Aishwarya Rai Bachchan: তৈমুর পুতুলের পর এবার ঐশ্বর্যা পুতুল! দেখেই আঁতকে উঠছেন ভক্তরা

কয়েক বছর আগের কথা। করিনা কাপুর খান এবং সইফ আলি খানের বড় ছেলে তৈমুর আলি খানের অনেকগুলো ছবি ভাইরাল হয়। এমনকি খুদের আদলে পুতুলও তৈরি হয়েছিল। এবার ঐশ্বর্য রাই বচ্চনের আদলে তৈরি হল পুতুল।

Aishwarya Rai Bachchan: তৈমুর পুতুলের পর এবার ঐশ্বর্যা পুতুল! দেখেই আঁতকে উঠছেন ভক্তরা
| Edited By: | Updated on: Sep 18, 2024 | 12:06 AM

অরিজিতের ইশারা
সেপ্টেম্বরে গোটা ব্রিটেন জুড়ে বিভিন্ন সময় কনসার্ট করবেন অরিজিৎ সিং। ১৫ সেপ্টেম্বর লন্ডনে শো ছিল গায়কের৷ সেখানেই তাঁর গান শুনে কেঁদে ভাসালেন এক তরুণী। ভক্তের কান্না দেখে থমকে গেলেন অরিজিৎ

বাজারে ঐশ্বর্য পুতুল

কয়েক বছর আগের কথা। করিনা কাপুর খান এবং সইফ আলি খানের বড় ছেলে তৈমুর আলি খানের অনেকগুলো ছবি ভাইরাল হয়। এমনকি খুদের আদলে পুতুলও তৈরি হয়েছিল। এবার ঐশ্বর্য রাই বচ্চনের আদলে তৈরি হল পুতুল।

মুখ্যমন্ত্রীর প্রশংসায় জীতু

সোমবার অনেক রাত পর্যন্ত জুনিয়র ডাক্তারদের সঙ্গে বৈঠক করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়৷ পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানান জুনিয়র চিকিৎসকদের তিনটি দাবি মেনে নিয়েছেন। এর পরেই পরিপক্ক রাজনীতিবিদ বলে মুখ্যমন্ত্রীর প্রশংসা করেন জীতু।

এ কী কাণ্ড

প্রিয়াঙ্কা চোপড়ার কোলে তাঁর আড়াই বছরের কন্যা। মেয়েকে কোলে নিয়েই রোম্যান্সে মজে জোনাস দম্পতি। বউয়ের ঠোঁটে ঠোঁট রেখে গাঢ় চুম্বন নিক জোনাসের। আর বাবা-মা’কে লিপ কিস করতে দেখে লজ্জায় লাল মালতি। হাত দিয়ে দু-চোখ বন্ধ করল সে। সেই ছবি দেখে হেসে খুন নেটিজেনরা। মালতির কিউটনেস মন জয় করেছে সবার।

আরিয়ানের চমক
বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান ‘স্টারডম’ নামের একটি সিরিজ পরিচালনার মাধ্যমে বিনোদনের দুনিয়ায় পা দিচ্ছেন। রণবীর কাপুর, করণ জোহর, রণবীর সিং, ববি দেওল এবং র‌্যাপার বাদশাহ সহ অনেককেই এই সিরিজে দেখা যাবে। এবার খবর থাকতে পারেন সলমন খানও। ফলে বোঝাই যাচ্ছে প্রজেক্ট কত বড় তে চলেছে।

প্রোফাইল ফিরে পেলেন ডোনা

আরজি কর কাণ্ডে বেফাঁস মন্তব্যের পর আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছিলেন ডোনা গঙ্গোপাধ্যায়। এর ঠিক পরের দিনই ঘটে যায় অঘটন। হ্যাক হয় ডোনার ফেসবুক প্রোফাইল। শুধু কি তাই? তাঁর ফেসবুক প্রোফাইল থেকে পোস্ট করা হতে থাকে একের পর এক নগ্ন নারীর ছবি। লেখা হয়, “পবিত্র আত্মার শান্তি কামনা করি ডোনা।” অবশেষে স্বস্তি। ডোনা ফিরে পেয়েছেন তাঁর প্রোফাইল।

প্রিয়জন হারালেন ‘মিশকা’
অহনা দত্তকে কে না চেনেন? ছোট পর্দায় তিনি অবশ্য পরিচিত মিশকা নামেই। অতীতে মায়ের সঙ্গে তাঁর সম্পর্কের অবনতি নিয়ে উঠেছে নানা প্রশ্ন। প্রেমিক দীপঙ্কর রায়ের সঙ্গে গড়ে তুলেছিলেন সুখের সংসার। সেই অহনা এবার স্বজনহারা। গত ১৫ সেপ্টেম্বর প্রয়াত হয়েছেন তাঁর হবু শাশুড়ি মা অর্থাৎ প্রেমিক দীপঙ্করের মা। টিভিনাইন বাংলাকে অহনা জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন। চলছিল চিকিৎসা, কিন্তু শেষরক্ষা হল না।

বিস্ফোরক সুরজিৎ
আন্দোলনকারীদের একাংশের উল্লাসের কড়া সমালোচনা করলেন ভূমির গায়ক, সুরজিৎ চট্টোপাধ্যায়। এমন পদক্ষেপের সমালোচনা করে সুরজিৎ লেখেন, ‘সবাইকে দোষ দিচ্ছি না। তবে অন্তত এই কিছুজন একেবারেই ভুলে গিয়েছেন যে এই প্রতিবাদ কোথা থেকে শুরু হয়েছিল… এটা একটা নৃশংস ধর্ষণ ও খুন…।’

কটাক্ষের ঝড়ে অম্বানী পরিবার

সম্প্রতি ধুমধাম করে গণেশ পুজো উদযাপন করেছে অম্বানী পরিবার। পুজো দিতে গিয়েছিলেন গোটা পরিবার। মণ্ডপেই এমন একটা চিত্র উঠে এসেছে যা দেখে রীতিমতো চমকে গিয়েছে নেটপাড়া। এ দিন পুজো উপলক্ষে সকলেরই পরনে ছিল সাবেকি পোশাক। ভিড়ের মধ্যে আচমকাই দেখা যায় রাধিকার পেটে মুকেশের হাত। ছবি ভাইরাল হতেই কটাক্ষের মুখে সকলে

Follow Us: