Arijit Singh News: অঝোরে কাঁদছেন অরিজিত সিং!

সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে এক ভিডিয়ো। ভিডিয়োতে দেখা যাচ্ছে হাউহাউ করে অঝোর ধারায় কেঁদে চলেছেন অরিজিৎ। কষ্ট যেন বাঁধ মানছে না তাঁর।

Arijit Singh News: অঝোরে কাঁদছেন অরিজিত সিং!
| Edited By: | Updated on: Mar 19, 2023 | 6:13 PM

সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে এক ভিডিয়ো। ভিডিয়োতে দেখা যাচ্ছে হাউহাউ করে অঝোর ধারায় কেঁদে চলেছেন অরিজিৎ। কষ্ট যেন বাঁধ মানছে না তাঁর। কিন্তু কেন? ভিডিয়োটি ২০০৫ সালের। ওই বছরই এক রিয়ালিটি শো’য়ে অংশ নেন তিনি। শোয়ের শুরুর দিকেই বাদ পড়েন অরিজিৎ।

শেষ দিনে মন খারাপ ছিল শো’র তিন বিচারক শঙ্কর মহাদেবন, জাভেদ আখতার ও কেকে’র। জনগণের ভোটে এত তাড়াতাড়ি বাদ যাবেন অরিজিৎ ভাবতে পারেননি কেউ-ই। ওই শোয়ের মেন্টররাও স্বীকার করেন, অরিজিতের এই বের হয়ে যাওয়া তাঁদেরই পরাজয়। এই কথা শোনার পর নিজেকে আর ধরে রাখতে পারেননি অরিজিৎ। চোখ দিয়ে অঝোর ধারায় জল পড়তে থাকে তাঁর। এ সবের মধ্যে জাভেদ আখতার তাঁকে যা বলেছিলেন তা যেন সারাজীবনের জন্য সঞ্চয় হয়ে ওঠে অরিজিতের । জাভেদ আখতার অরিজিৎকে উদ্দেশ্য করে বলেন, ‘মনে হচ্ছে যেন তুমি হারতেই চেয়েছিলে, যদি নিজে জিততে না চাও, তাহলে জীবন তোমায় জিততে দেবে না, সাহস বাঁচিয়ে রাখ, সব ঠিক হবে’। এর পরের গল্পটা সকলেরই জানা। অরিজিতের লম্বা স্ট্রাগল, বলিউডে বড় ব্রেক ও তাঁর বিশ্বজয়। জাভেদের কথা যেন সেই দিনই মজ্জায় ঢুকিয়ে নেন অরিজিৎ। বিশ্বজোড়া খ্যাতি হলেও আজও তিনি একেবারে মাটির মানুষ। তাঁর এই গুণের জন্যই তিনি যেন পাশের বাড়ির ছেলে।

Follow Us: