Amitabh Bachchan: ভোটের দিনে ভাঙন যেন আরও স্পষ্ট হয়ে উঠল…

ভোটের দিনও ভাঙন নজরে? ভাঙা হাত নিয়ে এদিন ভোট দিতে আসেন ঐশ্বর্য রাই বচ্চন। আর কিছুক্ষণ পর আলাদা ভাবে ভোট দিতে আসেন জয়া বচ্চন, অমিতাভ বচ্চন। পরিবারকে এদিনও পাওয়া গেল না একসঙ্গে। ছবি ভাইরাল হতেই ভাঙন গুঞ্জন আরও একবার মাথাচাড়া দিয়ে উঠল।

Amitabh Bachchan: ভোটের দিনে ভাঙন যেন আরও স্পষ্ট হয়ে উঠল...
| Edited By: | Updated on: May 21, 2024 | 12:02 AM

পুত্রের জননী হলেন ইয়ামি
ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন বলিউডের অভিনেত্রী ইয়ামি গৌতম। বাবা হলে উরি-খ্যাত পরিচালক আদিত্য ধর। পুত্রের জন্ম হয়েছে ১৭ মে, অর্থাৎ অক্ষয় তৃতীয়ার দিন। ২০ মে সুখবর জানালেন ইয়ামি। ছেলের নাম দিয়েছেন বেদাবিদ। এই শব্দের অর্থ, যে বেদ বিশেষজ্ঞ। বেদাবিদ আবার বিষ্ণু দেবতার আর-এর নাম।

বচ্চনদের বিচ্ছেদ?
ভোটের দিনও ভাঙন নজরে? ভাঙা হাত নিয়ে এদিন ভোট দিতে আসেন ঐশ্বর্য রাই বচ্চন। আর কিছুক্ষণ পর আলাদা ভাবে ভোট দিতে আসেন জয়া বচ্চন, অমিতাভ বচ্চন। পরিবারকে এদিনও পাওয়া গেল না একসঙ্গে। ছবি ভাইরাল হতেই ভাঙন গুঞ্জন আরও একবার মাথাচারা দিয়ে উঠল।

অনুরাগের ছবিতে হৃত্বিকের প্রেমিকা
হৃত্বিক রোশনের প্রেমিকা হলেন সাবা আজ়াদ। দারুণ একটি কাজের সুযোগ পেয়েছেন সাবা। তাঁকে নিজের পরবর্তী ছবিতে কাস্ট করেছেন অনুরাগ কাশ্যপ। ছবিতে অভিনয় করছেন ববি দেওল, সাইনা মালহোত্রা এবং দক্ষিণের সুপারস্টার জোজু জর্জ।

সমস্যা মিটল সলমন-ভন্সালি?
‘ইনশাআল্লাহ’ ছবির সময় ঝামেলা হয়েছিল পরিচালক সঞ্জয় লীলা ভন্সালি এবং সলমন খানের মধ্যে। মুখ ফিরিয়ে নিয়েছিলেন সলমন। সেই ঝামেলা মেটাতে প্রথম পদক্ষেপ করলেন সঞ্জয় লীলা ভানসালীই। সলমনকে ফোন করেছিলেন তিনি। তারপর সলমনও তাঁকে ফোন করেছিলেন। তাঁদের ঘণ্টার পর-ঘণ্টা কথাও হয়েছে।

অন্তঃসত্ত্বা নাকি সবটাই মিথ্যে?
মাস কয়েক আগে প্রেগন্যান্সির ঘোষণা করেছিলেন দীপিকা পাড়ুকোন। তিনি কি সত্যিই অন্তঃসত্ত্বা নাকি সারোগেসির মধ্যে দিয়ে মা হচ্ছেন? কিছু দিন ধরেই চলছিল এ নিয়ে জোর আলোচনা। অবশেষে সামনে এল সত্যি। এ দিন স্বামী রণবীর সিংয়ের সঙ্গে ভোট দিতে গিয়েছিলেন দীপিকা। সেখানেই ক্যামেরাবন্দি হল তাঁর বেবিবাম্পটি।

সেলিব্রিটিদের ভোট
সোমবার সকাল সকাল বলিউড তারকাদের ভোট দিতে দেখা গেল মুম্বই নগরীর বিভিন্ন বুথে। শাহরুখ খান থেকে দীপিকা পাড়ুকোন, হৃত্বিক রোশন, রণবীর কাপুর, ধর্মেন্দ্র সহ বহু তারকারাই ভোট দিয়ে পাপারাৎজিদের ক্যামেরায় দিলেন পোজ়।

অবশেষে ইচ্ছেপূরণ
১৯৯০ সালে ভারতের নাগরিকত্ব ছেড়েছিলেন অক্ষয় কুমার। তারপর দীর্ঘ ৩৪ বছরের অপেক্ষা। ২০২৩ সালে ভারতের নাগরিকত্ব ফিরে পান তিনি। সোমবার লোকসভা ভোটে ৩৪ বছর পর ভোট দান করে আবেগঘন অক্ষয় কুমার। বললেন, আমি চাই আমার ভারত আরও উন্নতি করুক, আরও এগিয়ে যাক।

অরুদীপের এ কী হল!
অরুণিতা কাঞ্জিলাল ও পবনদীপ রাজনের মধ্যেকার সম্পর্ক নিয়ে বরাবরই চর্চা। সম্প্রতি এক রিয়ালিটি শো’র মঞ্চে অরুণিতাকে প্রপোজ করে এক ভক্ত। আর তাতেই মুখ চুন হয়ে যায় পবনদীপের। যদিও পরমুহূর্তেই সেই ভক্তকে ভাইয়া বলে ডাকেন অরুণিতা। ওমনি পবনের মুখে ফুটে ওঠে চওড়া হাসি।

আদৃতকে নিয়ে অকপট সৌমিতৃষা
আদৃত রায়ের বিয়েতে দেখা যায়নি সৌমিতৃষা কুন্ডুকে। তিনি আদপে আমন্ত্রিত ছিলেন কিনা তা নিয়েও রয়েছে ধোঁয়াশা। এ সবের মধ্যেই আদৃতকে নিয়ে মুখ খুললেন সৌমিতৃষা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, “আদৃতের সঙ্গে আমার কোনও সমস্যা হয়নি কখনও। মিঠাই ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে। আমরা সবাই নিজেদের জীবন নিয়ে ব্যস্ত, খুশি। সবাই এগিয়ে গিয়েছি নিজের মতো করে।”

Follow Us: