয়ে না গিয়ে নিজেই জানালেন, মেনু-ভেনু সব ঠিক শুরু পাত্রী পেলেই বিয়ে। যদিও নিজে মুখেই তিনি এদিন স্বীকার করেন, সম্পর্কের জন্য তিনি ভীষণ আনলাকি।

 

জামিন পেলেন আমিশা
রাঁচি সিভিক আদালতে ওড়না দিয়ে মুখ ঢেকে এদিন আত্মসমপর্ণ করলেন অভিনেত্রী আমিশা প্যাটেল। আড়াই কোটি টাকা আর্থিক তচ্ছরূপের দায়ে আইনিজটে অভিনেত্রী। এদিন তিনি আত্মসমর্পণ করার পর শর্তসাপেক্ষ জামিন মঞ্জুর করে আদালত, আগামী ২১শে জুন মামলার পরবর্তী শুনানি।

নাম বদলালেন জ্যাকলিন

বিগত বেশ কিছু বছর ধরে সময়টা একেবারেই ভাল যাচ্ছে না জ্যাকলিন ফার্নান্দেজের। জালিয়াতি মামলায় নাম জড়িয়েছে। এবার ইংরিজি নামের বানানে যোগ করেছেন একটি অতিরিক্ত ‘ই’। নতুন বানানে অভিনেত্রীর নামের উচ্চারণ দাঁড়িয়েছে ‘জ্যাকলিয়েন’। ভাগ্য ফেরাতেই কি এই পন্থা?

 

রাত পার্টির মর্মান্তিক ছবি
কলকাতার এক নাইট ক্লাবের থিম পার্টিতে শিকল দিয়ে বেঁধে রাখা একটি বাঁদর ছানাকে ঘিরে নিন্দের ঝড় সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় অনিন্দ্য চট্টোপাধ্যায় থেকে অনামিকা চক্রবর্তী, সরব সকলেই। অনিন্দ লিখলেন, অসহায় বাঁদর ছানার ‘যদি আপনারা মনে করে ভয়ে পেয়ে থাকা বাঁদরকে ব্যবহার করে আপনাদের সার্কাস থিমড পার্টি খুব কুল (Cool) লাগছে, তাহলে আর কিছু বলবার নেই…’

 

চোখে জল চঞ্চলের

বাবাদের দিনে মন ভাল নেই চঞ্চল চৌধুরীর। যার জন্য এই দিন সেই বাবাই তো আর নেই। গত বছর ডিসেম্বরে বাবাকে হারিয়েছেন অভিনেতা। অশ্রুশিক্ত চোখে তাঁর বক্তব্য, “বাবা দিবস এ বছর থেকে আমার কাছে চোখের নোনা জলে ভেসে যাওয়া সমুদ্র” ।

 

দেবের থেকে পুরস্কার শুভশ্রীর

টিভিনাইন বাংলা আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হাজির ছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। হাজির ছিলেন দেবও। ওই অনুষ্ঠানেই শুভশ্রী জিতে নেন সেরা অভিনেত্রীর শিরোপা। তাঁর হাতে পুরস্কার তুলে দেন দেব। আর তাতেই নস্টালজিক দেব-শুভশ্রী ভক্তরা।

 

মা’কে মিস মিশকার

টিভিনাইন বাংলা আয়োজিত অ্যাওয়ার্ড শো
য়ে সেরা খলনায়িকা বিভাগে সেরার শিরোপা জিতেছেন অহনা দত্ত। মায়ের সঙ্গে সম্পর্ক তলানিতে। যদিও বিশেষ প্রাপ্তিতে মায়ের কথা মনে পড়ছে তাঁর। বন্ধুদের সঙ্গে ছবি শেয়ারের পাশাপাশি মায়েরও একটি ছবি শেয়ার তাঁর। ভক্তদের অনুরোধ, “প্লিজ সব ঠিক করে নাও।”

Follow Us: