Alia bhatt News: ‘ব্রহ্মাস্ত্র’র পর রামায়ণ জুটিতে আলিয়া-রণবীর

কৃতি শ্যাননকে বড় চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে এবার সীতা আলিয়া ভাট। তৈরি হবে বলিউডের রামায়ণ। রামের ভূমিকায় রণবীর কাপুর। ‘ব্রহ্মাস্ত্র’র পর এবার রামায়ণ জুটিতে ফিরছেন আলিয়া-রণবীর। খবর সামনে আসতেই ভক্তদের মনে উত্তেজনার পারদ তুঙ্গে।

Alia bhatt News: ‘ব্রহ্মাস্ত্র’র পর রামায়ণ জুটিতে আলিয়া-রণবীর
| Edited By: | Updated on: Jun 09, 2023 | 12:14 AM

প্রেমের জোয়ারে
নাম না করেই প্রেমিক আদৃত রায়কে নিয়ে কৌশাম্বীকে চক্রবর্তীকে প্রশ্ন করলেন রচনা বন্দ্যোপাধ্যায়। জানতে চান, “বাড়িতে জানিয়েছ?” লজ্জায় লাল কৌশাম্বির উত্তর, “আসলে ডিসিশন নিতে অনেকক্ষেত্রে একটু বেশি সময় লেগে যায়। আমারও লেগেছে। তবে এটুকু বলতে পারি, আগামীতে যা হবে ভালোই হবে।”

নেহা-রোহনের বিচ্ছেদ?
বিচ্ছেদের পথে নেহা কক্কর ও রোহনপ্রীত সিং? বলিপাড়ায় জোর গুঞ্জন। নেহা কক্করের জন্মদিনে দেখা যায়নি তাঁকে। নেহার জন্মদিনে সামাজিক মাধ্যমেও কিছু লেখেননি রোহন। এর পরেই প্রশ্ন, তবে কি ভাল নেই সম্পর্ক? তাঁরা যদিও নীরব।

কী করেন নওয়াজের স্ত্রীর প্রেমিক?
এক রহস্যময় পুরুষের সঙ্গে নিজের ছবি শেয়ার করেছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকীর স্ত্রী আলিয়া সিদ্দিকী। আকারে-ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছিলেন ইনিই তাঁর নতুন প্রেমিক। কিন্তু তিনি কী করেন? আলিয়া জানিয়েছেন, প্রেমিক বিদেশি। তিনি ইতালির বাসিন্দা। কাজ করেন তথ্যপ্রযুক্তি শিল্পে। 

নীলের জীবনে নতুন খবর
নীল ভট্টাচার্য–ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা। এযাবৎ টেলি অভিনেতা হিসেবেই কেড়েছিলেন মন। তবে আর নয়। ৮ জুন, অভিনেতার জন্মদিনেই পাওয়া গেল সুখবর। অভিনেত্রী দিব্যাশা দাসের সঙ্গে নতুন রসায়নেই মজেছে তাঁর মন। তা-ও নিজের দেশে নয়, একেবারে বিদেশ: সেই সুদূর ভেনিসে। ছবির নাম ‘গুডবাই ভেনিস’। আর এই ছবি দিয়েই বড় পর্দায় ডেবিউ হচ্ছে তাঁর।

কোথায় দেখা যাবে ‘দ্য কেরালা স্টোরি’
অপেক্ষার অবসান। এবার চলতি মাসেই ওটিটিতে আসতে চলেছে ‘দ্য কেরালা স্টোরি’। সদ্য জি ফাইভ কিনে নিল এই ছবির সত্ত্ব। তাই প্রেক্ষাগৃহে এই ছবি দেখার সময়-সুযোগ পাননি যাঁরা, তাঁদের হাতের মুঠোয় এবার বছরের সর্বাধিক চর্চিত ছবি।

সেন্সর বোর্ডের ছাড়পত্র
‘আদিপুরুষ’ পারিবারিক ছবি। হাজার বিতর্ক পেরিয়ে এবার সেন্সর বোর্ডের সার্টিফিকেট পেল ছবি। প্রভাস ও কৃতির এই ছবি দেখতে পারবে আট থেকে আশি। ১৬ জুন মুক্তি পাবে এই ছবি। প্রসঙ্গত, এই ছবির প্রদর্শনীর সময় প্রত্য়েক স্ক্রিনে একটি করে আসন হনুমানজির জন্য সংরক্ষিত রাখা হবে বলে খবর।

এবার সীতা আলিয়া
কৃতি শ্যাননকে বড় চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে এবার সীতা আলিয়া ভাট। তৈরি হবে বলিউডের রামায়ণ। রামের ভূমিকায় রণবীর কাপুর। ‘ব্রহ্মাস্ত্র’র পর এবার রামায়ণ জুটিতে ফিরছেন আলিয়া-রণবীর। খবর সামনে আসতেই ভক্তদের মনে উত্তেজনার পারদ তুঙ্গে।

ভোটে হিরো আলম
বাংলাদেশের জনপ্রিয় ইউটিউবার তথা অভিনেতা হিরো আলম বাংলাদেশের উপ-নির্বাচনে লড়ার সিদ্ধান্ত নিলেন। ঢাকা ১৭ আসনের উপ-নির্বাচনে লড়াই করবেন হিরো আলম। স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি এই নির্বাচনে লড়বেন বলে স্থির করেছেন। গত ফেব্রুয়ারি মাসে যখন বাংলাদেশের উপনির্বাচন হয়, তখন জিততে পারেননি। এবার কোমর বেঁধে নেমে পড়লেন জয়ের লক্ষ্যে।

ট্রোলের শিকার উরফি
চরম ট্রোলের শিকার হলেন উরফি জাভেদ। গোটা শরীর ঢেকে এ কেমন পোশাক! খোলা শুধু নাক, ঠোঁট ও চোখ। ক্যাপশনে লিখলেন মাস্ক অন। খোলামেলা পোশাক ট্রোল্ড হওয়া উরফি এবার ঢাকা পোশাকে বিতর্কের কেন্দ্রে নাম লেখালেন।

Follow Us: